shono
Advertisement
Pushpa 2

'পুষ্পা ২' মুক্তিতে ধোঁয়াশা! ১৫ আগস্টের বদলে কবে মুক্তি পাবে আল্লু অর্জুনের এই ছবি?

মুক্তি নিয়ে কী জানাল ছবির টিম?
Published By: Akash MisraPosted: 07:54 PM Jun 17, 2024Updated: 07:54 PM Jun 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকমাস আগেই ঢোল পিটিয়ে জানানো হয়েছিল, ‘পুষ্পা ২’ ছবি ১৫ আগস্ট অর্থাৎ স্বাধীনতা দিবসে মুক্তি পেতে চলেছে। তবে এবার শোনা যাচ্ছে, এই ছবির বেশ কিছুটা শুটিং এখনও হওয়া বাকি। সেই কারণে নাকি পিছতে পারে এই ছবির মুক্তি। এমনকী, শোনা যাচ্ছে, বেশ ভিএফএক্সেরও কাজ বাকি থাকায় প্রযোজকরা মুক্তি পিছিয়ে দিচ্ছে। ঝলক, প্রথম গান প্রকাশ্যে এনেও হঠাৎ পুষ্পা ২-এর মুক্তি পিছিয়ে যাওয়ার ফলে রীতিমতো হতাশ আল্লু অর্জুনের অনুরাগীরা।

Advertisement

তা কবে মুক্তি পাচ্ছে এই ছবি?

ফিল্ম ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ১৫ আগস্টের পরিবর্তে চলতি বছরের বড়দিন অর্থাৎ ২৫ ডিসেম্বর নাকি মুক্তি পাবে 'পুষ্পা ২'। যেহেতু 'পুষ্পা'ও ডিসেম্বরে মুক্তি পেয়েছিল, সেই কারণে ডিসেম্বরকেই বেছে নেওয়া হচ্ছে বলে খবর।

[আরও পড়ুন: আচমকাই বুকে অস্বস্তি, হাসপাতালে সন্ধ্যা রায়!]

‘পুষ্পা! পুষ্পা রাজ ঝুঁকে গা নেহি!’ দুবছর আগে ‘পুষ্পা’ ছবিতে বুঁদ ছিল গোটা দেশ। তাঁর এক সংলাপ, ‘পুষ্পা’ (Pushpa) স্টাইলের নাচে মত্ত হয়েছিল আট থেকে আশি। ‘পুষ্পা’ দেখার পর থেকেই সিনেপ্রেমীরা অধীর আগ্রহে বসে ছিল কবে আসবে এই ছবির দ্বিতীয়ভাগ।

ইন্ডাস্ট্রি সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ‘পুষ্পা’ ছবির দ্বিতীয়ভাগে চিত্রনাট্যে আসবে বড়সড় বদল। এমনকী, ক্লাইম্যাক্স নাকি একেবারে চমকে দেবে দর্শকদের। পরিচালক সুকুমার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘পুষ্পা’ ছবিটি যেভাবে গোটা দেশে দারুণ সাফল্য পায়, সে কথা মাথায় রেখেই এই ছবির দ্বিতীয়ভাগ সাজানো হচ্ছে।

কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে ‘পুষ্পা ২- দ্য় রুল’ ছবির টিজার। প্রথম ঝলকেই চমকে দিয়েছেন আল্লু অর্জুন, রশ্মিকারা। টিজার দেখার পর থেকেই এই ছবির জন্য মুখিয়ে রয়েছেন দর্শক। কিন্তু তার আগেই ইন্ডাস্ট্রি সূত্রে বড় খবর। খবর অনুযায়ী, শুধু হিন্দি তামিল, তেলুগু, মালয়লম, কন্নড় ভাষাতেই নয়, পুষ্পা ২ মুক্তি পাবে বাংলা ভাষাতেও। চমক রয়েছে আরও। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ‘পুষ্পা ২’-এ নাকি একটি গান গাইতে চলেছেন বাংলার জনপ্রিয় গায়ক তিমির বিশ্বাস।

জানা গিয়েছে, আল্লু অর্জুনের (Allu Arjun) লুক নিয়েও নতুন করে ভাবনা চিন্তা করা হয়েছে। ‘পুষ্পা টু’তে আল্লু অর্জুনকে একেবারে নতুন অবতারেও দেখা যেতে পারে। শুধু তাই নয়, ফাহদা ফাসিলের চরিত্রকেও একটু বেশি গুরুত্ব দেওয়া হবে ‘পুষ্পা টু’ ছবিতে। যা কিনা এই ছবির বড় চমক হতে পারে।

[আরও পড়ুন: পুরীর সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন অপরাজিতা! পায়ে আঘাত, কী বললেন অভিনেত্রী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে ‘পুষ্পা ২- দ্য় রুল’ ছবির টিজার।
  • ১৫ আগস্টের পরিবর্তে চলতি বছরের বড়দিন অর্থাৎ ২৫ ডিসেম্বর নাকি মুক্তি পাবে 'পুষ্পা ২'।
Advertisement