shono
Advertisement
Ajay Devgan

আচমকাই পিছিয়ে গেল 'অউরো মে কাহা দম থা'-র রিলিজ, ব্লকবাস্টার 'কল্কি'কে ভয়?

কবে মুক্তি পাবে টাব্বু ও অজয়ের এই ছবি?
Published By: Akash MisraPosted: 12:13 PM Jul 03, 2024Updated: 12:15 PM Jul 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিস ঝড় তুলছে দক্ষিণী পরিচালক নাগ অশ্বিনের কল্কি। অমিতাভ, দীপিকা, প্রভাস, কমল হাসান অভিনীত এই ছবি ইতিমধ্যেই রেকর্ড ব্যবসা করছে বক্স অফিসে। ইতিমধ্যেই এই ছবিকে ব্লকবাস্টারের তকমা দিয়েছে দর্শক। শোনা যাচ্ছে, কল্কি ভয়ে নাকি বলিউডের অন্যান্য ছবি একটু হলেও, তটস্থ। প্রযোজকরা নাকি বেশ হিসেব-নিকেশ করে মাঠে নামছেন নাকি। তবে পরিচালক নীরজ পাণ্ডে কিন্তু একটু বেশিই সচেতন। দুম করেই পিছিয়ে দিলেন তাঁর নতুন ছবি 'অউরো মে কাহা দম থা'র মুক্তি। আনুষ্ঠানিকভাবেই ঘোষণা করা হল, এই ছবি ৫ জুলাই মুক্তি পাচ্ছে না। নতুন মুক্তির তারিখ শীঘ্রই ঘোষণা করা হবে।

Advertisement

মূলত, অ্যাকশন, থ্রিলার ছবি বানানোর জন্যই জনপ্রিয় পরিচালক নীরজ পাণ্ডে। সেই নীরজই এবার হাত রেখেছেন লাভ স্টোরিতে। বহু বছর পর টাব্বু ও অজয় দেবগণকে নিয়ে একেবারে অন্য ধরনের গল্প বলতে চলেছে 'অউরো মে কাহা দম থা'। ইতিমধ্যেই প্রশংসিত হয়েছে এই ছবির ট্রেলার।

[আরও পড়ুন: হাসপাতাল থেকে ছাড়া পেলেন শত্রুঘ্ন, ছেলের হাত ধরে ফিরলেন বাড়ি]

ইতিমধ্যেই নাগ অশ্বিনের নতুন ছবি ‘কল্কি ২৮৯৮ এডি’র হইচই ফেলে দিয়েছে গোটা দেশে। অমিতাভ বচ্চন, প্রভাস, দীপিকা পাড়ুকোন অভিনীত এই ছবিতে আলাদা করে নজর কেড়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। ২৭ জুন রিলিজের প্রথম দিন বিভিন্ন ভাষায় 2D এবং 3D ভার্সনে আয়ের নিরিখে ২০০ কোটির দুয়ারে দাঁড়িয়েছিল এই ছবি। যাকে বলে বাম্পার ওপেনিং। মাত্র চার দিনেই ‘কল্কি’ ছুঁয়ে ফেলে পাঁচশো কোটির মাইলস্টোন। শেষ হিসেবে পাওয়া পর্যন্ত ছবির আয় প্রায় ছশো কোটি। এবার হাজার কোটির মাইলস্টোন ছোঁয়ার অপেক্ষা।

[আরও পড়ুন: ‘চরমতম শাস্তি হওয়া উচিত…’, চোপড়া কাণ্ডে তীব্র ধিক্কার চিরঞ্জিৎ-রাহুলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নাগ অশ্বিনের নতুন ছবি ‘কল্কি ২৮৯৮ এডি’র হইচই ফেলে দিয়েছে গোটা দেশে।
  • প্রযোজকরা নাকি বেশ হিসেব-নিকেশ করে মাঠে নামছেন নাকি।
Advertisement