shono
Advertisement
Orry in kolkata

কলকাতায় বলি তারকাদের ‘আপনজন’ ওরি, চড়তে চান গঙ্গার নিচ দিয়ে যাওয়া মেট্রো!

সলমন, রণবীর, দীপিকাদের প্রিয় পাত্র এই সোশাল মিডিয়া তারকা।
Posted: 09:18 PM Apr 13, 2024Updated: 09:28 PM Apr 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আম্বানিদের পার্টি হোক বা মণীশ মালহোত্রার প্রি-দিওয়ালি পার্টি, বি-টাউনের হেন কোনও অনুষ্ঠান নেই যাতে তাঁকে দেখা যায় না। রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোন থেকে সুহানা খান, জাহ্নবী কাপুর থেকে সলমন খান, সবার প্রিয় ওরহান আত্রামানি বা ওরি (Orry) এলেন কলকাতায়। শনিবার রাতেই নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি।

Advertisement

আচমকা কলকাতায় কেন ওরি? এই শহরের এক নাইটক্লাবের বলিউড পপ-আপ পার্টির জন্যই কলকাতায় এসেছেন সোশাল মিডিয়ায় সেনসেশন। নিজের মেরুণ রঙের কাস্টোমাইজ টি-শার্টই পরেছিলেন ওরি। হাতে অদ্ভূত মোবাইল কভার। কলকাতায় যখন এসেই গিয়েছেন কী করতে চান? পাপারাজ্জির এই প্রশ্নের উত্তরেই ওরি বলেন, "আমি জলের তলার সাবে (গঙ্গার তলা দিয়ে যাওয়া মেট্রো) যেতে চাই।"

[আরও পড়ুন: বিগ বস থেকে সেক্স স্ক্যান্ডেল, ‘LSD 2’র ট্রেলারে বেপরোয়া জীবনের গল্প]

ওরিকে নিয়ে সোশাল মিডিয়াতেও কৌতূহল প্রচুর। হেন কোনও তারকা নেই যাঁর কাঁধে হাত দিয়ে তিনি ছবি তোলেন না। বলিউডের প্রায় সব পার্টিতেই দেখা যায় ওরিকে। আবার তারকাদের অন্দর মহলেও ওরির অবাধ যাতায়াত। এহেন ওরি এসেছিলেন ‘বিগ বস ১৭’র (Bigg Boss 17) মঞ্চে এসে জানিয়ে ছিলেন, এক রাতে শুধুমাত্র সেলফি তুলে তিনি ২০ থেকে ৩০ লক্ষ টাকা আয় করে ফেলেন।

ইনস্টাগ্রামে ওরির ১১ লক্ষের বেশি ফলোয়ার। কিছুদিন আগে আবার ওরির লিঙ্কডইন প্রোফাইলের খবর ছড়িয়ে পড়েছিল। সেই প্রোফাইলে লেখা ছিল রিলায়েন্স গ্রুপের স্পেশ্যাল প্রজেক্ট ম্যানেজার এই সোশাল মিডিয়া তারকা। শোনা গিয়েছে, ইশা আম্বানি ও রাধিকা মার্চেন্টের সঙ্গেও তাঁর বন্ধুত্ব রয়েছে।এদিকে এক সংবাদমাধ্যমের প্রতিনিধির সঙ্গে কথা বলতে গিয়ে ওরি জানিয়েছিলেন জীবনের স্কুল থেকে তাঁর শিক্ষা। আবার নিজেকে মার্কেটিং গুরু হিসেবেও দাবি করেছেন ওরি। এখন তো তাঁর এয়ারপোর্ট লুকেরও বেশ চাহিদা রয়েছে। প্রত্যেক জায়গাতেই হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দেন ওরি। নিজের এই খ্যাতি বেশ উপভোগ করেন তিনি।

[আরও পড়ুন: দক্ষিণী সুপারস্টার রামচরণের মুকুটে নয়া পালক, পেলেন ডক্টরেট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সলমন, রণবীর, দীপিকাদের প্রিয় পাত্র ওরহান আত্রামানি বা ওরি এলে্ন কলকাতায়।
  • শনিবার রাতেই নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি।
Advertisement