shono
Advertisement
Raghu Dakat

ছবি ঘোষণার চার বছর পর শুরু হচ্ছে দেবের 'রঘু ডাকাত' ছবির শুটিং! কেন এত দেরি?

২০২১ সালে ঠিক কালীপুজোর আগে এই ছবির ঘোষণা করেছিলেন দেব ও পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়।
Published By: Akash MisraPosted: 11:58 AM Sep 20, 2024Updated: 01:09 PM Sep 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোয় মুক্তি পাচ্ছে দেবের (Dev) টেক্কা। ইতিমধ্য়েই সৃজিত মুখোপাধ্যায়ের এই ছবির টিজার হইচই ফেলে দিয়েছে। এই মুহূর্তে টেক্কা ছবির প্রচারেই ব্যস্ত দেব। অন্যদিকে অবশ্য সারছেন খাদান ছবির বাদ বাকি কাজও। ঠিক এরই মাঝে সুসংবাদ। হ্যাঁ, প্রায় ৪ বছর অপেক্ষা করিয়ে, শেষমেশ শুরু হতে চলেছে দেবের রঘু ডাকাত (Raghu Dakat) ছবির শুটিং। ২০২১ সালে ঠিক কালীপুজোর আগে এই ছবির ঘোষণা করেছিলেন দেব ও পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্য়ায়। তার পরই হঠাৎ করেই ছবি নিয়ে তেমন কোনও খবর কানে আসে না। অনেকেই মনে করেছিলেন, এই ছবিটি হয়তো আর তৈরি হবে না। তবে নতুন খবর হল, খুব শীঘ্রই 'রঘু ডাকাত'-এর শুটিং শুরু করবেন পরিচালক ধ্রুব।

Advertisement

টলিপাড়ার সূত্রের খবর, ইতিমধ্যেই ছবির চিত্রনাট্য লেখা শেষ করেছেন ধ্রুব। দেবের সঙ্গে নাকি শুটিংয়ের তারিখ নিয়ে আলোচনা হয়েছে। এমনকী, মহারাষ্ট্রের বিভিন্ন অঞ্চলে নাকি ছবির কিছু দৃশ্যের শুটিং হওয়ার কথা। তা নিয়ে চলছে রেইকি।

'রঘু ডাকাত' ছবির ফার্স্টলুক শেয়ার করে দেব লিখেছিলেন, ‘আজ এই নিশি অমাবস্যায় শক্তি আরাধনার এই পুণ্য লগ্নে এক অজানা কাহিনীর উন্মোচন – নীল বিদ্রোহে সামিল হয়ে ইংরেজদের বিরুদ্ধে লড়াই করা রঘু ডাকাত’।

বাংলার ডাকাত নিয়ে যোগেন্দ্রনাথ গুপ্তের লেখা রঘু ডাকাতের রোমাঞ্চকর গল্পের কথা প্রায় সবাই জানেন। যে রঘু ডাকাতের দাপটে ইংরেজদের বুক কেঁপে উঠত, সেই রঘুর ইংরেজদের প্রতি বিদ্রোহও বাংলার লোককথায় স্থান পায়। লোককথা অনুয়ায়ী, হুগলি জেলার মগরায় বাসুদেবপুর গ্রামে ছিল রঘু ডাকাতের আস্তানা। সেখানেই নাকি একসময় প্রতিষ্ঠিত ছিল এক কালীমন্দির। নাম ডাকাতে কালী। পরে সেই মন্দির ‘রঘু ডাকাতের মন্দির’ হিসেবেও বিখ্যাত হয়। তিনি কিন্তু সাধারণ মানুষের কাছে ডাকাত নয়, ছিলেন বাংলার রবিনহুড। ধনীদের থেকে ধন ডাকাতি করে, তা দিয়ে সেবা করতেন সাধারণের। মেয়েদেরকে অগাধ সম্মান করতেন তিনি। এমনই এক জ্বলন্ত ও বিদ্রোহী চরিত্রকে বড়পর্দায় এবার নিয়ে আসছেন দেব ও পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বড়পর্দায় এবার নিয়ে আসছেন দেব ও পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়।
  • বড়পর্দায় এবার নিয়ে আসছেন দেব ও পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়।
Advertisement