shono
Advertisement
Deepika Padukone

অস্কারে বনশালির 'দিওয়ানি মস্তানি', হঠাৎ কেন দীপিকার প্রেমে পাগল হলিউড?

২০২৩-এর অস্কারে ‘নাটু নাটু’ গানের ঘোষণা করেন দীপিকা।
Posted: 09:55 AM Apr 04, 2024Updated: 10:59 AM Apr 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আচমকাই অ্যাকাডেমির ইনস্টাগ্রামের পেজে দীপিকার মস্তানি রূপ। শুধু রূপ নয়, অ্যাকাডেমির ইনস্টা খুললে বেজে উঠছে সঞ্জয়লীলা বনশালির 'বাজিরাও মস্তানি'র গান। তা হঠাৎ করে এত বছর বাদে দীপিকার প্রেমে কেন পড়ল অস্কার কর্তৃপক্ষ!

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। অস্কারের ইনস্টাগ্রাম পেজে মাঝে মধ্যেই বিশ্ব সিনেমার নানা মুহূর্তকে সম্মান জানানো হয়। গোটা বিশ্বের কাছে দেশ-বিদেশের সিনেমার প্রতি আগ্রহ বাড়ানোর জন্য অস্কার কর্তৃপক্ষ সিনেমার নানা ঝলক তুলে ধরেন। এই উদ্দেশ্যেই সম্প্রতি 'বাজিরাও মস্তানি' ছবির 'দিওয়ানি মস্তানি হো গয়ি' গানটির ঝলক শেয়ার করা হয়।

[আরও পড়ুন: যত দোষ জুহির! দল খারাপ খেললেই রেগে যান শাহরুখ, বন্ধুর ‘কুকথা’ ফাঁস অভিনেত্রীর]

অ্যাকাডেমির পেজে দীপিকার মস্তানির রূপ দেখে আপ্লুত দীপিকার স্বামী রণবীর সিং। এমনকী, এই ভিডিওতে লাইক করেছেন প্রিয়াঙ্কা চোপড়াও। ২০১৫ সালে মুক্তি পায় রণবীর, দীপিকা ও প্রিয়াঙ্কা অভিনীত 'বাজিরাও মস্তানি'। বক্স অফিসে ঝড় তুলেছিল এই ছবি। 

গত বছর অস্কারে ‘নাটু নাটু’ গানের ঘোষণা করেন দীপিকা। তাঁকে দেখে হাততালিতে ফেটে পড়ে গোটা অনুষ্ঠানস্থল। কালো পোশাকে ঠিক যেন আটের দশকের হলিউড অভিনেত্রীর সাজে ধরা দিলেন রণবীর ঘরনি। পরনে লুই ভিত্তোর কালো রংয়ের বল গাউন। হাতে কালো গ্লাভস। সঙ্গে হালকা মেকআপ। পরেছিলেন ন্যুড লিপস্টিক। চোখে উইংড আইলাইনার। চুলে মেসি বান। সবমিলিয়ে মোহময়ী দীপিকা। অভিনেত্রীর বাঁ কানের নিচে নজর কেড়েছে একটি ছোট্ট ট্যাটু। যাতে লেখা ‘৮২ ডিগ্রি ই’। এটি হল দীপিকার নিজস্ব প্রসাধনী সামগ্রী সংস্থার নাম। দীপিকার জনপ্রিয়তা যে দেশ বিদেশে প্রায় সমান, তা যেন আরও একবার স্পষ্ট হল। দর্শকাসনে বসে থাকাকালীন আবেগতাড়িত হয়ে কেঁদেও ফেলেন রণবীর ঘরনি।

[আরও পড়ুন: মুম্বইয়ের রাস্তায় ৬ কোটির গাড়ি নিয়ে রণবীর কাপুর, ‘রথ’ থামিয়ে বৃদ্ধকে টাকাও দিলেন ‘রাম’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দীপিকার জনপ্রিয়তা যে দেশ বিদেশে প্রায় সমান, তা যেন আরও একবার স্পষ্ট হল।
  • অস্কারের ইনস্টাগ্রাম পেজে মাঝে মধ্যেই বিশ্ব সিনেমার নানা মুহূর্তকে সম্মান জানানো হয়।
Advertisement