shono
Advertisement
Ayesha Jhulka

পোষ্যকে খুন করেছে কেয়ার টেকার! কঠোর শাস্তি চেয়ে আদালতের দ্বারস্থ আয়েশা জুলকা

বম্বে হাই কোর্টে নতুন মামলা করলেন আয়েশা।
Posted: 02:20 PM Apr 13, 2024Updated: 02:20 PM Apr 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চার বছর কেটে গেলেও, এখনও শাস্তি পায়নি বলিউডের আয়েশা জুলকার পোষ্যর হত্য়াকারী। আয়েশার অভিযোগ, চার বছর আগে তাঁর পোষ্য কুকুর রকিকে অত্যাচার করে খুন করেছে তাঁর কেয়ার টেকার। সেই অভিযোগ নিয়ে আদালতে মামলাও করেছিলেন আয়েশা। এমনকী, জেলও হয়েছিল আয়েশার কেয়ার টেকার রামনাথ্থু। কিন্তু জামিনও পেয়ে যায় সে। সেই পুরনো মামলা নিয়ে ফের সরব হলেন বলিউড অভিনেত্রী। তাঁর কথায়, কঠিন শাস্তি পাওয়া উচিত অভিযুক্তর।

Advertisement

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, আয়েশা জুলকার পোষ্য রকির ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী, পোষ্যর মৃত হয়েছে শ্বাস আটকে এবং তার দেহে ক্ষতর দাগও পাওয়া গিয়েছে। মৃত অবস্থায় জলের ট্যাঙ্কে উদ্ধার হয়েছিল আয়েশার পোষ্য রকি।

এই ময়নাতদন্তের রিপোর্টের উপর ভর করেই বম্বে হাই কোর্টে নতুন মামলা করলেন আয়েশা। আদালতের কাছে আয়েশার আর্জি, কঠিনতর শাস্তি দেওয়া হোক অভিযুক্তকে। যাতে ভবিষ্যতে এমনটা কেউ না করতে পারে।

[আরও পড়ুন: ১০ বছরের তিক্ততা মিটল! ইদে সলমনের বাড়িতে ‘রাম’ রণবীর, ‘ব্লকবাস্টার’ খবরের অপেক্ষায় ভক্তরা]

নয়ের দশকে আয়েশা বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন। আমির খানের বিপরীতে ‘জো জিতা ওহি সিকন্দর’ ছবিতে অভিনয়ের পর আয়েশা জুলকাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। কখনও অক্ষয়, কখনও ঋষি কাপুরের সঙ্গে জুটি বেঁধে একের পর এক ছবি করেছেন। ১৯৯৮ সালে ‘হিম্মতওয়ালা’ রিলিজ়ের পর থেকে ছবির সংখ্যাও তিনি কমাতে থাকেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আয়েশা জানান, বলিউড থেকে সরে দাঁড়ানোটা তাঁর সুচিন্তিত সিদ্ধান্ত। অভিনেত্রী বলেন, ‘‘কোনও প্রজেক্টের অংশ হিসেবে আমি সেখানে কোনও অবদান রাখতে পারছি কি না, সেটা গুরুত্বপূর্ণ। কিন্তু সেটা তখনই একমাত্র সম্ভব, যদি আমাকে অভিনয়ের সুযোগ দেওয়া হয়।’’

[আরও পড়ুন: ভোটের জন্য কাজলের সঙ্গে কাজ হাতছাড়া রুদ্রনীলের! নতুন ছবির জন্য ডাকলেন অজয় দেবগন]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ১৯৯৮ সালে ‘হিম্মতওয়ালা’ রিলিজ়ের পর থেকে ছবির সংখ্যাও তিনি কমাতে থাকেন।
  • সেই পুরনো মামলা নিয়ে ফের সরব হলেন বলিউড অভিনেত্রী।
Advertisement