shono
Advertisement

Breaking News

Kajol

মণ্ডপের সিঁড়িতে পা পিছলে গেল কাজলের! বাড়ির পুজোয় ফের বেসামাল অভিনেত্রী

কপাল জোরে বড়সড় দুর্ঘটনা থেকে বাঁচলেন কাজল।
Published By: Akash MisraPosted: 03:28 PM Oct 12, 2024Updated: 03:39 PM Oct 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কপাল জোরে বড়সড় দুর্ঘটনা থেকে বাঁচলেন কাজল। দশমীর দিন ঠাকুরকে বরণ করতে গিয়ে একেবারে বেসামাল। বরণ শেষে সিঁড়ি থেকে নামতে গিয়েই পা পিছলে গেল কাজলের। ব্যস, হুমড়ি খেয়ে পড়তেই যাচ্ছিলেন তিনি। পাশ থেকে বোন তনিশা তাঁকে ধরে নেওয়ায় এ যাত্রা পেলেন রক্ষা। তবে কাজলের হাত থেকে মাটিতে পড়ে গেল তাঁর ফোন। এই ভিডিওই এখন ভাইরাল সোশাল মিডিয়ায়।

Advertisement

দশমীর দিন। কাজলের পরনে ছিল লাল পাড় সাদা শাড়ি। সুন্দর করে সেজে, মুখে হাসি নিয়েই মা দুর্গাকে বরণ করতে সিঁড়িতে পা দিয়েছিলেন। পাশেই ছিলেন তাঁর বোন তনিশা। হঠাৎই কাজলের পা গেল পিছলে। রীতিমতো চমকে উঠেছিলেন অভিনেত্রী। পরে বোন তনিশার কারণেই এ যাত্রায় বড় দুর্ঘটনা থেকে বেঁচে গেলেন তনুজাকন্যা।

সারা বছর তিনি বলিউড অভিনেত্রী। তবে পুজোর ক’টা দিন একেবারে বাড়ির মেয়ে। এবারও তার অন্যথা হয়নি। পুজোর দিনগুলো মুম্বইয়ের মুখোপাধ্যায় বাড়িতেই কাটছে কাজলের। তবে অষ্টমীর দিন একেবারে রণংদেহি মেজাজে ছিলেন নায়িকা। পুজো দিতে আসা আলিয়া ভাটের সামনে দেন জোর ধমক।

কাদের উপরে রেগে গেলেন কাজল? আসলে মুখোপাধ্যায় বাড়ির পুজো মানেই গ্ল্যামারের দ্যুতি। কাজল, রানি মুখোপাধ্যায়ের পাশাপাশি এবার গিয়েছে জয়া বচ্চন, রণবীর কাপুরদের। শাড়ি পরে অষ্টমীর অঞ্জলি দিতে আসেন আলিয়া। কাজলের বোন তনিশার পাশে দাঁড়িয়ে ছিলেন তিনি। নায়িকাদের দেখতে ভিড় উপচে পড়ে। ছবির তাগিদে কেউ কেউ জুতো পরেই পুজোর জায়গায় চলে যান। এতেই চটেন কাজল।

প্রথমে হাত তুলে চিৎকার করতে থাকেন কাজল। তার পর মাইক হাতে নিয়ে নেন। বলেন, “যাঁরা যাঁরা জুতো পরে আছেন দয়া করে পিছিয়ে যান। দয়া করে একটু সম্মান দেখান, এটা তো পুজো! ধন্যবাদ।” এর পর পিছনে থাকা দর্শনার্থীদের ব্যারিকেড ঠেলতে বারণ করেন অভিনেত্রী। নয়তো চোট, আঘাত লাগতে পারে বলেও জানান।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রথমে হাত তুলে চিৎকার করতে থাকেন কাজল।
  • তনিশার কারণেই এ যাত্রায় বড় দুর্ঘটনা থেকে বেঁচে গেলেন তনুজাকন্যা।
Advertisement