shono
Advertisement
Jeet

শাকিবের 'তুফান' ব্লকবাস্টার হতেই নতুন ছবির প্ল্যান পরিচালক রাফির, এবার নায়ক জিৎ?

'পরান', 'সুড়ঙ্গ', 'তুফান'-এর পর নতুন ছবিতে হাত দিতে চলেছেন পরিচালক।
Published By: Akash MisraPosted: 08:27 PM Jul 02, 2024Updated: 09:21 PM Jul 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জুলাই মাসের ৫ তারিখ ভারতে মুক্তি পেতে চলেছে বাংলাদেশের ব্লকবাস্টার ছবি তুফান। শাকিব খান, মিমি চক্রবর্তী অভিনীত এই ছবি শুধু বাংলাদেশে নয়, ঝড় তুলেছে কানাডা, অস্ট্রেলিয়ার মতো দেশেও। আর তার পর থেকেই আলোচনার কেন্দ্রে তুফান ছবির পরিচালক রায়হান রাফি। আর এবার নতুন খবর হল, 'পরান', 'সুড়ঙ্গ', 'তুফান'-এর পর নাকি এপার বাংলার সুপারস্টার জিৎকে নিয়ে ছবি তৈরি করতে চলেছেন রায়হান রাফি। সূত্রের খবর, সম্প্রতি নাকি জিতের সঙ্গে দেখাও সেরেছেন পরিচালক।

Advertisement

পরিচালক রায়হান রাফি জানিয়েছেন, ''মিমির সঙ্গে কাজ করার অভিজ্ঞতা দারুণ। ভারতের সঙ্গে গাঁটছড়া বেঁধে আরও ছবি করার প্ল্যান আছে। জিৎদা তো বাংলার সুপারস্টার। তবে টলিউডের আরও অনেককেই ভালো লাগে। কিন্তু এখনই এর থেকে বেশি কিছু বলতে চাই না। ''

[আরও পড়ুন: গোমাংস বিতর্ক: ‘জ্যান্ত পুড়িয়ে মারার’ হুমকি! ‘রাজনৈতিক রং দেবেন না’, প্রতিক্রিয়া সুদীপার]

ওপার বাংলার আলফা আই, চরকি এবং এপার বাংলার এসভিএফের প্রযোজনায় তৈরি ‘তুফান’। ছবিতে ‘রাক্ষস’ হিসেবে শাকিবের চরিত্রকে ব্যাখ্যা করা হচ্ছে। যার ভয়ে সবাই ভীত-সন্ত্রস্ত। এই তুফানের সন্ত্রাস মেটাতেই দায়িত্ব দেওয়া হয় সিআইডি অফিসার আক্রমকে। এই চরিত্রে দেখা যাবে বাংলাদেশি তারকা চঞ্চল চৌধুরীকে।

শাকিবের কথায়, “তুফান ছবিতে কাজ করা সত্যিই দারুণ অভিজ্ঞতা। এর গল্প খুবই টানটান আর গোটা টিম প্রচুর মেহনত করেছে তাকে সিনেমার রূপ দেওয়ার জন্য। এমন কলাকুশলীদের সঙ্গে কাজ আমি সত্যিই খুবই খুশি আর আমার বিশ্বাস দর্শকও এই নিষ্ঠা, পরিশ্রম আর গভীরতা অনুভব করতে পারবে।” মিমি ও শাকিবের এই ছবিতে আরও এক অভিনেত্রী রয়েছেন। তিনি বাংলাদেশের জনপ্রিয় নায়িকা মাসুমা রহমান নাবিলা।

[আরও পড়ুন: ‘ছেড়ে দিন…’, বিমানবন্দরে ভিড়ের চাপে ওষ্ঠাগত জাহ্নবীর প্রাণ! দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement