shono
Advertisement
Parineeti Chopra

জীবনে অনেক ভুল করেছি! মনখারাপ পরিণীতির, রাঘবের সঙ্গে সব ঠিক আছে তো?

২০২৩ সালের ২৪ সেপ্টেম্বর গোধূলি লগ্নে পাঞ্জাবি রীতি রেওয়াজ মেনে উদয়পুরে রাজকীয় বিয়ে সেরেছেন পরিণীতি ও রাঘব চাড্ডা।
Posted: 05:02 PM Apr 18, 2024Updated: 05:02 PM Apr 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওটিটিতে মুক্তি পাওয়া 'চমকিলা'য় অভিনয় করে ফের খবরের শিরোনামে চলে এসেছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। চিত্রসমালোচক থেকে শুরু করে দর্শক সবাই পরিণীতির অভিনয়ে প্রশংসায় পঞ্চমুখ । তবুও মন খারাপ পরিণীতির। কথা উঠলেই, পরিণীতি শুধু বলছেন, ''জীবনে অনেক ভুল সিদ্ধান্ত নিয়েছি। লোকের প্রচুর ভুল কথাও শুনেছি!'' হঠাৎ এমন কেন উপলব্ধি রাঘব চাড্ডার স্ত্রীয়ের? সব ঠিক আছে তো!

Advertisement

রাঘব চাড্ডার সঙ্গে বিয়ে হওয়ার পর থেকেই নিজেকে যেন একটু বেশি গুটিয়ে ফেলেছেন পরিণীতি। ব্যক্তিগত জীবনকে রেখেছেন আড়ালেই। এমনকী, কয়েকদিন আগেই রটে যায় পরিণীতি নাকি অন্তঃসত্ত্বা। তবে সেই গুঞ্জনকে নিজেই উড়িয়েছেন। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন কিছু কথা বললেন যা শুনে রীতিমতো চমকে উঠেছেন অনুরাগীরা।

[আরও পড়ুন: রাজ কুন্দ্রার প্রায় ১০০ কোটির সম্পত্তি বাজেয়াপ্ত করল ED, ঘরছাড়া শিল্পা শেট্টি, চরম দুঃসময়!]

তা কী বললেন পরিণীতি?

পরিণীতির কথায়, ''কেরিয়ার শুরুতেই আমি অনেক ভুল করেছি। প্রচুর ভুল পরামর্শ মেনে চলেছি। আসলে, তখন ঠিক বুঝতাম না। লোকে বলত, ওই অভিনেত্রী ওরকমটা করেছে, তোমাকেও সেরকমটা করতে হবে। আর আমিও সেটা মেনে নিতাম। তবে এখন বুঝতে পারি। তাই প্রযোজক ও পরিচালকদের বলতে চাই, এখন আমাকে কাস্ট করুন, আমার বর্তমানটা দেখে, অতীত দেখে নয়।''

২০২৩ সালের ২৪ সেপ্টেম্বর গোধূলি লগ্নে পাঞ্জাবি রীতি রেওয়াজ মেনে উদয়পুরে রাজকীয় বিয়ে সেরেছেন পরিণীতি ও রাঘব চাড্ডা। নিজের গলায় ‘ও পিয়া’ গান রেকর্ডিং করে রাঘবের প্রতি প্রেমও উজার করেছিলেন পরিণীতি চোপড়া। ‘আম আদমি’ সাংসদের সঙ্গে বলিউড অভিনেত্রীর হাই প্রোফাইল বিয়ের অনুষ্ঠান নিয়ে দেশজুড়ে চর্চা চলেছিল।

[আরও পড়ুন: বলিউডের ‘বস লেডি’! বিশ্বের প্রভাবশালীদের তালিকায় আলিয়া ভাট, স্বামী রণবীরকেও টেক্কা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ‘আম আদমি’ সাংসদের সঙ্গে বলিউড অভিনেত্রীর হাই প্রোফাইল বিয়ের অনুষ্ঠান নিয়ে দেশজুড়ে চর্চা চলেছিল।
  • রাঘব চাড্ডার সঙ্গে বিয়ে হওয়ার পর থেকেই নিজেকে যেন একটু বেশি গুটিয়ে ফেলেছেন পরিণীতি।
Advertisement