shono
Advertisement
Kartik Aaryan

'ভুলভুলাইয়া ৩'র শুটিংয়ের ফাঁকেই ফ্লুরিজে কার্তিকের পেটপুজো, কী কী খেল 'রুহ বাবা'?

স্পেশাল অটোগ্রাফও দিয়েছেন তারকা।
Posted: 01:47 PM Apr 10, 2024Updated: 01:55 PM Apr 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতা শহরের বিভিন্ন জায়গায় 'ভুলভুলাইয়া ৩'র শুটিং করছেন কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। আর তার ফাঁকেই চলছে পেটপুজো। বুধবার পার্কস্ট্রিটের ঐতিহ্যবাহী ফ্লুরিজে পৌঁছে গিয়েছিলেন বলিউডের হার্টথ্রব। চেখে দেখলেন নানা খাবার।

Advertisement

২০০৭ সালে মুক্তি পেয়েছিল অক্ষয় কুমার, বিদ্যা বালানের 'ভুলভুলাইয়া'। তার সিক্যুয়েল অর্থাৎ 'ভুলভুলাইয়া ২' ছবিতে প্রথমবার রুহান ওরফে 'রুহ বাবা'র চরিত্রে দেখা যায় কার্তিককে। 'ভুলভুলাইয়া ৩' ছবির শুটিংয়েও এই চরিত্রের পোশাকেই দেখা যাচ্ছে তারকাকে। এমনকী ফ্লুরিজেও তিনি 'রুহ বাবা'র মেজাজেই বসেছিলেন। শোনা গিয়েছে, ফ্রেঞ্চ টোস্ট, এগ হোয়াইট মশালা দিয়ে ব্রেকফাস্ট সেরেছেন কার্তিক। গলা ভিজিয়েছেন ক্লাসিক কোল্ড ব্রিুউ দিয়ে।

ছবি: ফেসবুক

[আরও পড়ুন: স্বাধীনতা যুদ্ধ, যৌনকর্মীদের রক্তমাখা সংগ্রাম, ট্রেলারে কিস্তিমাত ‘হীরামাণ্ডি’র ]

গত সোমবার কলকাতায় আসেন কার্তিক। বিমানবন্দর থেকে বেরিয়েই কার্তিকের চোখে পড়ে লেকটাউনের বড় ঘড়ি। এমন ঘড়ি লন্ডনে নিশ্চয়ই দেখেছেন অভিনেতা। তবে কলকাতার বিগ বেন তাঁকে মুগ্ধ করেছে। তাই তো সেই ভিডিও ইনস্টা স্টোরিতে শেয়ার করে কলকাতায় আসার বার্তা দেন। তার পরই সঙ্গীদের নিয়ে শহরের অভিজাত রেস্তরাঁয় পেটপুজো করার ছবি শেয়ার করেন।

প্রসঙ্গত, ‘ভুলভুলাইয়া ৩’ ছবিতে এবার বড় চমক দিতে চলেছেন পরিচালক অনীশ বাজমি। নতুন সিক্যুয়েলে বিদ্যা বালনের চরিত্রকে ফিরিয়ে আনতে চলেছেন পরিচালক। আবার মাধুরী দীক্ষিতকেও নাকি দেখা যাবে। কার্তিকের বিপরীতে ছবিতে অভিনয় করছেন তৃপ্তী দিমরি। তবে মঙ্গলবার হাওড়া ব্রিজে কার্তিকের শুটিং সঙ্গিনী ছিলেন বাংলার মডেল প্রান্তিকা দাস। চরিত্র ছোট হলেও, কার্তিকের সঙ্গে অভিনয় করে তাঁর দারুণ লাগছে। এত বড় স্টার, কোনও হাভভাব নেই, জানান প্রান্তিকা। বুধবার ভিক্টোরিয়ার কাছে 'ভুলভুলাইয়া ৩'র (Bhool Bhulaiyaa 3 Movie) শুটিং করার কথা।

 

[আরও পড়ুন: আদিত্য-অনন্যার প্রেমে ভাঙন! আচমকা কী হল? চাঙ্কিকন্যার পোস্ট ঘিরে চাঞ্চল্য ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কলকাতা শহরের বিভিন্ন জায়গায় 'ভুলভুলাইয়া ৩'র শুটিং করছেন কার্তিক আরিয়ান।
  • বুধবার পার্কস্ট্রিটের ঐতিহ্যবাহী ফ্লুরিজে পৌঁছে গিয়েছিলেন বলিউডের হার্টথ্রব।
  • শোনা গিয়েছে, ফ্রেঞ্চ টোস্ট, এগ হোয়াইট মশালা দিয়ে ব্রেকফাস্ট সেরেছেন কার্তিক।
Advertisement