shono
Advertisement

Breaking News

WAR 2

হৃতিক ও জুনিয়র এনটিআর-এর 'War 2' লুক ফাঁস! ছবি দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা

অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় শুটিং করছেন দুই সুপারস্টার।
Posted: 01:16 PM Apr 17, 2024Updated: 04:49 PM Apr 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে হৃতিক রোশন, অন্যদিকে জুনিয়র এনটিআর। 'War 2' সিনেমায় দুই সুপারস্টারকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। এর মধ্যেই চমক। সোশাল মিডিয়ায় ফাঁস হয়ে গেল হৃতিক (Hrithik Roshan) ও জুনিয়র এনটিআরের শুটিংয়ের ছবি। আর তা দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা।

Advertisement

‘RRR’ সিনেমার সাফল্যের পর থেকেই বলিউডের নেক নজরে রয়েছেন নন্দমুরি তারক রামা রাও জুনিয়র ওরফে এনটিআর জুনিয়র। ভালো হিন্দিও বলতে পারেন দাক্ষিণাত্যের মেগাস্টার। এমন তারকাকেই ‘ওয়ার ২’ সিনেমার জন্য বেছে নেওয়া হয়েছে। ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘ওয়ার’ পরিচালনা করেছিলেন সিদ্ধার্থ আনন্দ। কিন্তু সিক্যুয়েল তৈরির জন্য শ্যালক অয়ন মুখোপাধ্যায়ের উপরই ভরসা রেখেছেন প্রযোজক আদিত্য চোপড়া।

[আরও পড়ুন: ‘কবে হারিয়েছ ভার্জিনিটি?’, ছেলেকে প্রশ্ন মালাইকার, পেলেন মোক্ষম জবাব]

শোনা গিয়েছে, অয়নের কথাতেই নাকি ছবিতে অভিনয় করতে রাজি হয়েছেন জুনিয়র এনটিআর। তাতে সিনেপ্রেমীরাই লাভবান হয়েছেন। সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ছবিতে আকাশি নীল টি-শার্ট ও কালো জ্যাকেটে হৃতিককে দেখা যাচ্ছে। হাতে সম্ভবত কফির কাপ। জুনিয়র এনটিআরের মুখ দেখা যায়নি। তবে অভিনেতার মাসক্যুলিন চেহারা ক্যামেরাবন্দি হয়েছে।

'War 2' ছবিতে এবার বড় চমক দিতে চলেছে যশরাজ ফিল্মস। বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, নতুন এই ছবিতে দুষ্টের দমন করতে হৃতিকের সঙ্গে হাত মেলাবেন ‘পাঠান’ শাহরুখ এবং ‘টাইগার’ সলমন। এই দুষ্টের চরিত্রের জুনিয়র এনটিআরকে দেখা যেতে পারে। হতিক, জুনিয়র এনটিআর ছাড়াও ছবিতে কিয়ারা আডবাণীকে দেখা যেতে পারে। আবার জন আব্রাহামের স্পেশাল অ্যাপিয়ারেন্সের কথাও শোনা যাচ্ছে। আগামী বছর অর্থাৎ ২০২৫ সালে সিনেমা হলে 'War 2'র মুক্তি পাওয়ার কথা।

 

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর কাছে প্রেক্ষাগৃহের অনুরোধ চিরঞ্জিতের, কেন হচ্ছে না? মুখ খুললেন তারকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • একদিকে হৃতিক রোশন, অন্যদিকে জুনিয়র এনটিআর। 'War 2' সিনেমায় দুই সুপারস্টারকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।
  • এর মধ্যেই চমক। সোশাল মিডিয়ায় ফাঁস হয়ে গেল হৃতিক ও জুনিয়র এনটিআরের শুটিংয়ের ছবি।
Advertisement