shono
Advertisement
Celebrity Der Durga Puja

পুজোর আমেজে নুসরত, অষ্টমীর অঞ্জলি দিয়ে পাতপেড়ে ভোগ খাওয়ার প্ল্যান

যশ- ঈশানের সঙ্গে কী পরিকল্পনা? জানালেন অভিনেত্রী।
Published By: Sandipta BhanjaPosted: 10:13 AM Oct 07, 2024Updated: 05:48 PM Oct 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধর্ম যার যার, উৎসব সবার..., একথা অক্ষরে অক্ষরে মেনে চলেন নুসরত জাহান। তাই তো ছোট থেকেই দুর্গোৎসব উদযাপনে মেতে ওঠেন তিনি। এবারও তার অন্যথা হবে না। নুসরতের সোশাল মিডিয়ায় উঁকি দিলেই দেখা যাবে প্রতিবারের মতো এবারেও শারদোৎসবের(Celebrity Der Durga Puja) আমেজে মেতে উঠেছেন তিনি। তাঁর কথায়, "শহর কঠিন সময়ের মধ্যে দিয়ে গেলেও প্রতিবারের মতোই নিয়মমাফিক মা আসছেন। তিনি যেন সকলের জীবনে শান্তি পৌঁছে দেন।"

Advertisement

ধর্মনিরপেক্ষ দেশের নাগরিক হিসেবে বরাবর সরব হয়েছেন ধর্মীয় বিভাজনের নীতি নিয়ে। ধর্মের ধ্বজাধারীদের বুড়ো আঙুল দেখিয়ে নিজের শর্তে বাঁচেন নুসরত। সিঁদুর পরা নিয়ে কিংবা হিন্দুঘরে বিয়ে করা নিয়েও কম কটাক্ষের শিকার হতে হয়নি অভিনেত্রীকে। ইসলাম ধর্মাবলম্বী হওয়ায় ভোগ খাওয়া কিংবা অঞ্জলি দেওয়া নিয়েও কটু কথা শুনতে হয়েছে নুসরতকে। তবে দমে যাননি। তাই তো এবারেও প্রতিবারের মতো অষ্টমীতে অঞ্জলি দেবেন এবং পাতপেড়ে ভোগ খাবেন তিনি। আর এই পুজোর সময়ে ফুট স্টলেও ঢুঁ মারেন নুসরত। মা হিসেবে এখন তাঁর দায়িত্বও অনেক। ছেলে ঈশানকে ঠাকুর দেখানোর প্ল্যান কষে ফেলেছেন ইতিমধ্যে।

পুজোর এই চারটে দিন কলকাতা ছাড়া অন্যত্র যাওয়ার কথা ভাবতেই পারেন না নুসরত জাহান। অভিনেত্রী বলছেন, "শৈশবে দিনভর ভাইবোনদের নিয়ে প্যান্ডেল হপিং করতাম। সেগুলো মিস করি। তবে আমি ঠাকুর দেখতে ভালোবাসি। এখন অবশ্য অতিথি হিসেবে কলকাতার অনেক পুজো আগেভাগেই দেখা হয়ে যায়। তবে যশকে বলেছি একদিন আমাকে নিয়ে আলাদা করে বেরতে। আর বাচ্চাদের সঙ্গেও একটা দিন কাটানোর পরিকল্পনা রয়েছে। এইসময়ে বাইরের অনেক বন্ধুবান্ধবও কলকাতায় আসে। তাঁদের সঙ্গেও খাওয়া-দাওয়া আড্ডার প্ল্যান রয়েছে।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ধর্ম যার যার, উৎসব সবার..., একথা অক্ষরে অক্ষরে মেনে চলেন নুসরত জাহান।
  • নুসরতের সোশাল মিডিয়ায় উঁকি দিলেই দেখা যাবে প্রতিবারের মতো এবারেও শারদোৎসবের আমেজে মেতে উঠেছেন তিনি।
  • পুজোর এই চারটে দিন কলকাতা ছাড়া অন্যত্র যাওয়ার কথা ভাবতেই পারেন না নুসরত জাহান।
Advertisement