shono
Advertisement
Prantika Das

কলকাতায় এসেই বাঙালি মেয়ের প্রেমে হাবুডুব কার্তিক! হাওড়া ব্রিজে তুলকালাম

কার্তিকের কাণ্ড নিয়ে কী বলছেন অভিনেত্রী প্রান্তিকা?
Posted: 03:28 PM Apr 09, 2024Updated: 04:03 PM Apr 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইতিমধ্য়ে কার্তিক আরিয়ানকে বলিউডের প্লেবয়ের ট্যাগ দিয়েছেন সারা, অনন্যা পাণ্ডেরা। সেই মিষ্টি হাসির নায়ক এবার কলকাতা মাতাচ্ছেন। মঙ্গলবার সকাল থেকেই হাওড়া ব্রিজে বাঙালি কন্যাকে বাইকে বসিয়ে এদিক ওদিক ঘুরে বেড়াচ্ছেন। সূত্র বলছে, অল টাইম রোমান্টিক কার্তিক এবার প্রেমে পড়েছেন কলকাতার মেয়ে প্রান্তিকা দাসের!

Advertisement

ব্য়াপারটা একটু খোলসা করা যাক। সোমবার সন্ধেবেলা কলকাতায় পা রেখেছেন কার্তিক আরিয়ান। ভুলভুলাইয়া ৩ ছবির শুটিংয়ের জন্যই কলকাতায় এসেছেন তিনি। মঙ্গলবার সকাল থেকেই জোরকদমে শুরু হয়েছে এই ছবির শুটিং। হাওড়া ব্রিজে জমিয়ে শুটিং করলেন পরিচালক অনীশ বাজমি। এই শুটিংয়েই দেখা গেল টলিউডের অভিনেত্রী প্রান্তিকা দাসকে। এই ছবিতে ছোট্ট একটি চরিত্রে দেখা যাবে তাঁকে।

[আরও পড়ুন: কলকাতায় পা রেখে কী দেখে মুগ্ধ হলেন কার্তিক আরিয়ান? নিজেই শেয়ার করলেন ভিডিও]

সংবাদ মাধ্যমকে প্রান্তিকা জানিয়েছেন, ''চরিত্র ছোট হলেও, কার্তিকের সঙ্গে অভিনয় করে দারুণ লাগছে। এত বড় স্টার, কোনও হাভভাব নেই। খুব ভালো অভিনেতা।'' প্রান্তিকার কথায়, ''এই দৃশ্যে কার্তিক আমার সঙ্গে ফ্লার্ট করছেন এবং আমিও তাঁর সঙ্গে ফ্লার্ট করছি। বেশ মজার একটা দৃশ্য।''

২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘ভুলভুলাইয়া’ ছবির কথা উঠলে, মঞ্জুলিকা ওরফে বিদ্যা বালনের সেই ভয়ঙ্কর রূপের কথা আসবেই। বলা ভালো বিদ্যা বালনের দুরন্ত অভিনয়ই ছিল পরিচালক প্রিয়দর্শনের ‘ভুলভুলাইয়া’ ছবির তুরুপের তাস। এমনকী, কার্তিক আরিয়ান ও কিয়ারা আডবাণীর ‘ভুলভুলাইয়া ২’ ছবিতেও এসেছিল মঞ্জুলিকার গল্প। সেখানে অভিনয় করেছিলেন তাব্বু।

তবে ‘ভুলভুলাইয়া ৩’ ছবিতে এবার বড় চমক দিতে চলেছেন পরিচালক অনীশ বাজমি। নতুন সিক্যুয়েলে বিদ্যা বালনের চরিত্রকে ফিরিয়ে আনতে চলেছেন পরিচালক। আবার মাধুরী দীক্ষিতকেও নাকি দেখা যাবে। কার্তিকের বিপরীতে ছবিতে অভিনয় করছেন তৃপ্তি দিমরি।

[আরও পড়ুন: পোলাও-মাংস থেকে নাচোস ঘুগনি, সেজওয়ান ফুচকার ফিউশন পাবেন এই পয়লা বৈশাখে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তবে ‘ভুলভুলাইয়া ৩’ ছবিতে এবার বড় চমক দিতে চলেছেন পরিচালক অনীশ বাজমি।
  • এই ছবিতে ছোট্ট একটি চরিত্রে দেখা যাবে তাঁকে।
Advertisement