shono
Advertisement
Jaat First Look

টিউবঅয়েল-হাতুড়ি নয়, 'ঢায় কিলো কা হাতে' এবার রাক্ষুসে পাখা! 'জাট' লুকে বাজিমাত সানি দেওলের

সানি দেওলের জন্মদিন উপলক্ষে দারুণ চমক!
Published By: Sandipta BhanjaPosted: 12:47 PM Oct 19, 2024Updated: 05:41 PM Oct 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়স তো তাঁর কাছে সংখ্যামাত্র! ষাট পেরলেও সানি দেওলের(Sunny Deol) 'ঢায় কিলো কা হাতে'র ম্যাজিক যে এখনও অক্ষত, তা কখনও পর্দায় টিউবঅয়েল, কখনও ল্যাম্পপোস্ট তুলে হুঙ্কার দিয়ে বুঝিয়ে দিয়েছেন অভিনেতা। তেইশের বক্স অফিসে 'গদর ২'র তুমুল সাফল্য সানির ফিল্মি কেরিয়ারকে নতুন করে ট্র্যাকে নিয়ে এসেছে। ৬৯০ কোটি টাকার ব্যবসা করা ছবি উপহার দিয়ে রাজনীতির ময়দান থেকে বাণপ্রস্থে গিয়ে বর্তমানে অভিনয়েই মনোনিবেশ করেছেন তিনি। ১৯ অক্টোবর, শনিবার ৬৭-তে পা রাখলেন দেওলদের বড় ভাই। আর সেই বিশেষ দিন উপলক্ষেই আবারও নতুন সারপ্রাইজ এল তাঁর তরফে। প্রকাশ্যে এল 'জাট' ছবির লুক(Jaat First Look)।

Advertisement

এবার আর টিউবঅয়েল কিংবা হাতুড়ি নয়, সানি দেওলের 'ঢায় কিলো কা হাতে' এবার দেখা গেল রাক্ষুসে এক লোহার পাখা। অবশ্যই যেটা তাঁর শত্রুদমনের অস্ত্র হিসেবে দেখা যাবে পর্দায়। ৬৬ বছরের সানি দেওলের এই ছবিও যে ভরপুর অ্যাকশন-প্যাকড সিনেমা হতে চলেছে, তা পয়লা লুকের ঝাঁজ দেখেই বেশ আন্দাজ করা গেল। 'জাট' পরিচালনা করেছেন গোপীচাঁদ মালিনেনি এবং প্রযোজনায় মাইথেরি মুভি মেকারস। শোনা যাচ্ছে, নির্মাতারা ২০২৫ সালের সাধারণতন্ত্র দিবসের সপ্তাহে রিলিজ করার কথা ভাবছেন। খুব শিগগিরিই হয়তো আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে। 'জাট' সিনেমায় মুখ্য ভূমিকায় সানি দেওলের পাশাপাশি রয়েছেন রণদীপ হুডা, সায়ামি খের, রেজিনা কাসান্দ্রার মতো অভিনেতারা। সিনেম্যাটোগ্রাফির দায়িত্বে ঋষি পাঞ্জাবি এবং ব্যাকগ্রাউন্ড স্কোর তৈরি করছেন এস থামান। আপাতত হায়দরাবাদে পুরোদমে শুটিং চলছে 'জাট' ছবির।

১৯৮৩ সালে 'বেতাব' ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন সানি দেওল। এরপর ২০০০ সালে তাঁর 'গদর' বক্সঅফিসে ঝড় তুলে দিয়েছিল। তবে ৪০ বছরের ফিল্মি কেরিয়ারে এর আগে 'গদর ২'র মতো বড় হিট দিতে পারেননি সানি দেওল। তার পর থেকেই নিজের 'দাম বাড়িয়েছেন' অভিনেতা। সেই প্রেক্ষিতে 'গদর ২' সানি দেওলের কেরিয়ারে মাইলস্টোন হওয়ার পর 'জাট' কীরকম ব্যবসা করে, নজর থাকবে সেদিকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ১৯ অক্টোবর, শনিবার ৬৭-তে পা রাখলেন দেওলদের বড় ভাই।
  • সেই বিশেষ দিন উপলক্ষেই আবারও নতুন সারপ্রাইজ এল তাঁর তরফে।
  • প্রকাশ্যে এল 'জাট' ছবির লুক।
Advertisement