shono
Advertisement
Durga Puja 2024 Releases

'বহুরূপী'-'টেক্কা'র টিকিট বিক্রির খতিয়ান, পুজোর বক্স অফিসে কার পাল্লা ভারী?

'বুকমাইশো'-এ ট্রেন্ডিং দুই বাংলা ছবি।
Published By: Suparna MajumderPosted: 01:06 PM Oct 08, 2024Updated: 04:52 PM Oct 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোর বক্স অফিস জমে ক্ষীর! একদিকে 'বহুরূপী', অন্যদিকে 'টেক্কা'। 'শাস্ত্রী' সিনেমাও রয়েছে। রাজ্যের বিভিন্ন প্রান্তে সিনেমা হলে টিকিট বিক্রির হাল কী? জানানো হল দুই প্রযোজনা সংস্থার পক্ষ থেকে। উইন্ডোজ প্রোডাকশনের পক্ষ থেকে যেমন 'বহুরূপী'র প্রায় ভর্তি হলের তালিকা দেওয়া হয়েছে, তেমনই দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স থেকে দেওয়া হয়েছে চতুর্থীর প্রায় ভর্তি ও ভর্তি হলের তালিকা।

Advertisement

‘ব্যাঙ্ক ডাকাত’ শিবপ্রসাদ মুখোপাধ্যায়। তাঁকে ধরতে মরিয়া ‘সুপারকপ’ আবির চট্টোপাধ্যায়। দুই তারকার সম্মুখ সমরের গল্প দেখা যাবে 'বহুরূপী'তে। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ঋতাভরী চক্রবর্তী ও কৌশানি মুখোপাধ্যায়। এই ছবির প্রায় ভর্তি হলের তালিকায় রয়েছে আইনক্স সাউথ সিটি, প্রিয়া, স্টার থিয়েটার, নবীনা, অশোকা, উড স্কোয়্যার মলের এসভিএফ সিনেমাজের মতো হল।

অন্যদিকে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত 'টেক্কা'য় সিস্টেমের ভিত নাড়িয়ে দেওয়ার আভাস দিয়েছেন 'কমনম্যান' দেব। নায়ক-প্রযোজকের পাশাপাশি এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রুক্মিণী মৈত্র, স্বস্তিকা মুখোপাধ্যায়, পরাণ বন্দ্যোপাধ্যায়, আরিয়ান ভৌমিক, সৃজা দত্ত। এই ছবির প্রায় ভর্তি ও ভর্তি হলের তালিকায় রয়েছে সাউথ সিটির দুটো শো, স্টার থিয়েটারের ২ শো, নবীনার একটি শো। এছাড়াও এসভিএফ মালদা, সিলভার স্ক্রিন বহরমপুরোর মতো সিনেমা হল। 'বুকমাইশো'-এর বুকিংয়ের তালিকাতেও 'বহুরূপী' এবং 'টেক্কা' ট্রেন্ডিং।

প্রসঙ্গত, দুর্গাপুজোর বক্স অফিস বরাবর বাংলা ইন্ডাস্ট্রির পাখির চোখ। শারদীয়ার মেজাজে সিনেমা দেখার ভিড়ও কম থাকে না। সেই রেশ এবারের বক্স অফিসেও দেখা যাচ্ছে। 'বহুরূপী' এবং 'টেক্কা'র পাশাপাশি মিঠুন ও সোহম চক্রবর্তী 'শাস্ত্রী'রও নির্দিষ্ট দর্শক রয়েছে। ফলে আখেরে লাভ বাংলা সিনেমারই।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'বহুরূপী' এবং 'টেক্কা'র পাশাপাশি মিঠুন চক্রবর্তী 'শাস্ত্রী'র নির্দিষ্ট দর্শক রয়েছে।
  • ফলে আখেরে লাভ বাংলা সিনেমারই।
Advertisement