shono
Advertisement
Rapper Badshah

পাকিস্তানি নায়িকার প্রেমে হাবুডুবু খাচ্ছেন 'ব্যাড বয়' বাদশা, 'সানিয়া মির্জার বদলা?', প্রশ্ন নেটপাড়ার

দুবাইয়ে লেন্সবন্দি যুগল। চেনেন পাক মুলুকের এই নায়িকাকে?
Posted: 01:40 PM Apr 22, 2024Updated: 01:40 PM Apr 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় বিনোদুনিয়ায় কড়াভাবে নিষিদ্ধ পাকস্তানি শিল্পীরা। এদিকে পাক মুলুকের নায়িকার প্রেমে হাবুডুবু খাচ্ছেন ব়্যাপার বাদশা (Badshah)। আরব আমিরশাহী থেকে ফাঁস 'ব্যাড বয়'-এর কীর্তি! স্বদেশে নয়, বরং দুবাইয়ে গিয়েই একসঙ্গে সময় কাটাচ্ছেন পাক নায়িকার সঙ্গে ভারতীয় গায়ক। কে সেই পাকসুন্দরী প্রেমিকা? যাঁকে নিয়ে বাদশা অনুরাগীদের মধ্যে শোরগোল!

Advertisement

পাকিস্তানের জনপ্রিয় শিল্পী হানিয়া আমির (Hania Aamir)। সোশাল মিডিয়ায় অভিনেত্রী ব়্যাপার বাদশার সঙ্গে সময় কাটানোর একগুচ্ছ ছবি-ভিডিও শেয়ার করেছেন। এক ভিডিওতে তাঁকে রসিকতার মাঝে ভালোবাসার ইস্তেহার করতেও শোনা গেল। আর সেখান থেকেই বাদশার প্রেমের গুঞ্জন তুঙ্গে। গত ডিসেম্বর মাস থেকেই যদিও পাক নায়িকার সঙ্গে বলিউড ব়্যাপারের 'ডুবে ডুবে জল খাওয়ার' গুঞ্জন শোনা যাচ্ছে। তবে এবার সম্ভবত সেই জল্পনাতেই সিলমোহর পড়ল!

হানিয়া আমিরের শেয়ার করা ছবি-ভিডিওই জল্পনাযজ্ঞে ঘৃতাহূতি করল। গত ১৯ এপ্রিল ইনস্টাগ্রামে মন খারাপের কথা জানিয়েছিলেন পাক অভিনেত্রী। আর তার ঠিক দুদিনের মাথায় ২১ এপ্রিল হানিয়া আমির বাদশার সঙ্গে একাধিক ছবি-ভিডিও শেয়ার করে লেখেন, "চণ্ডীগড় থেকে উদ্ধার করার মানুষ এল।" হানিয়ার পরনে বেইজ রঙের টপ, নীল জিনস। পাশেই কালো পোশাকে কেতাদুরস্ত লুকে বাদশা। দুবাইয়ে আসলে এক কনসার্টের জন্য গিয়েছেন বাদশা। ব়্যাপারের গানের মাঝেই হানিয়া বলেন, 'লাভ ইউ বাদশা।' ক্যাপশনে লেখা, 'কনসার্ট টাইম।' তাতে প্রতিক্রিয়াও দেন ভারতীয় গায়ক। সেসব দেখেশুনেই বাদশা অনুরাগীদের উল্লাস। কেউ কেউ তো আবার 'দাদা-বউদি' বলে সম্বোধনও করে বসলেন। কারও কৌতূহল, 'বউদিকে কবে ভারতে নিয়ে আসছেন আপনি?' অনুরাগীদের একাংশ আবার, বাদশা-হানিয়া জুটিকে 'কিউট কাপল' বলেও সম্বোধন করলেন।

[আরও পড়ুন: ‘আমার অন্তিম যুদ্ধের সময় এসেছে’, ৮১-র অমিতাভের কথায় কী প্রতিক্রিয়া অভিষেক-শ্বেতার?]

হানিয়া আমির পাকিস্তানের টিভি শো এবং সিনেমায় অভিনয় করে বছরখানেকের মধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। ২০১৬ সালে কমেডি ফিল্ম জানান দিয়ে নিজের ফিল্মি কেরিয়ার শুরু হয়। পাক মুলুকের সেই নায়িকাকে নিয়েই এবার ভারতে হইচই! পাকিস্তানি নায়িকার সঙ্গে বাদশার প্রেমের খবর রটতেই নেটপাড়ার একপক্ষের দাবি, 'সানিয়া মির্জার বদলা নিতে গেলেন ভাই বাদশা?'

[আরও পড়ুন: সোম সকালে বড় চমক! শিবপ্রসাদকে স্নেহের চুমু রাখী গুলজারের, আসছে ‘আমার বস’, কবে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পাক মুলুকের নায়িকার প্রেমে হাবুডুবু খাচ্ছেন ব়্যাপার বাদশা
  • পাকিস্তানের জনপ্রিয় শিল্পী হানিয়া আমির
  • পাকিস্তানি নায়িকার সঙ্গে বাদশার প্রেমের খবর রটতেই নেটপাড়ার একপক্ষের দাবি, 'সানিয়া মির্জার বদলা নিতে গেলেন ভাই বাদশা?'
Advertisement