shono
Advertisement
Jeetu Kamal

রাতের কলকাতায় চোর ধরলেন জীতু কমল! 'মারব কম দৌড় করাব বেশি', দিলেন হুঁশিয়ারিও

সিনেমা রিলিজের আগেই 'গোয়েন্দাগিরি' জীতুর।
Published By: Sandipta BhanjaPosted: 01:29 PM Jul 01, 2024Updated: 01:29 PM Jul 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবারই বিকেলেই মুক্তি পেয়েছে 'অরণ্যর প্রাচীন প্রবাদ' সিনেমার থিম সিং 'আসছে অরণ্য'। তার ঘণ্টা খানেক বাদেই রাতের কলকাতায় ধরা দিলেন গোয়েন্দা অরণ্য! এই ছবিতে ক্রীড়া সাংবাদিক দুলাল দের হাত ধরে প্রথমবার বড়পর্দায় গোয়েন্দা হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন জীতু কমল। রবিবার রাতে তাঁর গোয়েন্দাগিরির আগাম ঝলক দেখালেন অভিনেতা।

Advertisement

পোস্টার চোরদের একেবারে সাবধান করে দিলেন 'অরণ্য' জীতু। সিনেমা রিলিজের আগে দেওয়াল হোর্ডিংয়ে পোস্টারের ছয়লাপ হবে, সেটাই স্বাভাবিক। কিন্তু সাঁটানো পোস্টার ছেঁড়ার ঘটনা শহরে নতুন নয়। বিজ্ঞাপনী এমনকী সিনেমার পোস্টার ছেঁড়া নিয়ে এর আগে একাধিকবার ঝামেলার খবরও প্রকাশ্যে এসেছে। সম্প্রতি কৌশিক গঙ্গোপাধ্যায়ও একটি পোস্টে ক্ষোভ উগড়ে দিয়ে জানিয়েছিলেন যে ঋতুপর্ণা-প্রসেনজিতের অযোগ্যর পোস্টার কারা যেন ছিঁড়ে দিয়ে তার উপর পালটা পোস্টার সাঁটিয়েছে। 'অরণ্যর প্রাচীন প্রবাদ' ছবির ক্ষেত্রেও সম্ভবত এই একই ঘটনা ঘটেছে! তাই তাঁর ছবির পোস্টার যাতে কেউ না ছেড়ে, হাতে লাঠি নিয়ে সেই সাবধানীবাণী দিয়ে গেলেন জীতু।

'অরণ্যর প্রাচীন প্রবাদ' সিনেমায় জীতু

যদিও চোরদের অস্তিত্ব টের পেলেন না সেখানে। দেওয়ালে সাঁটা সিনেমার পোস্টার দেখিয়ে হুঁশিয়ারি দিয়েই চলে গেলেন। জীতুর হুমকি, "মারব কম দৌড় করাব বেশি, যদি পোস্টার নষ্ট হয়।" যদিও গোটা বিষয়টাই সিনেমার প্রচারের জন্য করা। তবে এই ভিডিও দেখে বেজায় মজেছেন অনুরাগীরা। অভিনেতা সৌরভ দাস, রোহন ভট্টচার্যরাও হেসে গড়িয়ে পড়লেন।

[আরও পড়ুন: ‘অনুশোচনার থেকে কষ্ট ভালো’, মালাইকার সঙ্গে বিচ্ছেদ যন্ত্রণায় কাতর অর্জুন!]

'অরণ্যর প্রাচীন প্রবাদ' সিনেমার গল্প রানাঘাটের পটভূমিকায়। এই সত্যান্বেষী আবার অন্যান্যদের থেকে খানিক আলাদা। যে অনায়াসে ক্রিকেটের বাইশ গজে ঝড় তোলে, আবার ডাক্তারও। চিত্রনাট‌্য অনুযায়ী এক চিকিৎসকের মৃত্যু হয়, সেখানে যায় অরণ‌্য। ঘটনাচক্রে সেই মৃত্যুরহস্যের সঙ্গে জড়িয়ে যায় সে। কীভাবে সেই রহস্য উন্মোচন করবে নতুন গোয়েন্দা অরণ্য চ্যাটার্জি? সেই গল্পই দেখা যাবে ‘অরণ্যর প্রাচীন প্রবাদ’ ছবিতে। অন‌্যদিকে, সিআইডি ইন্সপেক্টরের চরিত্রে সুদর্শন হালদার (শিলাজিৎ)। অরণ‌্য আর সুদর্শন সম্পর্কে শ‌্যালক-জামাইবাবু। তাঁর হাত ধরেই গোয়েন্দাগিরির গল্প লিপিবদ্ধ হবে। আগামী ৫ জুলাই প্রেক্ষাগৃহে আসছে ‘অরণ্যর প্রাচীন প্রবাদ’। জীতু, শিলাজিৎ ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সুহোত্র মুখোপাধ্যায়, রাফিয়াত রাশিদ মিথিলা, সায়ন ঘোষ, লোকনাথ দে, শুভদীপ গুহ, প্রতীপ মুখোপাধ্যায়, বুদ্ধদেব ভট্টাচার্য’র মতো অভিনেতা। অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে কাউন্সিলার অনন্যা বন্দ্যোপাধ্যায়কে।

[আরও পড়ুন: ‘বচ্চন বাড়িতে অগ্নিপরীক্ষা দিয়ে ঢুকতে হবে’, শাহরুখকন্যা সুহানাকে হুঁশিয়ারি অগস্ত্যর দিদির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রবিবার রাতে তাঁর গোয়েন্দাগিরির আগাম ঝলক দেখালেন অভিনেতা জীতু কমল।
  • পোস্টার চোরদের একেবারে সাবধান করে দিলেন 'অরণ্য' জীতু।
  • জীতুর হুমকি, "মারব কম দৌড় করাব বেশি, যদি পোস্টার নষ্ট হয়।"
Advertisement