shono
Advertisement
Kanchan Mallick

বিদ্যা-কার্তিকের 'ভুলভুলাইয়া ৩' ছবিতে কাঞ্চন মল্লিক! ছবি পোস্ট করে কী লিখলেন?

দিওয়ালির মরশুমেই ছবির মুক্তি।
Published By: Suparna MajumderPosted: 09:47 AM Oct 09, 2024Updated: 09:47 AM Oct 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিন দশকেরও বেশি সময় ধরে টলিউডে কাজ করেছেন। ভোটে জিতে হয়েছেন বিধায়ক। বিতর্কও একাধিকবার তাঁর সঙ্গী হয়েছে। এবার বলিউডে পা রাখলেন কাঞ্চন মল্লিক। বিদ্যা বালান, কার্তিক আরিয়ানের 'ভুলভুলাইয়া ৩' সিনেমায় দেখা যাবে তাঁকে। সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করে জানালেন এই খবর।

Advertisement

'ভুলভুলাইয়া ৩' টিমের পক্ষ থেকে পাঠানো উপহারের ছবি শেয়ার করে কাঞ্চন লেখেন, "গত ৩৩ বছর ধরে আমি বাংলা ইন্ডাস্ট্রিতে কাজ করছি। বাংলা আমাকে অনেক সম্মান ও খ্যাতি দিয়েছে। তবে আমি যখন অন্য ইন্ডাস্ট্রিতে কাজ করতে গিয়েছি একেবারে প্রথম দিনের মতো ভয় পেয়েছি। যদিও সেখানকার মানুষ আমাকে বাংলা ইন্ডাস্ট্রির প্রতিনিধি হিসেবেই গ্রহণ করে নিয়েছেন।"

 

অভিনেতা জানান, বলিউডে কাজ করা তাঁর কাছে এক আলাদা প্রাপ্তি। ঈশ্বর যে তাঁকে অভিনেতা হিসেবে মানুষের কাছে পৌঁছে দিয়েছেন তার জন্য ধন্যবাদ এবং কৃতজ্ঞতাও জানান। 'ভুলভুলাইয়া ৩' টিমকেও ধন্যবাদ দেন টলিউড তারকা। নিজের পরবর্তী পোস্টে তিনি স্ত্রী শ্রীময়ীর সঙ্গে ছবি শেয়ার করে সকলকে জানান শারদীয়ার শুভেচ্ছা।

২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘ভুলভুলাইয়া’ ছবির প্রসঙ্গ উত্থাপন হলে মঞ্জুলিকা ওরফে বিদ্যা বালনের সেই ভয়ঙ্কর রূপের কথা আসবেই। বলা ভালো, বিদ্যা বালনের দুরন্ত অভিনয়ই ছিল পরিচালক প্রিয়দর্শনের ‘ভুলভুলাইয়া’ ছবির তুরুপের তাস। এমনকী, কার্তিক আরিয়ান ও কিয়ারা আডবাণীর ‘ভুলভুলাইয়া ২’ ছবিতেও এসেছিল মঞ্জুলিকার গল্প। তবে সেখানে অভিনয় করেছিলেন তাব্বু। তবে ‘ভুলভুলাইয়া ৩’ ছবিতে এবার বড় চমক দিতে চলেছেন পরিচালক অনীশ বাজমি। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে মাধুরী দীক্ষিতকে। রয়েছেন তৃপ্তি দিমরি, রাজপাল যাদব, সঞ্জয় মিশ্র, মনীশ ভাদওয়া। দিওয়ালির মরশুমে পয়লা মে নতুন এই ছবির মুক্তি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তিন দশকেরও বেশি সময় ধরে টলিউডে কাজ করেছেন। এবার বলিউডে পা রাখলেন কাঞ্চন মল্লিক।
  • বিদ্যা বালান, কার্তিক আরিয়ানের 'ভুলভুলাইয়া ৩' সিনেমায় দেখা যাবে তাঁকে।
Advertisement