shono
Advertisement
Anirban Bhattacharya

ফের শেক্সপিয়রের গল্পে অভিনয় অনির্বাণের! টলিউডের 'রোমিও-জুলিয়েট' কারা?

খুব শিগগির শুটিং শুরু হবে, এমনটাই শোনা যাচ্ছে।
Published By: Suparna MajumderPosted: 05:28 PM May 10, 2024Updated: 05:28 PM May 10, 2024

শম্পালী মৌলিক: গত বছরের শেষ ভাগে জানা গিয়েছিল ‘হইচই’ ওয়ার্ল্ড ক্লাসিক বিভাগে নিয়ে আসছে ‘তালমার রোমিও জুলিয়েট’। জানা গিয়েছিল অনির্বাণ ভট্টাচার্য এই প্রোজেক্টের ক্রিয়েটিভ ডিরেক্টর। পরিচালনায় অর্পণ গড়াই, আর চিত্রনাট্য লিখছেন দুর্বার শর্মা। এর বেশি কিচ্ছু না। কিন্তু শেক্সপিয়রের রোমান্টিক ট্র‌্যাজেডি যখন বাংলায় হচ্ছে অনির্বাণ কি শুধুই সৃজনশীল দিক দেখভাল করবেন? না। সাম্প্রতিক খবর, অনির্বাণ অভিনয়ও করবেন। তবে কোন চরিত্রে এখনও স্পষ্ট নয়।

Advertisement

এই বিষয়ে অভিনেতাকে যোগাযোগ করার চেষ্টা করলেও তাঁকে পাওয়া যায়নি। জুনের মধ্য ভাগে অনির্বাণ ভট্টাচার্য-সোহিনী সরকার-অর্ণ মুখোপাধ‌্যায়ের ‘অথৈ’ ছবিটি মুক্তি পাবে। তার মধ্যেই শোনা যাচ্ছে শেক্সপিয়রের এই কাহিনিতেও অনির্বাণ ( Anirban Bhattacharya) থাকবেন। এবার প্রশ্ন রোমিও-জুলিয়েট কারা? সংশ্লিষ্ট প্ল্যাটফর্মের তরফে কোন ঘোষণা না হলেও ইন্ডাস্ট্রির খবর, রোমিও হচ্ছেন দেবদত্ত রাহা। যাঁকে দর্শক আগে ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এ দেখেছেন ‘মণিরুল’-এর চরিত্রে। এছাড়া আরও কিছু সিরিজে কাজ করেছেন তিনি।

 

[আরও পড়ুন: ফের বিপাকে রণবীরের ‘রামায়ণ’! ছবিকে বাঁচাতে মাঠে নামলেন দক্ষিণী তারকা যশ?]

অন‌্যদিকে, জুলিয়েটের চরিত্রে থাকছেন নতুন মুখ হিয়া রায়। তাঁর প্রধান পরিচিতি মডেলিংয়ের জগতে। কিছু ধারাবাহিক ও সিরিজেও কাজ করেছেন। সমাজ মাধ‌্যমে তাঁর ফলোয়ার সংখ‌্যাও নেহাত কম নয়। বলা যায় হিয়ার প্রথম বড় ব্রেক হতে চলেছে জুলিয়েটের চরিত্রে। খুব শিগগির এই সিরিজের শুটিং শুরু হবে, এমনটাই শোনা যাচ্ছে।

শিল্প-সাহিত্য যত না সমসাময়িক, তার চেয়েও বেশি কালোত্তীর্ণ। সেই কারণেই তো কতশত বছর আগেকার সমস্ত রচনা আজও প্রাসঙ্গিক হয়ে ওঠে। সেখানেই সাহিত্যের সার্থকতা। এমনই এক উইলিয়াম শেক্সপিয়রের 'রোমিও অ্য়ান্ড জুলিয়েট'।  প্রেমের এই গল্প ওয়েব সিরিজের এপিসোডে কীভাবে উঠে আসবে, সেটাই দেখার। 

[আরও পড়ুন: টোকা ছবি লাপাতা লেডিজ! কিরণ রাওয়ের ছবি নিয়ে বিস্ফোরক আমিরের সহ-অভিনেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গত বছরের শেষ ভাগে জানা গিয়েছিল ‘হইচই’ ওয়ার্ল্ড ক্লাসিক বিভাগে নিয়ে আসছে ‘তালমার রোমিও জুলিয়েট’।
  • জানা গিয়েছিল অনির্বাণ ভট্টাচার্য এই প্রোজেক্টের ক্রিয়েটিভ ডিরেক্টর।
  • সাম্প্রতিক খবর, অনির্বাণ অভিনয়ও করবেন। তবে কোন চরিত্রে এখনও স্পষ্ট নয়।
Advertisement