shono
Advertisement
Lawrence Bishnoi Webseries

সলমনকে হুমকি দেওয়া গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে নিয়ে এবার ওয়েব সিরিজ

কবে প্রকাশ্যে আসবে পোস্টার?
Published By: Sandipta BhanjaPosted: 05:53 PM Oct 18, 2024Updated: 07:28 PM Oct 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় তিন দশক আগে কৃষ্ণসার হরিণ হত্যার পর থেকেই বিষ্ণোই গ্যাংয়ের নিশানায় সলমন খান(Salman Khan)। একাধিকবার বলিউডের ভাইজানকে খুনের হুমকি দিয়ে খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই(Lawrence Bishnoi)। এবার তাকে নিয়েই ওয়েব সিরিজ(Webseries) আনতে চলেছে জানি ফায়ার ফক্স ফিল্ম প্রোডাকশন হাউস।

Advertisement

জানা গিয়েছে, 'লরেন্স- আ গ্যাংস্টার' স্টোরি নামক সিরিজের জন্য ইতিমধ্যেই প্রযোজনা সংস্থাকে ছাড়পত্র দেওয়া হয়েছে ইম্পা'র (ইন্ডিয়ান মোশন পিকচারস অ্যাসোসিয়েশন) তরফে। এই সিরিজে লরেন্সের যাবতীয় কুকীর্তি তুলে ধরা হবে। বাস্তবের প্লটকে পর্দায় তুলে ধরার জন্যই জনপ্রিয় সংশ্লিষ্ট প্রযোজনা সংস্থা। এবার কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে নিয়ে রগরগে থ্রিলার সিরিজ তৈরি করতে চলেছেন জানি ফায়ার ফক্স ফিল্ম। যে কিনা শুধু দেশে নয়, বিদেশের মাটিতেও কুখ্যাত কর্মকাণ্ডের জন্য পরিচিত।

বলিউড মাধ্যম সূত্রে খবর, 'লরেন্স- আ গ্যাংস্টার' ওয়েব সিরিজে বিষ্ণোই গ্যাংয়ের এই কাণ্ডারীর জীবনকাহিনী তুলে ধরা হবে। কীভাবে সে এহেন ভয়ানক গ্যাংস্টারে পরিণত হল? সেই গল্পই বলবে এই সিরিজ। দেশে-বিদেশে কীভাবে তার চক্র ছড়িয়ে রয়েছে, কীভাবেই বা বিষ্ণোই গ্যাং অপারেশন চালায়? সেসব বিষয়ের ঝলকও দেখা যেতে পারে। তবে লরেন্স বিষ্ণোইয়ের ভূমিকায় কাকে দেখা যাবে? সেটা এখন ও ফাঁস করা হয়নি ওই প্রযোজনা সংস্থার তরফে। তবে দিওয়ালির মরশুমে 'লরেন্স- আ গ্যাংস্টার' ওয়েব সিরিজের প্রথম পোস্টার প্রকাশ্যে আনা হবে বলে জানা গিয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রায় তিন দশক আগে কৃষ্ণসার হরিণ হত্যার পর থেকেই বিষ্ণোই গ্যাংয়ের নিশানায় সলমন খান।
  • একাধিকবার বলিউডের ভাইজানকে খুনের হুমকি দিয়ে খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই।
  • এবার তাকে নিয়েই ওয়েব সিরিজ আনতে চলেছে জানি ফায়ার ফক্স ফিল্ম প্রোডাকশন হাউস।
Advertisement