shono
Advertisement
Joyjit Banerjee

ফের যৌন হেনস্তায় অভিযুক্ত জয়জিৎ, এবার নিগ্রহের অভিযোগ মডেলের, অভিনেতা কী বলছেন?

এর আগে এক উঠতি অভিনেত্রী তারকার বিরুদ্ধে হেনস্তার অভিযোগ এনেছিলেন।
Published By: Suparna MajumderPosted: 09:20 AM Sep 10, 2024Updated: 01:06 PM Sep 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের যৌন হেনস্তার অভিযোগ জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ের (Joyjit Banerjee) বিরুদ্ধে। এর আগে এক উঠতি অভিনেত্রী তাঁর বিরুদ্ধে নিগ্রহের অভিযোগ জানিয়ে সোশাল মিডিয়ায় সরব হয়েছিলেন। এবার এক মডেল অভিনেতার বিরুদ্ধে সরব হয়েছেন। এক সংবাদমাধ্যমের কাছে নাকি তথ্য-প্রমাণ দিয়ে অভিনেতার বিরুদ্ধে মিথ্যে আশ্বাস দিয়ে সহবাসের অভিযোগ এনেছেন তিনি। পালটা আইনি পদক্ষেপের হুঁশিয়ারি দিয়েছেন অভিনেতাও।

Advertisement

এর আগে অভিনেত্রী অভিযোগ করেছিলেন জয়জিৎ মেসেজের মাধ্যমে তাঁর 'সাইজ' জানতে চেয়েছেন। তাতেই জয়জিৎ নিজের ভেরিফায়েড ফেসবুক পেজের মেসেজ বক্সের স্ক্রিনশট শেয়ার করেন। যেখানে অভিনেত্রী তাঁকে, ‘হ্যালো’ লিখে পাঠিয়েছেন। আর কোনও কথোপকথন নেই। পরে সংবাদ প্রতিদিন ডিজিটালকে অভিনেতা বলেন, "আমি তো নিয়মিত প্রতিবাদ করছি। প্রতিবাদী হলে তো এগুলো সইতেই হবে। তৈরি আছি। সে অভিযোগ করেছে। চ্যাটের স্ক্রিন দিয়ে দিয়েছি। সে তো আমার বন্ধুর তালিকাতেও পড়ে না এবং সে গত ১২ ঘণ্টায় কোনও প্রমাণ দিতে পারেনি। আর কী বলব? একটু হয়তো আলোচনায় থাকতে চাইছে কিংবা আমি যেহেতু এত প্রতিবাদ করছি সেটা থামানো এটা একটা চেষ্টা হতে পারে।"

[আরও পড়ুন: কর্মবিরতি সিদ্ধান্তে জুনিয়র ডাক্তারদের নিঃশর্ত সমর্থন IMA রাজ্য শাখার, আজ স্বাস্থ্যভবন অভিযান ]

মডেলের অভিযোগ, তিন বছর আগে জয়জিৎ ফেসবুক মেসেঞ্জারের মাধ্যমে তাঁর সঙ্গে যোগাযোগ করেন। তার পর বাংলা ছবিতে সুযোগ পাইয়ে দেওয়ার আশ্বাস দেন। এর পর নাকি অভিনেতার কথার ধারা পালটে যেতে থাকে। তিনি সরাসরি শারীরিক সম্পর্কের প্রস্তাব দিয়ে 'কম্প্রোমাইজ' করতে বলেন। এই কথোপকথনের স্ক্রিনশট নাকি মডেল সংবাদমাধ্যমকেও পাঠিয়েছেন। তাঁর দাবি, অভিনেতা নিজের স্ত্রীকে বিচ্ছেদ দেওয়ার আশ্বাস দিয়ে নাকি তাঁর সঙ্গে সহবাসও করেছেন। এ বিষয়ে অভিনেতার স্ত্রীকে জানিয়েও লাভ হয়নি। তিনি বিষয়টিকে পাত্তা না দিয়ে পালটা প্রশ্ন করেছেন, কেন মডেল বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন।

কেন এতদিন চুপ করে রয়েছেন? তাঁর জবাব দিতে গিয়ে মডেল জানান, এমন বিষয়ে এখনও মেয়েদের দিকেই আঙুল তোলার প্রবনতা রয়েছে। তাই তিনি চুপ করে ছিলেন। কিন্তু এখন তিনি অন্যায়ের বিচার চান। মডেলের অভিযোগ অস্বীকার করেছেন জয়জিৎ। সংবাদ প্রতিদিন ডিজিটালকে অভিনেতা জানান, তিনি এরকম কাউকে চেনেনই না।  বিষয়টি নিয়ে ইতিমধ্যেই নিজের আইনজীবীর সঙ্গে কথা বলেছেন।  তাঁর পরামর্শ মেনেই পরবর্তী পদক্ষেপ স্থির করবেন। 

[আরও পড়ুন: হাসপাতালের লিফটে মহিলা ডাক্তারের শ্লীলতাহানি! রাঁচিতে গ্রেপ্তার অভিযুক্ত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এবার এক মডেল জয়জিতের বিরুদ্ধে মিথ্যে আশ্বাস দিয়ে সহবাসের অভিযোগ এনেছেন।
  • পালটা আইনি পদক্ষেপের হুঁশিয়ারি দিয়েছেন অভিনেতাও।
Advertisement