shono
Advertisement
Kangana Ranaut

'ভোটে বিজেপির প্রার্থী, সিনেমায় ইন্দিরা!' এ কেমন রাজনীতি? কটাক্ষে মুখ খুললেন কঙ্গনা

কী বললেন কঙ্গনা?
Posted: 09:43 PM Apr 08, 2024Updated: 09:45 PM Apr 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতিতে সরাসরি পা রাখার পর থেকেই কঙ্গনাকে নিয়ে নানা হইচই রাজনৈতিক মহলে। নিন্দুকরা তো কঙ্গনাকে ট্রোল করতেই ব্যস্ত। এরই মাঝে 'এমার্জেন্সি' ছবির প্রচার করতে গিয়ে রীতিমতো কটাক্ষের মুখে পড়লেন কঙ্গনা। কঙ্গনাকে নেটিজেনদের সোজা প্রশ্ন, ভোটে দাঁড়িয়েছেন বিজেপি টিকিটে, আর সিনেমার পর্দায় ইন্দিরা! এ কেমন ব্য়াপার?

Advertisement

এই কটাক্ষে একেবারেই চুপ থাকেননি কঙ্গনা। বরং জবাব দিয়ে চুপ করিয়েছেন নিন্দুকদের মুখ। কঙ্গনার কথায়, ''একজন নারী হয়ে বরাবরই নারীদের প্রতি আমার সহানুভূতি রয়েছে। এটাই স্বাভাবিক। তা ইন্দিরা গান্ধী হোক কিংবা অন্য কেউ। নারীদের লড়াই সব সময় আমাকে অনুপ্রেরণা করে। আমিও নিজে শক্তি পাই। তাই এধরনের চরিত্র সিনেমার পর্দায় অভিনয় করতে বরাবরই ভালো লাগে। এক অভিনেত্রী হিসেবে এটাই কাম্য। তাই এর নেপথ্যে কোনও রাজনীতি নেই। '' এমনকী, কঙ্গনা নিন্দুকদের মনে করিয়ে দেন, 'এমার্জেন্সি' ছবির শুটিং, তিনি সরাসরি রাজনীতিতে আসার আগেই শেষ করেছেন।

[আরও পড়ুন: ‘মির্জা’র রিলিজ পিছোলেন অঙ্কুশ, কেন এই সিদ্ধান্ত? জানালেন অভিনেতা-প্রযোজক ]

'এমার্জেন্সি' ছবির মাত্র কয়েক মিনিটের টিজারে কঙ্গনা প্রমাণ করে দিয়েছেন সিনেমার পর্দায় ইন্দিরা চরিত্র তাঁর জন্যই যেন তৈরি হয়েছে। তবে শুধুই অভিনয় নয়, এই ছবি কঙ্গনা তৈরি করছেন নিজের হাতে। পরিচালক সাই কবীরের হাত থেকে পরিচালনার দায়িত্ব ছিনিয়ে নিয়ে কঙ্গনাই এই ‘এমার্জেন্সি’র পরিচালক।

ফের পরিচালকের আসনে বসে কঙ্গনা জানান, ‘পরিচালক হিসেবে এটাই আমার দ্বিতীয় ছবি। ইন্দিরা গান্ধীর মতো ব্যক্তিত্বকে সিনেমায় পর্দায় নিয়ে আসার জন্য আমি সব দিক থেকে তৈরি। তবে এটিকে আমি ইন্দিরার বায়োপিক বলব না। বরং এই ছবি বিরাটমাপের এক পিরিয়ড ছবি।’

কঙ্গনা আরও জানিয়েছেন, ‘দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী এবং ভারতীয় রাজনীতির গুরুত্বপূর্ণ অধ্যায় ইন্দিরা গান্ধীর জীবনের অনেক কিছুই সকলের কাছে অজানা। এমার্জেন্সি ছবিতে এগুলোকেই তুলে ধরা হবে।’

[আরও পড়ুন: সাইবার ক্রাইমের শিকার বিজয় দেবেরাকোন্ডা, কেন পুলিশের দ্বারস্থ হতে হল তারকার টিমকে? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'এমার্জেন্সি' ছবির মাত্র কয়েক মিনিটের টিজারে কঙ্গনা প্রমাণ করে দিয়েছেন সিনেমার পর্দায় ইন্দিরা চরিত্র তাঁর জন্যই যেন তৈরি হয়েছে।
  • ভোটে দাঁড়িয়েছেন বিজেপি টিকিটে, আর সিনেমার পর্দায় ইন্দিরা!
Advertisement