shono
Advertisement
Anushka Sharma

লন্ডন থেকে প্রথম ছবি পোস্ট অনুষ্কার! ক্যাপশনে কী লিখলেন?

সম্প্রতি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ইস্কনের মন্দিরে বিরাট ও অনুষ্কাকে কীর্তনের ভিডিও।
Published By: Akash MisraPosted: 02:40 PM Jul 09, 2024Updated: 02:40 PM Jul 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশাল মিডিয়ায় এখন একটাই চর্চা। অনুষ্কা-বিরাট কি একেবারেই দেশ ছেড়ে লন্ডনে পারি দিয়েছেন? নাকি শুধুই ছুটি কাটানো! তবে এসব গুঞ্জনে কান দিচ্ছেন না বিরুষ্কা। বরং সন্তানদের নিয়ে দিব্য টেমস নদীর তীরে সময়ে কাটাচ্ছেন তাঁরা। এই যেমন সম্প্রতি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ইস্কনের মন্দিরে বিরাট ও অনুষ্কাকে কীর্তনের ভিডিও। আর এবার লন্ডন থেকে ইনস্টাগ্রামে প্রথম ছবি পোস্ট করলেন অনুষ্কা।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। জোর গুঞ্জন বিরাট ও অনুষ্কা নাকি এদেশ থেকে পাততাড়ি গুটিয়ে লন্ডনে গিয়েছেন। এমনকী, সোশাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে অনুষ্কা ও বিরাটের একের পর এক ভিডিও। তবে এসব নিয়ে মুখ খোলেননি তাঁরা। বরং ইনস্টাগ্রামে নানা সময় নানা ছবি পোস্ট করছেন। এই যেমন সম্প্রতি অনুষ্কার ইনস্টা স্টোরিতে দেখা গেল বেশ কিছু স্ট্রবেরি, মোনাক্কা, চেরির ছবি। যে ছবি দিয়ে অনুষ্কা দিলেন ভালোবাসার ইমোজি। একই দিনেই ভাইরাল হয়েছে লন্ডন বিমান বন্দরে বিরাটের ভিডিও।

প্রসঙ্গত, বিশ্বজয়ের পরে হারিকেন বেরিলের জন্য বার্বাডোজে আটকে ছিল ভারতীয় দল। বৃহস্পতিবার সকালে দিল্লি বিমানবন্দরে পা রাখে টিম ইন্ডিয়া। সেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করে টিম ইন্ডিয়া। তার পরে ওয়াংখেড়ে স্টেডিয়ামে সেলিব্রেশনে মেতে ওঠেন বিশ্বজয়ী দলের সদস্যরা। বিরাট কোহলি আলাদা করে জশপ্রীত বুমরাহর অবদানের কথা বলেন ২০১১ সালের বিশ্বজয়ের মাঠে। সেলিব্রেশন শেষ হওয়ার পরেই মুম্বই বিমানবন্দরে দেখা যায় বিরাটকে। লন্ডনের উদ্দেশে রওনা হন কিং কোহলি। সেখানেই সপরিবারে সময় কাটাচ্ছেন বিরাট-অনুষ্কা। ছুটির মেজাজে কোহলি। বিশ্বকাপের গ্রুপ পর্ব, নক আউট পর্বে ব্যর্থ হলেও ফাইনালে কোহলির ব্যাট ঝলসে ওঠে। দুর্দান্ত ইনিংস খেলেন তিনি। ম্যাচের সেরাও হন তিনি।

[আরও পড়ুন: আম্বানিদের অনুষ্ঠানে সলমনের গায়ে হলুদ! এবার বিয়ের পালা? উচ্ছ্বসিত অনুরাগীরা ]

এদিকে টি-টোয়েন্টি ফরম্যাটে বিশ্বজয়ের পরে বিসিসিআই পুরো দলের জন্য ১২৫ কোটি টাকা পুরস্কার ঘোষণা করে। বিশ্বকাপ (T20 World Cup) সফরকারী দলে সব মিলিয়ে ৪২ জন সদস্য ছিলেন। ক্রিকেটার, কোচিং স্টাফ, মিডিয়া অফিসার, ভিডিও বিশ্লেষণকারী দলও ছিল। একটি সর্বভারতীয় সংবাদপত্রের মতে, ভারতীয় দলের সদস্যদের মধ্যে বিভিন্নভাবে ১২৫ কোটি টাকা ভাগ করে দেওয়া হবে।

[আরও পড়ুন: ঋদ্ধি-সুরঙ্গনার ঠোঁটঠাসা চুমু, টাইমস স্কোয়্যারে ভালোবাসার জোয়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিশ্বকাপের গ্রুপ পর্ব, নক আউট পর্বে ব্যর্থ হলেও ফাইনালে কোহলির ব্যাট ঝলসে ওঠে। দুর্দান্ত ইনিংস খেলেন তিনি।
  • এবার লন্ডন থেকে ইনস্টাগ্রামে প্রথম ছবি পোস্ট করলেন অনুষ্কা।
Advertisement