shono
Advertisement
Ankush Hazra on Mirza

সিনেমা হল পাচ্ছে না 'মির্জা'? নেটপাড়ার 'হল্লা' নিয়ে সাফ কথা অঙ্কুশের

বৃহস্পতিবারই সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি।
Posted: 01:03 PM Apr 10, 2024Updated: 03:43 PM Apr 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলা ছবির হল না পাওয়ার অভিযোগ নতুন নয়। এবার এমন রটনা রটেছে অঙ্কুশের 'মির্জা'র ক্ষেত্রে। ইদের বক্স অফিসে একদিকে অজয় দেবগনের 'ময়দান', অন্যদিকে অক্ষয় কুমার ও টাইগার শ্রফের 'বড়ে মিঞা ছোটে মিঞা'। এমন পরিস্থিতিতে নাকি হল পাচ্ছে না বাংলার 'মির্জা'। সত্যিটা কী? জানালেন অভিনেতা তথা সিনেমার প্রযোজক।

Advertisement

ছবি: ফেসবুক

১০ তারিখে মুক্তি পাওয়ার কথা ছিল 'মির্জা'র। দর্শকের কথা মাথায় রেখেই ছবির মুক্তির তারিখ একদিন পিছিয়ে ১১ এপ্রিল অর্থাৎ বৃহস্পতিবার করেছেন অঙ্কুশ। অভিনেতা জানান, 'মির্জা'র কম শো পাওয়া নিয়ে নানা কথা তাঁর কানে আসছে। তার জবাব দিয়েই জানান 'মির্জা'র সঙ্গে কোনওরকম অন্যায় কেউ করছেন না বা হচ্ছে না। অঙ্কুশের কথায়, "'মির্জা' এখনকার সময়ে সবথেকে বড় রিলিজ হতে চলেছে। ১২৯ থেকে ১৪০টি থিয়েটার পেতে চলেছে এবং তাতে আমি সত্যিই খুব খুশি। যাঁরা এই প্রতিক্রিয়াগুলো করছে যে 'মির্জা' কেন শো পাচ্ছে না। তাঁরা অবশ্যই বাংলা ছবির পাশে আছেন, বাংলা ছবির ভালো চাইছেন. তার জন্য অনেক অনেক ধন্যবাদ। কিন্তু বিশ্বাস করুন ডিস্ট্রিবিউটর লেভেল থেকে এগজিবিটর... কেউ কোনওরকমভাবে মির্জার সঙ্গে কোনও অন্যায় করছেন না।"

[আরও পড়ুন: অরিজিতের পা ছুঁয়ে প্রণাম বাদশার! ভাইরাল ভিডিও]

অঙ্কুশ জানান, এত বছর ধরে বাংলাতে যেভাবে বাণিজ্যিকভাবে হিন্দি ছবি রাজত্ব করে এসেছে তাতে অবশ্যই একটা বাংলা বাণিজ্যিক সিনেমাকে শো পেতে একটু স্ট্রাগল করতে হবে। কিন্তু এতে কারও কোনও দোষ নেই বলেই মনে করেন অভিনেতা-প্রযোজক। একজন নতুন প্রযোজক হওয়া সত্ত্বেও যে ভরসা ডিস্ট্রিবিউশন লেভেল থেকে প্রত্যেক এগজিবিটর তাঁর উপর দেখিয়েছেন তার জন্য কৃতজ্ঞতাও প্রকাশ করেন অঙ্কুশ। জানান, বর্তমান সময়ে দাঁড়িয়ে বাংলা ছবির প্রায় ১৪০টি হল পাওয়া কোনও মুখের কথা নয়।

যাঁরা 'মির্জা'র হল না পাওয়ার খবর ছড়াচ্ছেন তাঁদের উদ্দেশে অঙ্কুশ বলেন, "বিশ্বাস কর, এই প্রতিবাদটা করা খুব সহজ। সোশাল মিডিয়ায় কোনও হল্লা নয়। পরিবারকে নিয়ে সিনেমা হলে গিয়ে একটা ভালো, সেন্সিবল বাণিজ্যিক সিনেমা 'মির্জা' দেখো তাহলেই হবে। আজকে তোমরা হল ভরাবে, কালকে কাউকে প্রতিবাদ করতে হবে না। দেখবে হুড়মুড়িয়ে আগে বাংলা ছবি শো পাচ্ছে, তার পর হিন্দি ছবি শো পাচ্ছে।" সোশাল মিডিয়ায় পাশে দাঁড়িয়ে কোনও লাভ নেই, থিয়েটারে গিয়ে দেখলেই কাজ হবে বলে মত অঙ্কুশের। "বাংলা ছবি দেখো। যত বাংলা ছবি দেখবে, তত বাংলা ছবিও জায়গা পাবে আমাদের পশ্চিমবঙ্গে", বক্তব্য তারকার।

[আরও পড়ুন: স্বাধীনতা যুদ্ধ, যৌনকর্মীদের রক্তমাখা সংগ্রাম, ট্রেলারে কিস্তিমাত ‘হীরামাণ্ডি’র ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অঙ্কুশ জানান, 'মির্জা'র কম শো পাওয়া নিয়ে নানা কথা তাঁর কানে আসছে।
  • তার জবাব দিয়েই অভিনেতা জানান 'মির্জা'র সঙ্গে কোনওরকম অন্যায় কেউ করছেন না বা হচ্ছে না।
Advertisement