shono
Advertisement
Azmeri Haque Badhon

ফের টলিউডে বাঁধন, 'রেক্কা'র পর কোন ছবিতে দেখা যাবে বাংলাদেশের অভিনেত্রীকে?

'খুফিয়া'র পর ফের ভারতে কাজ করতে চলেছেন আজমেরি হক বাঁধন।
Posted: 02:21 PM May 03, 2024Updated: 02:21 PM May 03, 2024

শম্পালী মৌলিক: সবকিছু পরিকল্পনা মাফিক চললে বাংলাদেশের অভিনেত্রী আজমেরি হক বাঁধনকে (Azmeri Haque Badhon) আবার এপার বাংলায় কাজ করতে দেখা যাবে খুব শিগগির। প্রসেনজিৎ বিশ্বাসের অ‌্যান্থোলজি ফিল্ম ‘ফেয়ার অ‌্যান্ড আগলি’র একটি গল্পে অভিনয়ের জন‌্য বাঁধনের কাছে প্রস্তাব গিয়েছে।

Advertisement

সূত্রের খবর, অভিনেত্রী কাজটি করতে ইচ্ছুক। ইতিমধ্যে এপারে আসার প্রস্তুতিও নিচ্ছেন তিনি। এই গল্পে বাঁধন ছাড়াও থাকছেন ‘ফারজি’, ‘ব্রহ্মাস্ত্র’-খ‌্যাত শাকিব আইয়ুব। এবং দেবপ্রসাদ হালদার। মে মাসের মধ‌্যভাগে বাঁধনের শুটিং শুরু হওয়ার কথা। পরিচালক প্রসেনজিতের অ‌্যান্থোলজিতে মোট ৫টি গল্প। কয়েকটির শুটিং ইতিমধ্যে হয়ে গিয়েছে। বিভিন্ন গল্পে পার্নো, সম্রাট, ঋতুপর্ণা সেনগুপ্ত, কৌশিক সেন, মুমতাজ, সায়ন মুন্সিরা শুট করেছেন।

[আরও পড়ুন: অস্ত্রোপচার হবে ভারতীর, হাসপাতালে একরত্তি ছেলের জন্য কেঁদে ভাসাচ্ছেন ‘কমেডি ক্যুইন’]

আজমেরি হক বাঁধনের নাম উচ্চারণের সঙ্গে সঙ্গে আমাদের মনে আসে ‘রেহানা মারিয়ম নুর’। এবং কান ফিল্মোৎসবে তাঁর মাইলফলক। বাঁধনের অভিনয় আন্তর্জাতিক প্রাঙ্গণে সমাদৃত হয়। তাঁর নামের সঙ্গে ব‌্যাতিক্রমী, প্রতিভাবান, হাল না ছাড়া এই শব্দবন্ধগুলো অনায়াসে চলে আসে। ২০১৮ সালে এপার বাংলায় তাঁকে আমরা পেয়েছি সৃজিত মুখোপাধ‌্যায় পরিচালিত ‘হইচই’-এর সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’তে। বাঁধনের ‘মুশকান জুবেরি’ দর্শকের মনে রয়ে গিয়েছে। গতবছর বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’তে প্রথমবার বলিউডে কাজ করেন অভিনেত্রী। বাঁধন হিনা ওরফে অক্টোপাস-এর চরিত্রে অসম্ভব নজর কাড়েন। তাবুর সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেন তিনি। তবে এর পরে তাঁকে ভারতের সিরিজ বা ছবিতে পাওয়া যায়নি। সে ক্ষেত্রে বলা যায় ‘খুফিয়া’র পরে ‘ফেয়ার অ‌্যান্ড আগলি’ হতে চলেছে ভারতে তাঁর তৃতীয় কাজ। ওটিটিতে তাঁর কাজ দেখার ফলে এ দেশে বাঁধনের অগণিত ভক্ত রয়েছেন। ফলে অভিনেত্রীকে নিয়ে তৈরি ছবিতে দর্শকদের আগ্রহ থাকবে।

[আরও পড়ুন: মাঝরাতে অর্ধনগ্ন হয়ে হোটেল থেকে বেরলেন ব্রিটনি স্পিয়ার্স! এল অ্যাম্বুল্যান্সও, কী হল পপসম্রাজ্ঞীর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রসেনজিৎ বিশ্বাসের অ‌্যান্থোলজি ফিল্ম ‘ফেয়ার অ্যান্ড আগলি’র একটি গল্পে অভিনয়ের জন্য বাঁধনের কাছে প্রস্তাব গিয়েছে।
  • সূত্রের খবর, অভিনেত্রী কাজটি করতে ইচ্ছুক।
  • ইতিমধ্যে এপারে আসার প্রস্তুতিও নিচ্ছেন তিনি।
Advertisement