shono
Advertisement
Deepika Padukone

দেড় লাখি আনারকলিতে আঁটসাঁট অন্তঃসত্ত্বা দীপিকা, আম্বানিদের নিশিঠেকে অসুস্থ বোধ করছিলেন!

'ভিড়ে শ্বাস নিতেও কষ্ট হচ্ছিল হবু মায়ের', জানালেন প্রত্যক্ষদর্শী।
Published By: Sandipta BhanjaPosted: 05:29 PM Jul 13, 2024Updated: 05:56 PM Jul 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্তমানে চুটিয়ে গর্ভাবস্থা কাটাচ্ছেন হবু মা দীপিকা পাড়ুকোন। কাজের মধ্যেই রয়েছেন অভিনেত্রী। আগামী সেপ্টেম্বর মাসেই রণবীর-দীপিকার সংসার আলো করে জন্ম নিতে চলেছে সন্তান। আপাতত সেদিকেই তাকিয়ে তারকাজুটি। তবে উৎসব-অনুষ্ঠান পালন থেকে বিরতি নেননি রণবীর-দীপিকা। অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানেও 'ফুল অ্যাটেডেন্স' রয়েছে তারকাদম্পতির। শিবশক্তি পুজোর দিন জুটিতে হাজির হয়েছিলেন। বিয়ের দিনও বাড়িতে থাকলেন না দীপিকা। লাল আনারকলিতে সেজে সোজা পৌঁছে গেলেন জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে। আর সেখানে গিয়েই বিপত্তি!

Advertisement

একে পোশাকের ওজন, অন্যদিকে এত ভিড়! অন্তঃসত্ত্বা দীপিকা নাকি ঠিক করে হাঁটতেই পারছিলেন না আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে। প্রত্যক্ষদর্শী এক ইজিপশিয়ান সোশাল মিডিয়া ইনফ্লুয়েন্সারই অভিনেত্রীর সঙ্গে ছবি তুলে সেকথা জানিয়েছেন। আসলে দীপিকা পাড়ুকোনের অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিয়ে কিংবা তাঁর স্ফীতোদর নিয়ে কম কটাক্ষ, সমালোচনা হয়নি। নিন্দুকরা তো তাঁর বেবি বাম্পটাও নকল বলে দাবি করেছিলেন! তাঁদের জবাব দিতেই আম্বানিদের বিয়ে থেকে দীপিকার অস্বস্তির মুহূর্তের কথা সোশাল মিডিয়ায় তুলে ধরেছেন রানিয়া ইয়েহিয়া নামে ওই মহিলা। তিনিই জানান, "অন্তঃসত্ত্বা হওয়ায় দীপিকা ঠিক করে হাঁটতে অবধি পারছিলেন না। আবার কোথাও বসতে গেলে তাঁর শ্বাস নিতেও কষ্ট হচ্ছিল।" তাঁর সংযোজন, "প্রেগনেন্সি নিয়ে অনেক নিন্দে করেছেন, যথেষ্ট হয়েছে! আর নয়।"

তবে নজর কেড়েছে হবু মায়ের সাজপোশাক। আম্বানিদের লাল গালিচায় দীপিকার মাতৃত্বের লাবণ্য যেন চুইঁয়ে পড়ছিল। জানা গিয়েছে, অভিনেত্রীর পরনে সেই লাল আনারকলির দাম নাকি ১ লক্ষ ৪৫ হাজার ৫০০ টাকা। গলায় পরনে চোকার নেকলেসের নেপথ্যেও রয়েছে ইতিহাসের ছোঁয়া। রঞ্জিৎ সিংয়ের সময়ে শিখ সাম্রাজ্যে ঠিক যে ধরণের বাজুবন্ধ ব্যবহার করা হত, সেই ডিজাইনেই তৈরি দীপিকার এই নেকলেস। যা কিনা পুরোটাই টাইমুর রুবি দিয়ে তৈরি। অনুষ্ঠানে গিয়ে প্রথমেই রজনীকান্ত এবং তাঁর স্ত্রী লতার সঙ্গে কথা বলতে দেখা যায় দীপিকাকে। পরে অমিতাভ বচ্চনের সঙ্গেও কিছুক্ষণ আড্ডা দেন। ক্যামেরায় ধরা পড়ে পারফেক্ট 'পিকু মোমেন্ট'। খানিক অস্থির বোধ করলেও আম্বানি নিশি ঠেকে ইন্ডাস্ট্রির বন্ধু-সহকর্মীদের সঙ্গে তিনি বেশ মেতে উঠেছিলেন।

[আরও পড়ুন: ১৬০ বছরের পুরনো! সোনা-রুপো খচিত শতাব্দী প্রাচীন শাড়ি পরে আম্বানি জলসায় আলিয়া ভাট]

প্রসঙ্গত, অন্তঃসত্ত্বা হওয়া সত্ত্বেও মাতৃত্বকালীন ছুটি নেননি দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। বরং দিব্যি কাজ চালিয়ে যাচ্ছেন। কখনও সিনেমা নিয়ে ব্যস্ত তিনি, আবার কখনও বা নিজের প্রসাধনী ব্র্যান্ডের জন্য। তবে গর্ভবতী দীপিকাকে কাজ করতে দেখে ঠোঁট বেঁকিয়েছিলেন নেটাপাড়ার একাংশ। এই নাকি দীপিকা সারোগেসির সাহায্য নিয়ে মা হতে চলেছেন! মাসের পর মাস পেরিয়ে গেলেও, দীপিকার বেবি বাম্প না দেখায়, নিন্দুকরা কম কটু কথা শোনাননি! সেই সব গুঞ্জনকে ফুঁ দিয়ে উড়িয়ে বেবি বাম্প নিয়ে ‘কল্কি’ সিনেমার প্রচারে হাজির হয়েছিলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: আম্বানির বিয়েতে খেতেই পারলেন না প্রিয়াঙ্কা, এলাহি মেনু ‘মিস’ করে হতাশ ‘দেশি গার্ল’!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অন্তঃসত্ত্বা দীপিকা পাড়ুকোন নাকি ঠিক করে হাঁটতেই পারছিলেন না আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে।
  • প্রত্যক্ষদর্শী এক ইজিপশিয়ান সোশাল মিডিয়া ইনফ্লুয়েন্সারই অভিনেত্রীর সঙ্গে ছবি তুলে সেকথা জানিয়েছেন।
  • 'ভিড়ে শ্বাস নিতেও কষ্ট হচ্ছিল হবু মায়ের', জানালেন প্রত্যক্ষদর্শী।
Advertisement