shono
Advertisement

এবার শ্রাবন্তীর বাড়িতে 'বহুরূপী' শিবপ্রসাদ, 'বিয়ে দিয়ে দেবে নাকি?', প্রশ্ন নায়িকার

ভিডিওতে দেখুন দুই তারকার কাণ্ড।
Published By: Suparna MajumderPosted: 12:06 PM Oct 06, 2024Updated: 12:06 PM Oct 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমে গিয়েছিলেন অভিনেতা-প্রযোজক জিতের বাড়ি। তার পর হানা টলিউডের 'পাওয়ার কাপল' রাজ-শুভশ্রীর বাড়িতে। এবার শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বাড়িতে হাজির 'বহুরূপী' শিবপ্রসাদ মুখোপাধ্যায়। সঙ্গী ননীচোরা দাস বাউল ও উইন্ডোজ প্রযোজনা সংস্থার সদস্যরা। 'বহুরূপী'র সাজে শিবপ্রসাদকে দেখেই হাসিতে লুটিয়ে পড়লেন নায়িকা। সেই সঙ্গে প্রশ্ন, "বিয়ে দিয়ে দেবে নাকি?"

Advertisement

বিয়ের এই প্রসঙ্গ কিন্তু ‘বহুরূপী’ সিনেমার 'ডাকাতিয়া বাঁশি' গানের সৌজন্যেই এসেছে। অনিন্দ্য বসু মিলে গানটি লিখেছেন ননীচোরা দাস বাউল। আর তাতেই রয়েছে "এ, বেশি তাকাস না বিয়ে দিয়ে দেব, কেঁন্দে মরে যাবি!" কথাটি। যা শ্রাবন্তীর বড় পছন্দের। সেই কারণে শিবপ্রসাদ, ননীচোরা গান ধরতেই তিনি বলে ওঠেন, "বিয়ে দিয়ে দেবে নাকি?"

 

শিবপ্রসাদ ও ননীচোরাদের সঙ্গে গানের তালে নাচেন শ্রাবন্তী। পরিচালক-অভিনেতাকে জানান, 'বহুরূপী' এবার সুপারহিট। তার পর শিবপ্রসাদের একটি সিঙ্গল ছবি তোলার অনুমতি চান। ছাতা বগলদাবা করে শ্রাবন্তীর মোবাইল ক্যামেরার সামনে পোজ দেন শিবপ্রসাদ। তাঁকে দেখে অভিনেত্রীর হাসি আর থামছিল না।

উল্লেখ্য, টলিপাড়ার সুপারহিট পরিচালক জুটি নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়। গত বছরের পুজোয় বক্স অফিসের গেম চেঞ্জার ছিল তাঁদের ‘রক্তবীজ’। এবার ‘বহুরূপী’র পালা। ছবিতে ধুরন্ধর ‘ব্যাঙ্ক ডাকাত’ শিবপ্রসাদ মুখোপাধ্যায়। তাঁকে ধরতে মরিয়া ‘সুপারকপ’ আবির চট্টোপাধ্যায়। দুই তারকার সম্মুখ সমরের আভাস ট্রেলারেই পাওয়া গিয়েছে। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ঋতাভরী চক্রবর্তী ও কৌশানি মুখোপাধ্যায়। ৮ অক্টোবর 'টেক্কা', 'শাস্ত্রী'র সঙ্গেই মুক্তি পাচ্ছে ‘বহুরূপী’। তার আগে প্রচারে কোনও খামতি রাখছেন না শিবপ্রসাদ ও তাঁর সঙ্গীরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'বহুরূপী'র সাজে শিবপ্রসাদকে দেখেই হাসিতে লুটিয়ে পড়লেন শ্রাবন্তী।
  • সেই সঙ্গে নায়িকার প্রশ্ন, "বিয়ে দিয়ে দেবে নাকি?"
Advertisement