shono
Advertisement
Mirza Box Office

কত টাকা ঘরে ফেরাল 'মির্জা'? রাখঢাক না করেই জবাব 'নন সুপারস্টার' অঙ্কুশের

গত ১১ এপ্রিল সিনেমা হলে মুক্তি পেয়েছিল ছবিটি।
Posted: 11:00 AM Apr 21, 2024Updated: 11:00 AM Apr 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মির্জা: পার্ট ১ জোকার’ (Mirza: Part 1 - Joker) নিয়ে নানা কথা হয়েছে। তাঁর জবাবও দিয়েছেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। এই প্রথমবার নিজের প্রযোজনায় সিনেমা তৈরি করেছেন। সাধ্যের বাইরে গিয়ে টাকা খরচ করেছেন দর্শকদের ভালো ছবি উপহার দেওয়ার জন্য। কত টাকা ঘরে ফিরল? তা জানালেন তারকা। নিজেকে আবার 'নন সুপারস্টার'ও বললেন তিনি।

Advertisement

ইদের বক্স অফিসে ভালো সাড়া পেয়েছে 'মির্জা'। তবে ছবি নিয়ে আবার কেউ কেউ সমালোচনাও করেছেন। সবাইকে ধন্যবাদ জানিয়ে নিজের দেওয়া বিবৃতিতে অঙ্কুশ লেখেন, "একজন নন সুপারস্টারের মাস কমার্শিয়াল ফিল্ম মির্জা। এমন একটি GENRE যেটাকে মানুষ প্রায় তকমা লাগিয়ে দিয়েছে, আর হয়তো ফিরবে না। সেই ছবিকে ভরসা করার জন্য অনেক অনেক ধন্যবাদ। এমন কিছু থিয়েটার ভরিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ যেসব জায়গায় এই ধরনের ছবিকে একটু নাক, ভুরু কুঁচকে দেখা হয়।"

[আরও পড়ুন: ২১ থেকে ২৭ এপ্রিলের Horoscope: মানসিক চিন্তা থেকে মুক্তি পাবেন না জটিলতা বাড়বে? জেনে নিন সাপ্তাহিক রাশিফল ]

প্রযোজক হিসেবে তাঁর স্বপ্নকে কিছুটা সফল হয়েছে। এর জন্যও ধন্যবাদ জানান অঙ্কুশ। জানান এই লড়াই লড়ে যেতে হবে। 'বাংলা মাস কমার্শিয়াল' সিনেমার স্বর্ণযুগ পুরোপুরিভাবে ফিরিয়ে আনার জন্য। অভিনেতা-প্রযোজক জানান, প্রথম সপ্তাহে মির্জা ৭৫ লক্ষ টাকার ব্যবসা করেছে। আর স্যাটেলাইট রাইট থেকে যা পাওয়া গিয়েছে তাতে অঙ্কুশের বিনিয়োগ করা অর্থের ৬০ শতাংশ পাওয়া গিয়েছে।

তারকা লেখেন, "আমার বলতে বিন্দুমাত্র সংকোচ নেই যে শুধু থিয়েটার থেকে আমার পুরো লগ্নি করা টাকা হয়তো উঠবে না, কারণ মির্জা অনেকটাই বড় বাজেটের ছবি এখনকার মার্কেট অনুযায়ী। কিন্তু যে ভরসা দর্শক আমাকে দেখিয়েছে আমি তাতে ভীষণ খুশি। মির্জা আমার ঘরে টাকা ফেরানোর উদ্দেশে করা ছবি না। মির্জা মানুষের মনে বাংলা বাণিজ্যিক ছবির প্রতি ভরসা ফেরানোর উদ্দেশে করা ছবি। তাই এই প্রশ্নটা আমি আমার দর্শক বন্ধুদের দিকেই ছুঁড়ে দিলাম। যারা যারা মির্জা দেখেছো তোমাদের চোখে মির্জা কী?"

[আরও পড়ুন: মর্মান্তিক পথ দুর্ঘটনা, কাছের মানুষকে হারালেন পঙ্কজ ত্রিপাঠী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement