shono
Advertisement
Parineeti Chopra

'বিষাক্ত মানুষদের জীবন থেকে ছুঁড়ে ফেলা উচিত', বিস্ফোরক পরিণীতি! নিশানায় কে?

কেন মন খারাপের ভিড় পরিণীতি চোপড়ার পোস্টে?
Published By: Sandipta BhanjaPosted: 10:55 AM Jul 26, 2024Updated: 11:58 AM Jul 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে বর্তমানে তাঁর কাজের সংখ্যা হাতেগোনা। মাসখানেক আগেই 'চমকিলা' সিনেমায় চমক দেখিয়েছিলেন। তবে এখন আপ সাংসদ রাঘব চাড্ডার সঙ্গে সুখের ঘরকন্নায় ব্যস্ত বলিউড অভিনেত্রী। ওদিকে দিদি প্রিয়াঙ্কা চোপড়া যখন মার্কিন মুলুকের এপ্রান্ত থেকে ওপ্রান্ত ছুটে বেড়াচ্ছেন নিত্যনতুন কাজে, তখন বোন পরিণীতি খানিক থিতু। এবার তাঁর পোস্টে জীবন দর্শনের পাঠ। অভিনেত্রী বলছেন, "বিষাক্ত মানুষদের জীবন থেকে ছুঁড়ে ফেলা উচিত! দুনিয়া কী ভাবছে, যায় আসে না।"

Advertisement

একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। সেখানে আনমনা পরিণীতি চোপড়ার মন্তব্য, "এই মাসে একটু বিরতি নিয়ে ভেবে দেখলাম, যা কিনা আমার জীবনের ভাবধারাই বদলে দিল। যা বুঝলাম, জীবনে নিজের চিন্তাধারাটাই আসল। গুরুত্বহীন জিনিস বা মানুষকে গুরুত্ব দেবেন না। এক মুহূর্ত সময়ও নষ্ট কোরো না। জীবন একটা ঘড়ি। প্রতিটা মুহূর্ত নিজের পছন্দে বাঁচো। নিজের মতো লোক খোঁজো, আর বিষাক্ত মানুষদের জীবন থেকে ছেঁটে ফেলতে ভয় পেও না। আর দুনিয়া কী ভাবছে, সেটা নিয়ে চিন্তা কোরো না। যে কোনও পরিস্থিতি তুমি কীভাবে নিচ্ছ বা কী প্রতিক্রিয়া দিচ্ছ? সেটা পরিবর্তন করো। জীবন সীমাবদ্ধ। আজ আছে। তাই যেভাবে বাঁচতে চাও, সেভাবেই বাঁচো...।"

[আরও পড়ুন: ডিভোর্স গুঞ্জনে ‘নির্বাক’ যিশু! ‘তুমি শক্তিশালী’, নীলাঞ্জনার পাশে দাঁড়ালেন শাশ্বতপত্নী মহুয়া]

আচমকাই কেমন এমন পোস্ট পরিণীতি চোপড়ার (Parineeti Chopra) ? উৎসুক অনুরাগীগের ভিড় কমেন্ট বক্সে। একাংশ আবার অভিনেত্রীর জন্য উদ্বেগ প্রকাশ করেছেন। কেউ তো আবার সন্দিহান স্বামী রাঘব চাড্ডার সঙ্গে দাম্পত্য কলহ বাঁধল কিনা? তবে এই প্রসঙ্গে উল্লেখ্য, দিন পাঁচেক আগেই স্বামীর প্রশংসায় পঞ্চমুখ হয়ে একটি পোস্ট করেছিলেন পরিণীতি। যেখানে সাফ লেখা- "তোমার মতো কেউ নেই।" অতঃপর দাম্পত্য অশান্তি যে নয়, এই পোস্টের নিশানা অন্য কেউ, সেটা বলাই বাহুল্য। কিন্তু কাকে নিশানা করে পরিণীতি চোপড়া এমন জীবনদর্শন শেয়ার করলেন? সেই উত্তর অধরা।

[আরও পড়ুন: অবসাদে ভুগছেন ক্যাটরিনা? অস্ট্রিয়ার ‘মেডিক্যাল হেলথ রিসর্টে’ শান্তির খোঁজে অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আপ সাংসদ রাঘব চাড্ডার সঙ্গে সুখের ঘরকন্নায় ব্যস্ত পরিণীতি চোপড়া।
  • এবার পরিণীতি চোপড়ার পোস্টে জীবন দর্শনের পাঠ।
  • অভিনেত্রী বলছেন, "বিষাক্ত মানুষদের জীবন থেকে ছুঁড়ে ফেলা উচিত! দুনিয়া কী ভাবছে, যায় আসে না।"
Advertisement