shono
Advertisement
Kangana Ranaut

'সংবিধান নিয়ে ড্রামার জবাব দেবে এমার্জেন্সি', ফের রণংদেহী কঙ্গনা

কবে মুক্তি পাবে কঙ্গনার 'এমার্জেন্সি'।
Published By: Akash MisraPosted: 04:38 PM Jun 25, 2024Updated: 04:40 PM Jun 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাউকে যে ছেড়ে কথা বলেন না কঙ্গনা রানাউত, তা কিন্তু নতুন নয়। সেই কারণেই তো একদিকে তিনি যেমন বলিউড 'ক্যুইন'। অন্যদিকে, নিন্দুকরা তাঁকে ঠোঁটকাটা বলেই ডাকেন। সেই কঙ্গনাই এখন বলিউড পেরিয়ে রাজনীতিতে। রেকর্ড ভোটে জয়ী হয়ে বিজেপির সাংসদ। সংসদে পৌঁছে সদ্য নিয়েছেন শপথ। ঠিক তার পরেই যেন 'মণিকর্ণিকা' অবতারে ফিরলেন। সাংবাদিকদের সামনে রীতিমতো গর্জে উঠলেন। নেপথ্যের কারণ 'এমার্জেন্সি'!

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক বরং। অনেক টালবাহানার পর আগামী ৬ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে কঙ্গনার 'এমার্জেন্সি'। এই ছবিতে দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখা যাবে কঙ্গনাকে। এই ছবির প্রথম ঝলক সামনে আসার পর থেকেই নজর কেড়েছিলেন কঙ্গনা। সেই এমার্জেন্সিই এবার মুক্তির অপেক্ষায়।

[আরও পড়ুন: প্যারিসে জাহ্নবীর ‘জলওয়া’! মার্জার সরণিতে ঝড় তুললেন শ্রীদেবীকন্যা]

'এমার্জেন্সি'র মুক্তি নিয়ে কঙ্গনা সংবাদ মাধ্যমকে বলতে গিয়ে কংগ্রেসকে কটাক্ষ করে বসলেন। কঙ্গনার কথায়, ''বিরোধীরা পার্লামেন্টের মধ্যে সংবিধানকে হাতে নিয়ে যে কাণ্ড করছে। যে নাটক করছে। তার সব কালো মুখোশ গুলো খুলবে ৬ সেপ্টেম্বর। এটা সবাই জানেন যে, এমার্জেন্সি ছবিটি তৈরি করার সময় আমাকে কত রকম বাধার মুখে পড়তে হয়েছি। কত হেনস্তা করেছিল সবাই। আমি আমার বাড়ি, গয়না বন্দক রেখে ছবিটা তৈরি করেছি। রাজীব গান্ধী যে বই প্রকাশ করেছিল এবং গান্ধী পরিবারের কাছ থেকে যা তথ্য পেয়েছি, তার উপর নির্ভর করেই এই ছবি তৈরি হয়েছে। এদের সবার মুখোশ ৬ সেপ্টেম্বর খুলে দেবে এমার্জেন্সি।''

প্রসঙ্গত, ‘এমার্জেন্সি’ ছবিতে ইন্দিরা গান্ধির ভূমিকায় অভিনয় করেছেন কঙ্গনা রানাউত। বিজেপির প্রার্থীপদ পাওয়ার পর সেই বিষয়টি নিয়েও সমালোচনার মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে। নেটিজেনদের সোজাসাপটা প্রশ্ন রেখেছিলেন, ‘ভোটে দাঁড়িয়েছেন বিজেপির টিকিটে, আর সিনেমার পর্দায় ইন্দিরা গান্ধি! এ কেমন দ্বিচারিতা?’ এমন কটাক্ষের ক্ষেত্রে কিন্তু একেবারেই চুপ থাকেননি কঙ্গনা। বরং পালটা জবাব দিয়ে চুপ করিয়েছেন নিন্দুকদের। অভিনেত্রী বলেছিলেন, ”একজন নারী হয়ে বরাবরই নারীদের প্রতি আমার সহানুভূতি রয়েছে। সেটা ইন্দিরা গান্ধী হোক কিংবা অন্য কেউ। নারীদের লড়াই সবসময় আমাকে অনুপ্রেরণা দেয়। আমি শক্তি পাই। তাই এধরনের চরিত্রে সিনেমার পর্দায় অভিনয় করতে বরাবরই ভালো লাগে। একজন অভিনেত্রী হিসেবে এটাই কাম্য। তাই এর নেপথ্যে কোনও রাজনীতি খুঁজবেন না। ” এমনকী, কঙ্গনা সেসময়ে নিন্দুকদের এও মনে করিয়ে দেন যে, ‘এমার্জেন্সি’ ছবির শুটিং তিনি সক্রিয় রাজনীতিতে আসার বহু আগেই শেষ করেছেন।

[আরও পড়ুন: পুরুষরা সাবধান! বদলা নিতে আসছে ‘স্ত্রী’, টিজারেই শিহরণ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ‘এমার্জেন্সি’ ছবিতে ইন্দিরা গান্ধির ভূমিকায় অভিনয় করেছেন কঙ্গনা রানাউত।
  • এই ছবির প্রথম ঝলক সামনে আসার পর থেকেই নজর কেড়েছিলেন কঙ্গনা। সেই এমার্জেন্সিই এবার মুক্তির অপেক্ষায়।
Advertisement