shono
Advertisement
Salman Khan

এবার 'বিগ বস'-এর ঘরে এল গাধা! ভিডিও পোস্ট হতেই 'পেটা'র চিঠি পেলেন সলমন

'বিগ বস'-এ সলমন খানের পারিশ্রমিক শুনলে হতবাক হতে বাধ্য!
Published By: Akash MisraPosted: 04:50 PM Oct 09, 2024Updated: 04:50 PM Oct 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিগ বস-এর মঞ্চে এসে দাঁড়াল এক গাধা! সলমন খান সেই গাধার নাম জানান ‘গধরাজ’। তা হঠাৎ গাধা কেন? সে প্রশ্ন তো পরে, বরং বিগ বসের অন্দরে গাধা আনায় পেটার (পিপল ফর দ্য এথিক্যাল ট্রিটমেন্ট অফ অ্যানিম্যালস) তরফ থেকে চিঠি পেলেন সলমন খান।

Advertisement

সলমনকে পাঠানো চিঠিতে লেখা রয়েছে, ‘বিগ বস’-এর অন্দরমহলে একটি গাধাকে রাখার প্রেক্ষিতে একাধিক মানুষের অভিযোগে আমরা বিচলিত। তাঁদের অভিযোগ যুক্তিপূর্ণ এবং তা অবহেলা করা উচিত নয়। কোনও শোয়ের ফ্লোরে একটি প্রাণীর ব্যবহার কৌতূকের কারণ হতে পারে না।’’তবে এই নিয়ে এখনও মুখ খোলেননি সলমন বা বিগ বস কর্তৃপক্ষ।

প্রসঙ্গত, 'বিগ বস'-এ সলমন খানের পারিশ্রমিক শুনলে হতবাক হতে বাধ্য! অংশীদারী না থাকলে একটা সিনেমা থেকে বলিউডের কোনও তারকা এত মোটা টাকা পারিশ্রমিক পান না। এমনকী এহেন গগনচুম্বী বাজেটের সিনেমার সংখ্যাও বলিউডে হাতেগোনা। দক্ষিণী সিনেইন্ডাস্ট্রিতে তবুও কয়েকটা সিনেমার বাজেট এই অঙ্কে পৌঁছেছে। বলিউড মাধ্যম সূত্রে খবর, ‘বিগ বস ১৮’-এর জন্য প্রতি মাসে ৬০ কোটি টাকা নেবেন সলমন খান। এবার ১৫ সপ্তাহের হিসেব কষে দেখলে এই সিজনে ভাইজানের মোট পারিশ্রমিক গিয়ে দাঁড়ায় ২৫০ কোটি টাকা।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এবার ১৫ সপ্তাহের হিসেব কষে দেখলে এই সিজনে ভাইজানের মোট পারিশ্রমিক গিয়ে দাঁড়ায় ২৫০ কোটি টাকা।
  • ‘বিগ বস’-এর অন্দরমহলে একটি গাধাকে রাখার প্রেক্ষিতে একাধিক মানুষের অভিযোগে আমরা বিচলিত।
Advertisement