shono
Advertisement
Saswata-Anant-Radhika

আম্বানিদের অনুষ্ঠানে কেমন হবে শাশ্বতর সাজ? জানালেন ডিজাইনার অভিষেক

ড্রেস ডিজাইনের সময় কোন বিষয়টি মাথায় ছিল তাঁর?
Published By: Suparna MajumderPosted: 01:41 PM Jul 14, 2024Updated: 05:21 PM Jul 14, 2024

সুপর্ণা মজুমদার: বিয়ে হয়েছে। হয়েছে শুভ আশীর্বাদ। এবার রিসেপশনের পালা। আর তাতে যেমন হলিউড-বলিউডের গ্ল্যামারাস অতিথিরা থাকবেন, তেমনই থাকবেন টলিউডের তারকারা। এঁদের মধ্যেই রয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের রিসেপশনে ডিজাইনার অভিষেক রায়ের পোশাকে সাজবেন বাংলার 'অপুদা'। কেমন হবে সেই সাজ? জানালেন খোদ ডিজাইনার।

Advertisement

বাঙালি যেখানে যায়, তাঁকে তো বাংলার সাজেই সবচেয়ে ভালো মানায়। তেমনটাই করতে চলেছেন অভিষেক। জানালেন, সাদা ও সোনালির কম্বিনেশনে তিনি শাশ্বত চট্টোপাধ্যায়ের জন্য ধুতি ও পাঞ্জাবি তৈরি করেছেন। যা পরলে বেশ মানাবে অভিনেতাকে। এর আগে বলিউডের নবাব সইফ আলি খানকে নিজের ডিজাইন করা ধুতি-পাঞ্জাবিতে সাজিয়েছিলেন বাংলার ডিজাইনার। এবারও বাঙালিয়ানার কথা মাথায় রেখেই তাঁর এই ডিজাইন।

[আরও পড়ুন: শাহরুখে মোহিত WWE তারকা জন সিনা, ছবি শেয়ার করে লিখলেন মনের কথা]

'Kalki 2898 AD' সিনেমায় মানসের চরিত্রে অভিনয় করে সারা দেশের প্রশংসা পেয়েছেন শাশ্বত। তাঁর অভিনয়ের নিজস্বতা মুগ্ধ করেছে দর্শকদের। নাগ অশ্বিণ পরিচালিত এই ছবিতে অশ্বথামার চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন। অন্যদিকে সুমতির ভূমিকায় দেখা গিয়েছে দীপিকা পাড়ুকোণকে। এই দুজনকেই দেখা যাচ্ছে, অনন্ত-রাধিকার বিয়ের সমস্ত অনুষ্ঠানে। এবারে যদি শাশ্বতর সঙ্গে তাঁদের সাক্ষাৎ হয়। তাহলে 'কল্কি' রিউনিয়ন হতেই পারে।

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের রিসেপশনে যোগ দিতে ইতিমধ্যেই মুম্বই রওনা দিয়েছেন টলিপাড়ার তারকা জুটি নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। রওনা দিয়েছেন রাইমা সেন। পোষ্যের সঙ্গে বিমানবন্দরে দেখা গিয়েছে তাঁকে। এছাড়াও নিমন্ত্রিতদের তালিকায় রয়েছেন রিয়া সেন, কৌশিক গঙ্গোপাধ্যায়, টোটা রায়চৌধুরী। 

[আরও পড়ুন: ১৪ জুলাই থেকে ২০ জুলাই পর্যন্ত Horoscope: বাধা-বিঘ্ন নাকি কর্মফল লাভ? কী আছে ভাগ্যে? জেনে নিন রাশিফল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বাঙালি যেখানে যায়, তাঁকে তো বাংলার সাজেই সবচেয়ে ভালো মানায়। তেমনটাই করতে চলেছেন অভিষেক।
  • জানালেন, সাদা ও সোনালির কম্বিনেশনে তিনি শাশ্বত চট্টোপাধ্যায়ের জন্য ধুতি ও পাঞ্জাবি তৈরি করেছেন।
Advertisement