shono
Advertisement
Madhuri Dixit

'সন্দেশখালি, কাশ্মীর নিয়ে চুপ কেন?', রোষানলে পড়ে Rafah পোস্ট মুছেও ট্রোলড মাধুরী দীক্ষিত

পোস্ট মুছে ফের নেটপাড়ার রোষানলে পড়তে হল বলিউড অভিনেত্রীকে।
Published By: Sandipta BhanjaPosted: 09:49 PM May 29, 2024Updated: 09:49 PM May 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘অল আইজ অন রাফা’। এই মুহূর্তে সোশাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা মিলবে এই বিশেষ বাক্যটির। কার্যতই ‘ট্রেন্ডিং’ হয়ে গিয়েছে এটি। গোটা বিশ্বের নানা প্রান্তের মানুষ যুদ্ধবিধ্বস্ত গাজা ভূখণ্ডের রাফায় আশ্রয় নেওয়া প্যালেস্তিনীয়দের সমর্থনে যে পোস্ট করছে সেখানেই উল্লিখিত হচ্ছে ‘অল আইজ অন রাফা’। সেলেবদের সোশাল ওয়ালে উঁকি দিলেও দেখা যাবে এমন পোস্ট। আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া, করিনা কাপুররা স্পষ্ট লিখেছেন, "পৃথিবীর সব শিশুর ভালোবাসা, নিরাপত্তা ও শান্তিতে থাকার অধিকার রয়েছে।" মাধুরী দীক্ষিতও (Madhuri Dixit) প্যালেস্তিনীয়দের সমর্থনে ‘অল আইজ অন রাফা’ পোস্ট করেছিলেন। তবে পরে ডিলিট করে দেন। কিন্তু কেন?

Advertisement

যুদ্ধবিধ্বস্ত গাজা নিয়ে পোস্ট করে মাধুরী দীক্ষিতকে বেজায় কটু কথা শুনতে হয়। কারও কটাক্ষ, "আচ্ছা আপনি সন্দেশখালি, কাশ্মীরি পণ্ডিতদের উপর অত্যাচার নিয়ে চুপ ছিলেন, তখন আপনার মানবিকতা কোথায় ছিল? আর এখন রাফা নিয়ে পোস্ট করছেন।" কারও দাবি, 'ম্যম, আপনি দেশের সমস্যা নিয়েও প্রতিবাদ করুন।' কেউ বলছেন, 'ভারতেও অনেক সমস্যা রয়েছে, তখন কেন চুপ থাকেন?...' এহেন যাবতীয় কটাক্ষ শুনে শেষমেশ ‘অল আইজ অন রাফা’র পোস্ট মুছে ফেলেন মাধুরী দীক্ষিত। তারপরও রেহাই নেই! ব্যস, অমনি ফের নেটপাড়ার রোষানলে পড়তে হয় বলিউড অভিনেত্রীকে।

এবার কারও মন্তব্য, 'আপনি রোষানলে পড়ে জিহাদিদের জন্য পোস্ট ডিলিট করলেন নাকি?' কারও কটাক্ষ, 'কে কী বলল, তার ভিত্তিতে নিজের মতামতের পোস্ট ডিলিট করে দিলেন?' মাধুরী দীক্ষিতের শেষ ইনস্টা পোস্টে এহেন কটুক্তির তালিকা অতি দীর্ঘ। শুধু তিনিই নন, রোহিত শর্মার স্ত্রী রিতিকা সাজদেহও রাফা নিয়ে পোস্ট করে কটাক্ষের মুখে পড়েছেন। তার পর সেই পোস্ট ডিলিটও করে দিয়েছেন।

[আরও পড়ুন: NRI পাত্রকে বিয়ে করছেন পায়েল? নায়িকা নিজেই ফাঁস করলেন বড় তথ্য!]

রবিবার রাতে দক্ষিণ গাজার রাফায় (Rafah) শরণার্থী শিবিরে ইজরায়েলের মিসাইল হামলায় মৃত্যু হয়েছে ৪৫ জনের। মৃতদের মধ্যে রয়েছে শিশুরাও। এহেন হামলায় ঘটনার পর ইজরায়েল প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতনিয়াহুর (Benjamin Netanyahu) দাবি, রাফার হামলা একটি ‘দুঃখজনক ভুল’। শুরুতে ইজরায়েলি সেনা দাবি করেছিল, হামাস জঙ্গিদের ঘাঁটিতে সফল অভিযানে চালানো হয়েছে। নিকেশ হয়েছে বেশ কয়েক জন হামাস কমান্ডার! শরণার্থী শিবিরে এহেন হামলা ঘিরে নিন্দায় সরব বিশ্ব। আর তার পর থেকেই ট্রেন্ডিং ‘অল আইজ অন রাফা’। এই রক্তক্ষয়ী যুদ্ধের ডাক দিয়েছেন অনেকেই। তাই মঙ্গলবার রাত থেকেই টলি-বলি সেলেবদের সোশাল মিডিয়ায় একটাই কথা চলছে। সেই আবহে গা ভাসিয়ে কটাক্ষের সম্মুখীন হতে হল মাধুরী দীক্ষিতকে।

[আরও পড়ুন: বড় ‘বিষকন্যা’র সঙ্গে পরিচয় করালেন সৃজিত, ভক্তরা বলছে, ‘বাপ রে বাপ!’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মাধুরী দীক্ষিতও (Madhuri Dixit) প্যালেস্তিনীয়দের সমর্থনে ‘অল আইজ অন রাফা’ পোস্ট করেছিলেন।
  • তবে পরে ডিলিট করে দেন। কিন্তু কেন?
  • যাবতীয় কটাক্ষ শুনে শেষমেশ ‘অল আইজ অন রাফা’র পোস্ট মুছে ফেলেন মাধুরী দীক্ষিত।
Advertisement