shono
Advertisement
Bangladesh Crisis

'মেনে নিতেই পারছি না...', শিল্পী রাহুলের বাড়িতে হামলায় ক্ষুব্ধ অর্ণব

তীব্র ভাষায় প্রতিবাদ জানিয়েছেন গায়ক।
Published By: Suparna MajumderPosted: 10:16 AM Aug 07, 2024Updated: 04:35 PM Aug 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলাদেশে (Bangladesh Crisis) আক্রান্ত হিন্দুরা! জায়গায় জায়গায় হামলার খবর। মন্দির, উপাসনা গৃহে পর্যন্ত হামলার অভিযোগ। বাদ যাচ্ছেন না শিল্পীদের বাড়িও। ইতিমধ্যেই 'জলের গান' ব্যান্ডের শিল্পী রাহুল আনন্দ বাড়িতে হামলা করা হয়েছে। অবাধ লুঠতরাজ, তিন হাজারেরও বেশি বাদ্যযন্ত্র ভেঙে বাড়িতে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ রয়েছে। ঘটনায় প্রবল ক্ষুব্ধ গায়ক অর্ণব। সোশাল মিডিয়ায় তীব্র ভাষায় প্রতিবাদ জানিয়েছেন তিনি।

Advertisement

রাহুলের বাড়িতে যখন হামলা চলছিল। ভেঙে দেওয়া হচ্ছিল। সোশাল মিডিয়ার মাধ্যমে বিষয়টি জানান 'শিরোনামহীন' ব্যান্ডের দানিয়াল। সেই পোস্ট শেয়ার করে অর্ণব লেখেন, "এ বিশাল ক্ষতি। মেনে নিতেই পারছি না। একেবারেই বেঠিক। আমি ক্ষমাপ্রার্থী। রাহুল আমরা তোমার সঙ্গে আছি। ওর বাড়ি পুড়িয়ে দেওয়া হয়েছে। বাদ্যযন্ত্রের দারুণ সংগ্রহ ছিল। এবার তো ভাবছি খাল কেটে কোন কুমীর আসবে?"

[আরও পড়ুন: সন্তান নিয়ে ঘরবন্দি পরীমণি! কী বার্তা দিলেন সোশাল মিডিয়ায়?]

এর আগে চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সেলিম খান ও তাঁর ছেলে চিত্রনায়ক শান্ত খানকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে খবর। শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। টলিউডেও যথেষ্ট পরিচিতি রয়েছে তাঁর। জানা গিয়েছে, গত সোমবার এলাকা ছেড়ে থেকে পালিয়ে যাওয়ার সময় বালিয়া ইউনিয়নের ফরক্কাবাদ বাজারে তাঁদের ঘেরাও করে জনতা। সেখানে গুলি চালিয়ে প্রাণ বাঁচাতে পারলেও পার্শ্ববর্তী বাগাড়া বাজারে এসে মারমুখী ভিড়ের মুখোমুখি হন তাঁরা। সেখানেই পিটিয়ে খুন করা হয় সেলিম খান ও তাঁর ছেলে শান্ত খানকে।

হাসিনা সরকারের পতনের পর থেকেই বাংলাদেশের সংখ্যালঘুদের উপর অত্যাচারের একাধিক অভিযোগ শোনা যাচ্ছে। সোমবার বিকেল থেকে নাকি যশোরে অন্তত ৫০টি হিন্দু বাড়িতে হামলা চালায় উন্মত্ত জনতা। অভিযোগ, ভাঙচুর, লুটপাট, ডাকাতির মতো ঘটনার পর আগুন লাগিয়ে দেওয়া হয় বাড়িগুলিতে। নাটোর, ঢাকার ধামরাই, পটুয়াখালির কলাপাড়া, শরিয়তপুর ও ফরিদপুরে মন্দিরে ভাঙচুরের খবরও শোনা গিয়েছে।

[আরও পড়ুন: ছাত্রদের দাবিই মানল সেনা! বাংলাদেশের অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান নোবেলজয়ী ইউনুস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'জলের গান' ব্যান্ডের শিল্পী রাহুল আনন্দ বাড়িতে হামলা করা হয়েছে।
  • ঘটনায় প্রবল ক্ষুব্ধ গায়ক অর্ণব। সোশাল মিডিয়ায় তীব্র ভাষায় প্রতিবাদ জানিয়েছেন তিনি।
Advertisement