shono
Advertisement
Deepika Padukone

গর্ভাবস্থায় পা তুলে যোগব্যায়াম দীপিকার, স্ত্রীয়ের কাণ্ড দেখে কী বলছেন রণবীর সিং?

যোগব্যায়ামের ছবি শেয়ার করে শোরগোল ফেলে দিলেন দীপিকা পাড়ুকোন।
Published By: Sandipta BhanjaPosted: 08:49 PM Jul 03, 2024Updated: 08:49 PM Jul 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চুটিয়ে গর্ভাবস্থা কাটাচ্ছেন হবু মা দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। কাজের মধ্যেই রয়েছেন অভিনেত্রী। আগামী সেপ্টেম্বর মাসেই রণবীর-দীপিকার সংসার আলো করে জন্ম নিতে চলেছে সন্তান। আপাতত সেদিকেই তাকিয়ে তারকাজুটি। এইসময়ে স্বাভাবিকভাবেই শরীর-স্বাস্থ্যের প্রতি বিশেষ নজর রেখেছেন দীপিকা। অন্তঃসত্ত্বা পর্বেও কোন মন্ত্রবলে নিজেকে ফিট রেখেছেন তিনি? এবার সেই রহস্যই ফাঁস করলেন অভিনেত্রী।

Advertisement

যোগব্যায়ামের ছবি শেয়ার করেছেন দীপিকা পাড়ুকোন। যেখানে স্ফীতোদর নিয়েই পা উপরে তুলে ব্যায়াম করতে দেখা যাচ্ছে তাঁকে। ক্যাপশনে লেখা- "যদি রোজ নিজের যত্ন নেন, তাহলে আলাদা করে সেলফ কেয়ার মান্থ উদযাপন করার প্রয়োজন হয় না। আমি ওয়ার্কআউট করতে ভালোবাসি। নিজেকে সুন্দর দেখানোর জন্য কিন্তু আমি শরীরচর্চা করি না, বরং ফিট থাকতেই ব্যায়াম করি। দীর্ঘদিন ধরেই শরীরচর্চা আমার লাইফস্টাইলের অন্যতম একটা অংশ।..." এর সঙ্গে যোগব্যায়ামের বিভিন্ন পদ্ধতির কথাও শেয়ার করেছেন অভিনেত্রী। অন্তঃসত্ত্বা স্ত্রীয়ের শরীরচর্চার পোস্টে প্রতিক্রিয়া দিয়েছেন রণবীর সিংও (Ranveer Singh)। কমেন্ট বক্সে ভালোবাসা উজার করে দিয়ে লিখেছেন, "ম্যাজিকের মতো কাজ করে।" অনুরাগীরাও হবু মায়ের প্রশংসায় পঞ্চমুখ।

ছবি : ইনস্টাগ্রাম

অন্তঃসত্ত্বা হওয়া সত্ত্বেও মাতৃত্বকালীন ছুটি নেননি দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। বরং দিব্যি কাজ চালিয়ে যাচ্ছেন। কখনও সিনেমা নিয়ে ব্যস্ত তিনি, আবার কখনও বা নিজের প্রসাধনী ব্র্যান্ডের জন্য। তবে গর্ভবতী দীপিকাকে কাজ করতে দেখে ঠোঁট বেঁকিয়েছিলেন নেটাপাড়ার একাংশ। এই নাকি দীপিকা সারোগেসির সাহায্য নিয়ে মা হতে চলেছেন! মাসের পর মাস পেরিয়ে গেলেও, দীপিকার বেবি বাম্প না দেখায়, নিন্দুকরা কম কটু কথা শোনাননি! সেই সব গুঞ্জনকে ফুঁ দিয়ে উড়িয়ে বেবি বাম্প নিয়ে 'কল্কি' সিনেমার প্রচারে হাজির হয়েছিলেন অভিনেত্রী। সেখানে হিল জুতো পরার জন্যও সমালোচিত হতে হয়েছিল দীপিকা পাড়ুকোনকে। এবার শরীরচর্চার ছবি পোস্ট করে দেখিয়ে দিলেন তিনি কতটা ফিট?

[আরও পড়ুন: কাটল ৮ বছরের বনবাস, বলিউডে প্রত্যাবর্তন পাক তারকা ফাওয়াদ খানের!]

সম্প্রতি রণবীর সিংকে নিয়ে 'কল্কি' দেখতে গিয়েছিলেন দীপিকা। এরপরই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ‘কল্কি’র পোস্টার শেয়ার করে মুগ্ধ রণবীর লেখেন, “Kalki 2898 AD এক দুরন্ত সিনেমাটিক দৃশ্যায়ন। এই হচ্ছে বড়পর্দার সিনেমা! প্রযুক্তির সাফল্যের চূড়ান্ত নিদর্শন। ভারতীয় সিনেমার দারুণ সময়। নাগ স্যার ও তাঁর টিমকে অভিনন্দন। রেবেল স্টার (প্রভাস) রকস! আর উলগ নয়াগন (কমল হাসান) চিরকালীন সুপ্রিম। আর আপনি যদি আমার মতোই অমিতাভ বচ্চনের ফ্যান হন তাহলে এই ছবি মিস করা যাবে না।” নিজের বক্তব্যের একেবারে শেষে স্ত্রী দীপিকার উদ্দেশে বার্তা দেন রণবীর। তাঁকে ‘বেবি’ সম্বোধন করে লেখেন, “নিজের লাবণ্য আর সম্ভ্রম দিয়ে তুমি প্রত্যেকটা মুহূর্তকে সমৃদ্ধ করেছো। এমন মায়া, এমন কবিতা, এমন শক্তি। তোমার কোনও তুলনা হয় না। খুব ভালোবাসি তোমাকে।”

[আরও পড়ুন: গলায় সাপ জড়িয়ে চুমু! দিব্যজ্যোতির কীর্তিতে ভয়ে কাঁটা নেটপাড়া, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চুটিয়ে গর্ভাবস্থা কাটাচ্ছেন হবু মা দীপিকা পাড়ুকোন।
  • যোগব্যায়ামের ছবি শেয়ার করেছেন দীপিকা পাড়ুকোন।
  • যেখানে স্ফীতোদর নিয়েই পা উপরে তুলে ব্যায়াম করতে দেখা যাচ্ছে তাঁকে।
Advertisement