shono
Advertisement
Karnataka Actor Darshan

খুনে জড়িত? পুলিশের প্রশ্নের মুখে দাক্ষিণাত্যের 'রাউডি' স্টার দর্শন

মাইসুরুর বাড়ি থেকে আটক অভিনেতা!
Published By: Suparna MajumderPosted: 12:34 PM Jun 11, 2024Updated: 06:00 PM Jun 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুলিশের প্রশ্নের মুখে দাক্ষিণাত্যের অভিনেতা দর্শন থুগুদীপা (Darshan Thoogudeepa)। সূত্রের খবর, খুনে জড়িত থাকার অভিযোগে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শোনা এও যাচ্ছে, গ্রেপ্তার করা হয়েছে অভিনেতাকে। মাইসুরুর বাড়ি থেকে নাকি তাঁকে থানায় তুলে নিয়ে যাওয়া হয়।

Advertisement

কন্নড় সিনেমার জনপ্রিয় তারকা দর্শন। নয়ের দশকের শেষে ইন্ডাস্ট্রিতে আসেন। ২০০২ সালে মুক্তি পাওয়া ক্রাইম থ্রিলার 'ম্যাজেস্টিক' সিনেমায় তুমুল সাফল্য পান তিনি। এর পর আর অভিনেতাকে পিছনে ফিরে তাকাতে হয়নি। প্রযোজনা সংস্থাও রয়েছে দর্শনের। অনুরাগীরা তাঁকে 'রাউডি অফ স্যান্ডেলউড' বলেও ডাকেন। কামাক্ষীপাল্য থানায় রেণুকা স্বামী নামে একজনের খুনের অভিযোগ দায়ের হয়েছে। সেই মামলাতেই অভিনেতাকে কাস্টডিতে নেওয়া হয়েছে বলে খবর।

[আরও পড়ুন: আন্তর্জাতিক সমীক্ষায় দূষণমুক্তিতে দ্বিতীয় কলকাতা, নিন্দুকদের তোপ ফিরহাদের]

বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রে খবর, চিত্রদুর্গার বাসিন্দা রেণুকা স্বামী। দিন কয়েক আগে তাঁর মৃতদেহ উদ্ধার হয়। থানায় অভিযোগ দায়ের হয় ৯ জুন। প্রথমে মনে করা হয়েছিল, আত্মহত্যা করেছেন রেণুকা। কিন্তু পরে খুনের অভিযোগ ওঠে। কিন্তু এর সঙ্গে দর্শনের কানেকশন কী? শোনা যাচ্ছে, অভিনেত্রী পবিত্রা গৌড়াকে অশ্লীল মেসেজ পাঠিয়েছিলেন রেণুকা। পবিত্রা আবার দর্শনের খুব কাছের। দুজনের প্রেমের জল্পনাও শোনা যায়।

পবিত্রার কারণেই কি রেণুকার উপর ক্ষিপ্ত ছিলেন দর্শন? আর রেণুকার মৃত্যুর ঘটনায় তাঁর কি কোনও ভূমিকা রয়েছে? এই প্রশ্নের উত্তর পেতেই অভিনেতাকে জেরা করা হচ্ছে বলে খবর। ঘটনায় আরও ১০ জনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। এর মধ্যে দর্শনের নিরাপত্তারক্ষীও রয়েছেন। উল্লেখ্য, এর আগেও একবার জেল খাটতে হয়েছিল দর্শনকে। সেই সময় নিজের স্ত্রী বিজয়লক্ষ্মীকে হেনস্তার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। যদিও পরে দর্শন ও বিজয়লক্ষ্মীর মধ্যে বোঝাপড়া হয়ে যায়। আর প্রায় এক মাস জেলে থাকার পর ছাড়া পেয়ে যান দর্শন।

[আরও পড়ুন: ‘Kalki 2898 AD’র ট্রেলারে অমিতাভ-প্রভাসদের সঙ্গী শাশ্বত, মহাভারতের ভিতে কল্পবিজ্ঞান!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পুলিশের প্রশ্নের মুখে দাক্ষিণাত্যের অভিনেতা দর্শন থুগুদীপা।
  • সূত্রের খবর, খুনে জড়িত থাকার অভিযোগে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
Advertisement