shono
Advertisement
Ayushmann Khurrana

ভোটের মুখে লোকসভায় আয়ুষ্মান খুরানা, ব্যাপার কী?

একাধিক ছবি ও ভিডিও শেয়ার করেছেন জাতীয় পুরস্কারজয়ী তারকা।
Posted: 12:33 PM Apr 16, 2024Updated: 12:37 PM Apr 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে ভোটের পারদ। প্রার্থী হিসেবে যাঁদের নাম ঘোষণা হয়েছে তাঁরা ইতিমধ্যেই প্রচারের ময়দানে নেমে পড়েছে। গরমের তোয়াক্কা না করেই বাড়ি বাড়ি ঘুরে বেড়াচ্ছেন। এদিকে আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana) ভোটের মুখে সোজা পৌঁছে গেলেন লোকসভার অন্দরে। সেখান থেকেই পোস্ট করলেন ছবি ও ভিডিও।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

নতুন সংসদ ভবনে গিয়েছিলেন আয়ুষ্মান। অভিনেতার পরনে ছিল কুর্তা, হাফ কোট ও পাজামা। গোটা এলাকা ঘুরে দেখেন জাতীয় পুরস্কারজয়ী তারকা। কিন্তু আচমকা লোকসভা ভোটের মাঝে আয়ুষ্মানের এই সংসদ ভ্রমণ কেন? রাজনৈতিক প্রচার নাকি অন্য কিছু? সে বিষয়ে কিছু জানাননি আয়ুষ্মান। শুধু ভিডিওতে অভিনেতা বলেন, "বিশ্বের বৃহত্তম গণতন্ত্র আমাদের আর আমাদের এটা সেলিব্রেট করা দরকার। ভারত তারুণ্যে ভরা এক দেশ। সারা বিশ্বের তরুণ প্রজন্মের বেশিরভাগই এখানকার বাসিন্দা। দেশের এই তরুণরাই তো মতামতকে নেতৃত্ব দিতে পারে।"

[আরও পড়ুন: সলমনের বাড়িতে গুলিবৃষ্টি, পুলিশের জালে বিষ্ণোই গ্যাংয়ের ২ শুটার]

এর পরই অভিনেতা ভোটদানের প্রসঙ্গে আসেন। তরুণ প্রজন্মের উদ্দেশে বলেন, "আপনাদের কাছে অত্যন্ত শক্তিশালী এক অস্ত্র আছে। আপনি ভাবতেও পারবেন না এত শক্তিশালী। যদি আপনি নিজের মতামত দিতে চান। নিজের পছন্দের বা যে নেতা আপনার কথা বলতে পারবেন তাঁকে এই লোকসভায় নিয়ে আসতে চান তাঁকে আপনিই নির্বাচন করতে পারেন। ভোট দিয়ে।"

উল্লেখ্য, চলতি লোকসভা ভোটে তরুণ প্রজন্মকে ভোট দিতে বিশেষভাবে উৎসাহ দেওয়া হচ্ছে। #Myfirstvote হ্যাশট্যাগ দিয়ে ক্যাম্পেনও শুরু হয়েছে। মনে করা হচ্ছে, এমনই কোনও প্রচারমূলক কাজেই হয়তো আয়ুষ্মানের এই লোকসভা সফর। এদিকে 'ড্রিমগার্ল ২'-এর পর অভিনেতার ফিল্মোগ্রাফিতে আর কোনও সিনেমা দেখা যাচ্ছে না। তবে সংবাদ প্রতিদিন ডিজিটাল আগেই জানিয়েছিল, বড়পর্দায় সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) বর্ণময় ক্রিকেট কেরিয়ার থেকে ব্যক্তিগতজীবন তুলে ধরার দায়িত্ব পেয়েছেন পাঞ্জাবের এই 'পুত্তর’।

[আরও পড়ুন: মুখে মাস্ক, চোখে হতাশা, আচমকা কী হল হিনা খানের? অভিনেত্রীর পোস্টে উদ্বিগ্ন অনুরাগীরা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নতুন সংসদ ভবনে গিয়েছিলেন আয়ুষ্মান।
  • গোটা এলাকা ঘুরে দেখেন জাতীয় পুরস্কারজয়ী তারকা।
Advertisement