shono
Advertisement
Laapataa Ladies

টোকা ছবি লাপাতা লেডিজ! কিরণ রাওয়ের ছবি নিয়ে বিস্ফোরক আমিরের সহ-অভিনেতা

নেটফ্লিক্সে মুক্তি পাওয়ার পর তো এই ছবি আরও বেশি পছন্দ করেছে দর্শকরা।
Published By: Akash MisraPosted: 01:26 PM May 10, 2024Updated: 02:05 PM May 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে খুব একটা লক্ষ্মীলাভ না করলেও, ফিল্ম সমালোচকদের মন জিতে নিয়েছে কিরণ রাওয়ের 'লাপাতা লেডিজ'। নেটফ্লিক্সে মুক্তি পাওয়ার পর তো এই ছবি আরও বেশি পছন্দ করেছে দর্শকরা। যখন গোটা দেশ কিরণ রাওয়ের এই ছবি নিয়ে আলোচনায় ব্যস্ত, ঠিক তখনই লাপাতা লেডিজ নিয়ে বিস্ফোরক আমির খানের সহ অভিনেতা অনন্ত মহাদেবন। এক সাক্ষাৎকারে অনন্ত স্পষ্ট জানালেন, 'লাপাতা লেডিজ' ছবির প্রচুর দৃশ্য একেবারে নকল করা হয়েছে, তাঁর ছবি ঘুংঘট কে পট খোল থেকে। অনন্তের কথায়, লাপাতা লেডিজের প্রথমাংশ একেবারেই ঘুংঘট কে পট খোল থেকে নেওয়া।

Advertisement

অনন্ত জানান, ''আমি সম্প্রতি কিরণের লাপাতা লেডিজ দেখলাম। এই ছবির শুরুটা একেবারেই ঘুংঘট কে পট খোল থেকে অনুপ্রাণিত। শুধু তাই নয়। বউ বদলে যাওয়ার দৃশ্যটাও প্রায় এক। তবে হ্য়াঁ, লাপাতা লেডিজের গল্প যেভাবে এগিয়েছে, আমার ছবির গল্প অবশ্য সেভাবে এগোয় না। তবে সত্য়িই লাপাতা লেডিজ খুবই ভালো ছবি। বিশেষ করে সবার অভিনয়, মনে রাখার মতো।''

[আরও পড়ুন: ফের মা হলেন পরীমণি! লক্ষ্মীবারে ঘরে এল ফুটফুটে সন্তান]

'ধোবি ঘাট' ছবির বহুবছর পর 'লাপাতা লেডিজ' দিয়ে পরিচালনায় ফিরেছেন কিরণ রাও। প্রথম ছবির মতো, কিরণের এই ছবিও সমালোচকদের প্রশংসা কুড়িয়ে নিয়েছে। সাধারণ এক গল্পের মধ্যে দিয়ে নারী স্বাধীনতাকে অসাধারণ রূপে তুলে ধরেছেন কিরণ। ইতিমধ্য়েই এই ছবির প্রশংসায় পঞ্চমুখ করিনা কাপুর থেকে শুরু করে অক্ষয় কুমাররা। এহেন ছবি নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য করে বসলেন অভিনেতা ও পরিচালক অনন্ত মহাদেবন।

[আরও পড়ুন: চোখে সানগ্লাস, মাথায় টোপর! শহরজুড়ে ঝড়-শিলাবৃষ্টির মাঝেই আদৃতের গায়ে হলুদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'ধোবি ঘাট' ছবির বহুবছর পর 'লাপাতা লেডিজ' দিয়ে পরিচালনায় ফিরেছেন কিরণ রাও।
  • এহেন ছবি নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য করে বসলেন অভিনেতা ও পরিচালক অনন্ত মহাদেবন।
Advertisement