shono
Advertisement
Sonakshi's Wedding

মুসলিম পাত্রকে বিয়ে করেছেন সোনাক্ষী! লাভ জিহাদের বিতর্ক উঠতেই মুখ খুললেন শত্রুঘ্ন সিনহা

কী বললেন শত্রুঘ্ন?
Published By: Akash MisraPosted: 03:49 PM Jun 25, 2024Updated: 03:49 PM Jun 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ''আমার মেয়ে কোনও অন্যায় করেনি। যাকে ভালোবেসেছে, তাঁকেই বিয়ে করছে! একে লাভ জিহাদ বা অন্য কিছুর নাম দেওয়া অনুচিত! নিজেদের জীবন নিয়ে ব্যস্ত থাকুন। সোনাক্ষী-জাহির খুব ভালো আছে, ভালো থাকবে!'' ঠিক এই ভাবেই গর্জে উঠলেন সোনাক্ষী সিনহার বাবা শত্রুঘ্ন সিনহা। সোনাক্ষী আর জাহিরে বিয়ে নিয়ে নিন্দুকরা যখন লাভ জিহাদের বিতর্কে মত্ত। ঠিক তখনই সবাইকে যেন 'খামোশ' বললেন শত্রুঘ্ন। বিতর্কে ইতি দিতে শত্রুঘ্নর স্পষ্ট জবাব, ''সোনাক্ষী-জাহির কোনও অন্য়ায় করেনি। তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে কারও কিছু বলার অধিকার নেই। যাঁদের কোনও কাজ নেই। তাঁরাই এমন বলে থাকে। তাই ওসবে পাত্তা না দেওয়াই ভালো।''

Advertisement

[আরও পড়ুন: প্যারিসে জাহ্নবীর ‘জলওয়া’! মার্জার সরণিতে ঝড় তুললেন শ্রীদেবীকন্যা]

সাত বছরের সম্পর্ক পেল পরিণতি। জাহির ইকবালের পরিণীতা হলেন সোনাক্ষী সিনহা। সইসাবুদ করেই বিয়ে সেরেছেন বলিউডের ‘দাবাং’ গার্ল। সেই ছবি শেয়ার করেছেন সোশাল মিডিয়ায়। কিন্তু কমেন্ট সেকশন লক করে দিয়েছেন। লাগাতার ট্রোলের জেরেই কি এই পদক্ষেপ? বিষয়টি নিয়ে আবার ‘X’ হ্যান্ডেলে সোচ্চার হয়েছেন কংগ্রেস নেত্রী সুপ্রিয়া শ্রীনাথ।

রবিবার নিজস্ব অ্যাপার্টমেন্ট ‘অওরিয়েত’-এ প্রিয়জনদের সাক্ষী রেখে বিয়ে সারেন সোনাক্ষী ও জাহির। বর-কনের পরনে ছিল সাদা পোশাক। মেয়ের পাশেই হাসিমুখে দাঁড়িয়ে ছিলেন শত্রুঘ্ন সিনহা ও তাঁর স্ত্রী পুনম। কিন্তু সোনাক্ষীর যমজ দাদা লভ-কুশকে দেখা যায়নি। তাঁদের বদলে ভাইয়ের দায়িত্ব পালন করেছেন সোনাক্ষীর প্রিয় বান্ধবী হুমা কুরেশির ভাই শাকিব সালিম। তাহলে কি ভিন্ন ধর্মের জাহির ইকবালকে বিয়ে করেছেন বলেই একমাত্র বোন সোনাক্ষীর উপর রুষ্ট দুই দাদা? এমন প্রশ্ন উঠছে।

এদিকে সোনাক্ষী-জাহিরের বিয়ে নিয়ে সোশাল মিডিয়াতেও কাঁটাছেড়ার অন্ত নেই। নিন্দুকদের কটাক্ষ, ব্যঙ্গ, বিদ্রুপ চলছে। সেই কারণেই হয়তো বিয়ের পোস্টের কমেন্ট সেকশন বন্ধ করে রেখেছেন সোনাক্ষী জাহির। এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে ‘X’ হ্যান্ডে কংগ্রেস নেত্রী সুপ্রিয়া শ্রীনাথ লেখেন, “সাত বছরের সম্পর্কের পর দুজন মানুষ ভালোবাসা নিয়ে বিয়ে করেছেন। তাতে তো তাঁদের ভবিষ্যতের জন্য ভালোবাসায় ভরা শুভেচ্ছার প্রত্যাশা থাকে। কিন্তু তার বদলে ওদের ইনস্টাগ্রামের কমেন্ট সেকশন বন্ধ করে দিতে হল যাতে ঘৃণায় ভরা মন্তব্যের মুখে পড়তে না হয়।”

[আরও পড়ুন: পুরুষরা সাবধান! বদলা নিতে আসছে ‘স্ত্রী’, টিজারেই শিহরণ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তাই ওসবে পাত্তা না দেওয়াই ভালো।''
  • কমেন্ট সেকশন বন্ধ করে দিতে হল যাতে ঘৃণায় ভরা মন্তব্যের মুখে পড়তে না হয়।”
Advertisement