shono
Advertisement
Dev-Kunal

উদ্বোধন বিতর্কে জবাব দেবের, 'সৌজন্যের নামে আদিখ্যেতা করছ', পালটা কুণালের

কোন বিষয়ে দেব-কুণালের এই তপ্ত বাক্য বিনিময়?
Published By: Sandipta BhanjaPosted: 03:19 PM Sep 07, 2024Updated: 03:19 PM Sep 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৬ মাসের ব্যবধানে একই স্বাস্থ্য পরিষেবার দু-দুবার উদ্বোধন। মার্চ মাসে ভার্চুয়ালি যেটার উদ্বোধন করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, গত ৪ সেপ্টেম্বর ঘাটালের সেই ডায়ালিসিস সেন্টারের উদ্বোধন করলেন দেব! আর সেই ছবি প্রকাশ করেই শনিবার দেবকে 'একেই বলে সুপারস্টার'! বলে কটাক্ষ করেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। পালটা জবাবে তৃণমূলের তারকা সুপারস্টার বলেন, "অস্থির সময়ে তথ্য যাচাই না করে সোশাল মিডিয়ায় মন্তব্য না করাই ভালো।" দেবের সেই মন্তব্যে এবার আরও বিস্ফোরক কুণাল ঘোষ।

Advertisement

প্রথমে কুণাল এক্স হ্যান্ডেলে লেখেন, "ঘাটাল হাসপাতালে ডায়ালিসিস ইউনিটের উদ্বোধন করেছিলেন স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়, ১২ মার্চ, ভারচুয়ালি। স্থানীয় কর্তাব্যক্তিরাও ছিলেন। এবার ৪/৯ ওই একই ইউনিটের উদ্বোধন করলেন সাংসদ দেব। উদ্বোধক হিসেবে CM-এর নাম পালটে MP।" সেই মন্তব্যের পালটা দিয়ে এক্স হ্যান্ডেলে দেব লেখেন, "নমস্কার কুণাল দা, আমি দিদিকে অনুরোধ করেছিলাম ঘাটাল হাসপাতালে ডায়ালিসিস এবং সিটি স্ক্যান মেশিনের জন্য, সেটা দিদি মার্চ মাসে ভার্চুয়ালি ঘোষণা করেন। এক সপ্তাহ আগে মেশিনগুলো আসে, হাসপাতাল কর্তৃপক্ষের অনুরোধে আমি এই মেশিনগুলো উদ্বোধন করি যাতে সাধারণ মানুষ ঘাটাল হাসপাতালের এই ডায়ালিসিস পরিষেবার ব্যাপারে জানতে পারে। আমার মনে হয় এর ফলে কোনও মুখ্যমন্ত্রী, সাংসদ, সুপারস্টার বা মুখপাত্র নয়, সাধারণ মানুষ উপকৃত হবে। ধন্যবাদ তোমাকে, তোমার মাধ্যমে এই পরিষেবার কথা আরও অনেকের কাছে পৌঁছে গেল। শেষে একটাই কথা বলব, আমরা যে পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি, তাতে তথ্য যাচাই না করে সোশাল মিডিয়ায় মন্তব্য না করাই ভালো। আরেকবার সকলকে জানিয়ে রাখি, ঘাটাল সুপারস্পেশিটি হাসপাতালে ডায়ালিসিসের পরিষেবা আরম্ভ হয়ে গেছে, এখন আর আপনাদের কোনও বেসরকারি হাসপাতাল বা কলকাতার কোনও হাসপাতালে ছুটে যেতে হবেনা এবং সিটি স্ক্যান এর পরিষেবা এই মাসের শেষ থেকেই কার্যকরী হয়ে যাবে। সবার মঙ্গল হোক!"

এক্স হ্যান্ডেলে দেব-কুণাল দ্বন্দ্ব বহাল। টলিউড সুপারস্টারের এহেন মন্তব্য নজর এড়ায়নি কুণাল ঘোষের। সোশাল মিডিয়াতেই দেবকে কটাক্ষ করে ফের কুণাল লেখেন, "দিদির উদ্বোধন ছবিতেই স্পষ্ট। যত যন্ত্র আসুক, উদ্বোধন দুবার হতে পারে না। উদ্বোধক বদলায় না। এসব টুপি সিনেমায় দিও। আর পরিস্থিতি? আমরা, শ্রমজীবী সৈনিকরা বিষপান করে লড়ে অপ্রিয় হচ্ছি। তুমি চৈতন্যদেব সাজছো। পেশা, সৌজন্যের নামে কুৎসাকারীদের সঙ্গে আদিখ্যেতা করছ।"

[আরও পড়ুন: ‘CM এর নাম পালটে MP, সুপারস্টার একেই বলে’, দেবকে নিয়ে টুইট কুণালের]

প্রসঙ্গত, আর জি কর কাণ্ডের প্রতিবাদে আর্টিস্ট ফোরামের গণঅবস্থানে যোগ দিয়ে রাজ্য-কেন্দ্রীয় সরকারের নারী উন্নয়ন প্রকল্প নিয়ে একযোগে প্রশ্ন তুলেছিলেন দেব। অস্থির পরিস্থিতিতে সোশাল মিডিয়াতেও খোলাখুলি বার্তা দিয়েছেন যে, "আমিও এই প্রাণ হারানোর বিচার চাই। আমিও চাই আমাদের আইনি ব্যবস্থায় বদল আসুক। কিন্তু অন্য প্রাণের বিনিময়ে নয়।" নেটপাড়ার দাবি, আর জি কর কাণ্ডে নানা সময়, নানা মন্তব্য করার কারণেই নাকি কুণাল ঘোষের রোষের মুখে পড়েছেন দেব।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শনিবার দেবকে 'একেই বলে সুপারস্টার'! বলে কটাক্ষ করেন তৃণমূল নেতা কুণাল ঘোষ।
  • তৃণমূলের তারকা সুপারস্টার বলেন, "অস্থির সময়ে তথ্য যাচাই না করে সোশাল মিডিয়ায় মন্তব্য না করাই ভালো।"
  • দেবের সেই মন্তব্যে এবার আরও বিস্ফোরক কুণাল ঘোষ।
Advertisement