shono
Advertisement
Govinda

'বন্দুকের গুলিও গোবিন্দার গতি থামায়নি', 'চিচি'র জীবনশক্তিকে কুর্নিশ স্ত্রী সুনীতার

হাসপাতাল থেকে ছাড়া পেলেন গোবিন্দা।
Published By: Sandipta BhanjaPosted: 01:45 PM Oct 04, 2024Updated: 01:56 PM Oct 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত মঙ্গলবার গুলিবিদ্ধ হন গোবিন্দা (Govinda)। সেই খবরে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয় বলিউডে। অস্ত্রোপচার করে তারকার পা থেকে গুলি বের করেন চিকিৎসকরা। অনেকটা রক্তক্ষরণ হওয়ায় আইসিইউতেও ছিলেন তিনি। তবে বৃহস্পতিবারই গোবিন্দার শারীরিক পরিস্থিতির উন্নতি হওয়ায় তাঁকে জেনারেল বেডে স্থানান্তরিত করা হয়। স্ত্রী সুনীতা জানিয়েছিলেন শুক্রবার অভিনেতাকে হাসপাতাল থেকে ছাড়া হতে পারে সব ঠিক থাকলে। শেষমেশ এদিন বেলায় বাড়ি ফিরলেন গোবিন্দা।

Advertisement

হাসপাতাল থেকে গোবিন্দা ছাড়া পেতেই স্বামীর জীবনীশক্তিকে কুর্নিশ স্ত্রী সুনীতার। তিনি জানালেন, "বেলা ১টার সময়ে গোবিন্দাকে হাসপাতাল থেকে ছাড়া হচ্ছে। চিকিৎসকের পরামর্শমতো আগামী ৬ সপ্তাহ পুরোপুরি বিশ্রামে থাকতে হবে। তাই বাড়িতে কাউকে খুব একটা আসতে দেব না। কারণ, ক্ষত স্থানে সংক্রমণের আশঙ্কা রয়েছে। তাই ওঁকে এখন বিশ্রাম নিতে হবে।" গোবিন্দার স্ত্রী রসিকতা করে এও জানালেন যে, "এত বছর ধরে নাচানাচি করেছে, এবার ওর একটু বিশ্রাম নেওয়া প্রয়োজন। বাড়িতে শুধু ওঁর জন্যই সকলে প্রার্থনা করে চলেছেন। তার মধ্যে নবরাত্রি চলছে। এই তো বাড়ি থেকে পুজো করেই এলাম ওঁকে হাসপাতাল থেকে নিতে।"

সেদিন ওই ঘটনার পর কেমন অনুভূতি ছিল? এপ্রসঙ্গে সুনীতা আহুজা জানান, "প্রথমে তো আমি মারাত্মক ভয় পেয়ে গিয়েছিলাম। তবে ঈশ্বরের উপর ভরসা রেখেছিলাম যে গোবিন্দার কিছু হবে না। ও তো হিরো নম্বর ওয়ান না, তাই গুলিও ওকে থামাতে পারেনি। এখন শুধু এটাই প্রার্থনা করি ও দ্রুত সুস্থ হয়ে উঠুক। ৬ সপ্তাহ বিশ্রাম নিক আপাতত। খেয়েদেয়ে সুস্থ হোক। তারপর ওঁকে আবার নাচাব। গোবিন্দার চিকিৎসক রমেশ আগরওয়াল এও জানিয়েছেন যে, উনি এখন অনেকটা সুস্থ রয়েছেন। তবে বাড়িতে পুরো বিশ্রামের দরকার। তাহলেও দ্রুত চাঙ্গা হয়ে উঠবে।" বলিউড মাধ্যম সূত্রে খবর, যে বাংলোতে দুর্ঘটনা ঘটেছিল গোবিন্দাকে নিয়ে সেখানেই যাওয়া হবে। বাড়িতেই হাসপাতালের মতো সেটআপ করা হবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গত মঙ্গলবার গুলিবিদ্ধ হন গোবিন্দা
  • শুক্রবার হাসপাতাল থেকে ছাড়া পেলেন গোবিন্দা।
  • হাসপাতাল থেকে গোবিন্দা ছাড়া পেতেই স্বামীর জীবনীশক্তিকে কুর্নিশ স্ত্রী সুনীতার।
Advertisement