shono
Advertisement
Salman Khan-Eknath Shinde

সলমনের সহায় শিণ্ডে, গুলি কাণ্ডের পর ভাইজানের বাড়িতে যাচ্ছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী

ঘটনার পর ভাইজানের নিরাপত্তা আরও বাড়িয়ে দেওয়া হয়েছে বলে খবর।
Posted: 04:40 PM Apr 16, 2024Updated: 04:40 PM Apr 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যে বারান্দায় দাঁড়িয়ে সলমন খান (Salman Khan) ইদের শুভেচ্ছা জানিয়েছিলেন সেখানেই চলেছে একের পর এক গুলি। এখনও গ্যালাক্সির দেওয়ালে গুলির চিহ্ন রয়েছে। গোটা পরিবার দুশ্চিন্তার মধ্যে রয়েছে, সোশাল মিডিয়ায় জানিয়েছিলেন আরবাজ খান। এমন পরিস্থিতিতে ভাইজানের বাড়ি যাচ্ছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিণ্ডে। মুখ্যমন্ত্রীর অফিসের সূত্র উল্লেখ করেই এই খবর জানিয়েছে সংবাদসংস্থা এএনআই।

Advertisement

 

পয়লা বৈশাখের ভোরে সলমনের বাড়ির সামনে গুলি চালানোর ঘটনা ঘটে। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, দুই বাইক আরোহি এলোপাথাড়ি গুলি চালিয়ে পালিয়ে যায়। এই ঘটনার ৪৮ ঘণ্টার মধ্যেই অভিযুক্ত হিসেবে বিষ্ণোই গ্যাংয়ের দুই সদস্যকে গ্রেপ্তার করে ভুজ পুলিশ। ধৃতদের নাম ভিকি গুপ্ত (২৪) ও সাগর পাল (২১)। দুজনকেই মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের হাতে তুলে দেওয়া হয়েছে। এদিকে বিশাল ওরফে কালু নামে বিষ্ণোই গ্যাংয়ের আরেক শুটারের নাম শোনা যাচ্ছে। সেই নাকি গুলি চালিয়েছিল।

[আরও পড়ুন: দিনমজুর থেকে শুটার! সলমনের বাড়ির হামলায় বারবার উঠছে বিশাল ওরফে কালুর নাম ]

এদিকে সলমনের বাড়ির হামলার ঘটনায় মুম্বই পুলিশ বেশ বিপাকে। কারণ গত বছর যখন সলমনের উপর হামলা হয়েছিল তখন থেকেই সুপারস্টারের নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়েছিল। তার পর এই ধরনের ঘটনা কীভাবে ঘটে? এই প্রশ্ন তুলছেন অনেকে। যদিও গুলিবর্ষণের ঘটনার পর সলমনের নিরাপত্তার জন্য আরও পুলিশকর্মী মোতায়েন করা হয়েছে। এমন পরিস্থিতিতেই ভাইজানের সঙ্গে দেখা করতে যাবেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী। নাগপুরে কিছু কাজ রয়েছে তাঁর। সেখানে যাওয়ার আগেই নাকি গ্যালাক্সিতে যাবেন।

প্রসঙ্গত, কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ উঠেছিল সলমনের বিরুদ্ধে। তারপর থেকেই সুপারস্টারকে নিজের শত্রু হিসেবে মানে বিষ্ণোই। এর আগে একাধিকবার সলমন খানকে হুমকি দিয়েছে সে। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা নাকি জানতে পেরেছে বিষ্ণোইর হিট লিস্টে থাকা ১০ জনের মধ্যে সবার আগে সলমনের নাম রয়েছে। শোনা যাচ্ছে, রবিবারের হামলার নেপথ্যে রয়েছে বিষ্ণোই গ্যাংয়ের রোহিত গোদারা। যে কিনা রাজস্থান থেকে বিষ্ণোই গ্যাংয়ের কাজকর্ম অপারেট করে।

[আরও পড়ুন: কোলের সন্তানকে হারিয়েছিলেন, বছর ঘুরতে না ঘুরতেই ফের বাবা হচ্ছেন গায়ক কাবো]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গুলি কাণ্ডের পর সলমনের বাড়ি যাচ্ছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিণ্ডে।
  • মুখ্যমন্ত্রীর অফিসের সূত্র উল্লেখ করেই এই খবর জানিয়েছে সংবাদসংস্থা এএনআই।
Advertisement