shono
Advertisement
Anushka Sharma

লেডি লাক! বাইশ গজে বিরাটের ইনিংস দেখে নানা মুডে অনুষ্কা, সব ধরা পড়ল ক্যামেরায়

বহুদিন বাদে স্টেডিয়ামে দেখা গেল অভিনেত্রীকে।
Posted: 10:25 AM May 05, 2024Updated: 04:13 PM May 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছেলে অকায়ের জন্মের আগে কার্যত নিভৃতবাসে চলে গিয়েছিলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। আদৌ নায়িকা অন্তঃসত্ত্বা কি না, তা নিয়ে বিস্তর জল্পনা হয়েছে। সেই জল্পনার অবসান ঘটিয়ে ছেলের জন্মের কথা জানান বিরুষ্কা। ছেলের জন্মের পর এই প্রথমবার স্টেডিয়ামে দেখা গেল অনুষ্কাকে। বহুদিন বাদে স্বামী বিরাট কোহলি ও তাঁর টিম আরসিবির জন্য গলা ফাটালেন অভিনেত্রী।

Advertisement

স্বামীর জন্য বরাবর মাঠে থেকেছেন অনুষ্কা। বিরাট ভালো না খেললেও তাঁকে কথা শুনতে হয়েছে। তবে তাতে দমে যাননি অনুষ্কা। বিরাটের পাশে তিনি বরাবর থেকেছেন। শুধু ছেলের জন্মের সময়টায় একটু আড়ালে ছিলেন। কিন্তু এবার পোস্ট প্রেগনেন্সি গ্লো নিয়েই ক্যামেরার সামনে অভিনেত্রী। আর তাঁর নানা মুডের সাক্ষী নেটপাড়া।

[আরও পড়ুন: শো চলাকালীন সুনিধিকে লক্ষ্য করে ছোড়া হল বোতল, কী করলেন গায়িকা? ভাইরাল ভিডিও]

চলতি আইপিএল থেকে আর কিছু পাওয়ার নেই আরসিবির। আর কিছু হারানোরও নেই। গত ১৬টা মরশুমের মতো এবারও ট্রফি জয়ের ধারেকাছে যাওয়ার স্বপ্ন দেখা ছেড়ে দিয়েছেন সমর্থকরা। প্লে অফেও যে দলের পৌঁছনোর আর কোনও পথ খোলা নেই, তাও কার্যত স্পষ্ট। আর এই সব দুচিন্তা সরে যেতেই ভালো ফলের মুখ দেখছেন বিরাটরা। শনিবার চিন্নাস্বামীতে বিরাট ও ফ্য়াফ ডু প্লেসিসের ব্যাটের জোরেই একপেশে ভাবে গুজরাটের বিরুদ্ধে জয় পকেটে পুরে নেয় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

 

গোটা ম্যাচে যেন বিরাটের মুখে বাড়তি উৎসাহ ছিল অনুষ্কাকে দেখে। স্বামী যখন খেলছিলেন, অনুষ্কার মুখেও যেন অভিব্যক্তির খেলা চলছিল। বিরাটের ছয়ে ছিল হাজার ভোল্টের হাসি, আবার আউটে হতাশার ছাপ। মাঝে আবার অবাকও হয়েছে অনুষ্কা। সেই সমস্ত ছবি ছড়িয়ে পড়েছে সোশাল মিডিয়ায়।

[আরও পড়ুন: ভূত-ভগবানের এক আশ্চর্য সহাবস্থান, জানেন কোথায় এই ‘বালাজি’ হনুমানের মন্দির? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ছেলের জন্মের পর এই প্রথমবার স্টেডিয়ামে দেখা গেল অনুষ্কাকে।
  • বহুদিন বাদে স্বামী বিরাট কোহলি ও তাঁর টিম আরসিবির জন্য গলা ফাটালেন অভিনেত্রী।
Advertisement