shono
Advertisement
Samantha Ruth Prabhu

মাথার চোটে স্মৃতি হারান সামান্থা, হাসপাতালে নিয়ে যাওয়ার কেউ ছিল না?

অভিনেত্রী নিজেই ফাঁস করলেন তথ্য।
Published By: Suparna MajumderPosted: 04:57 PM Oct 18, 2024Updated: 05:23 PM Oct 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাথায় লেগেছিল চোট। তাতেই স্মৃতিশক্তি হারিয়েছিলেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু(Samantha Ruth Prabhu)। 'সিটাডেল: হানি বানি' ওয়েব সিরিজের শুটিং চলাকালীন ঘটেছিল এই ঘটনা। অভিনেত্রীর দাবি, সেই সময় সেটে অনেকেই ছিলেন। কিন্তু তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার মতো কেউ ছিল না।

Advertisement

সম্প্রতি 'সিটাডেল: হানি বানি'র ট্রেলার প্রকাশ্যে এসেছে। সিরিজ সংক্রান্ত এক সাক্ষাৎকার দিতে গিয়েই স্মৃতি হারানোর ঘটনা ফাঁস করেন সামান্থা। অভিনেত্রী জানান, নিজের বেশিরভাগ অ্যাকশন দৃশ্য ও স্টান্ট নিজেই করেছেন। তা করতে গিয়েই একদিন মাথায় আঘাত লাগে। যার জেরে তিনি ক্ষণিকের জন্য স্মৃতিশক্তি হারান। সামান্তা বলেন, "আমার মাথায় খুব লেগেছিল আর আমি সবার নাম ভুলে গিয়েছিলাম। কেমন যেন ভ্যাবাচ্যাকা খেয়ে গেছিলাম। এখন ভাবি, সেই সময় তো আমায় কেউ হাসপাতালে নিয়ে যাওয়ারও ছিল না।"

হাসতে হাসতে রসিকতা করেই কথাগুলো বলেন সামান্থা। তাঁর কথা শেষ হতে না হতেই চিত্রনাট্যকার সীতা মেনন জানান, সেই সময় ডাক্তারকে ফোন করা হয়েছিল। মাথায় চোট লাগার জন্য সামান্থার কিছুই মনে নেই। তবে 'সিটাডেল: হানি বানি'তে আবারও পরিচালক জুটি রাজ ও ডিকের সঙ্গে কাজ করে খুশি সামান্থা। সিরিজের ট্রেলারের প্রশংসা করেছেন প্রিয়াঙ্কা চোপড়াও।

 

এই সিরিজ আসলে প্রিয়াঙ্কা ও রিচার্ড ম্যাডেন অভিনীত আমেরিকান ওয়েব সিরিজ 'সিটাডেল'-এর স্পিন অফ। সিরিজে নাদিয়া নামের গুপ্তচরের ভূমিকায় অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। 'সিটাডেল: হানি বানি'তে তার আগের গল্প দেখানো হবে। যেখানে নাদিয়ার মা ও বাবার ভূমিকায় অভিনয় করেছেন সামান্থা রুথ প্রভু এবং বরুণ ধাওয়ান। ট্রেলারে কে কে মেননকেও দেখা গিয়েছে। আগামী ৭ নভেম্বর থেকে আমাজন প্রাইম ভিডিওতে দেখা যাবে নতুন এই সিরিজ।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'সিটাডেল: হানি বানি' ওয়েব সিরিজের শুটিং চলাকালীন ঘটেছিল এই ঘটনা।
  • অভিনেত্রীর দাবি, সেই সময় সেটে অনেকেই ছিলেন। কিন্তু তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার মতো কেউ ছিল না।
Advertisement