shono
Advertisement
Phalguni Chatterjee

চোট নিয়েই শুটিং ফ্লোরে ফিরলেন ফাল্গুনী চট্টোপাধ্যায়

সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘সত্যি বলে সত্যি কিছু নেই’-এর শুটিংয়ে আঘাত পেয়েছিলেন তিনি।
Published By: Suparna MajumderPosted: 11:23 AM Jun 11, 2024Updated: 11:23 AM Jun 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুটিং ফ্লোরে আঘাত পেয়েছিলেন। যেতে হয়েছিল হাসপাতালে। ডান হাঁটুর নিচে নাকি দুটো সেলাইও পড়েছে। তা সত্ত্বেও কর্তব্যে অবিচল ফাল্গুনী চট্টোপাধ্যায় (Phalguni Chatterjee)। চোট নিয়েই শুটিং ফ্লোরে ফিরলেন প্রবীণ অভিনেতা। সংবাদ প্রতিদিন ডিজিটালকে হোয়াটসঅ্যাপ মারফত এই খবর জানিয়েছেন তাঁর ছেলে তথা টলিউড অভিনেতা আবির চট্টোপাধ্যায়।

Advertisement

সোমবার থেকে শুরু হয়েছে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘সত্যি বলে সত্যি কিছু নেই’-এর শুটিং। তার ফ্লোরেই চোট পান ফাল্গুনী চট্টোপাধ্যায়। শোনা যায়, একটি কাচ ভাঙার দৃশ্যের শুটিং চলছিল। তাতেই আহত হন প্রবীণ অভিনেতা। সংবাদমাধ্যমকে তিনি জানান, ভাঙা কাচে গাল, মুখ ও শরীরের নানা জায়গায় ক্ষত হয়েছে। ডান হাঁটুর নিচে দুটো সেলাই পড়েছে। বাবার আহত হওয়ার খবর পেয়ে ছুটে গিয়েছিলেন আবির (Abir Chatterjee)। তিনিই হাসপাতালে নিয়ে যান।

[আরও পড়ুন: আন্তর্জাতিক সমীক্ষায় দূষণমুক্তিতে দ্বিতীয় কলকাতা, নিন্দুকদের তোপ ফিরহাদের]

পরিবারের সদস্যরা চেয়েছিলেন বাড়িতে একটু বিশ্রামে থাকুন ফাল্গুনী চট্টোপাধ্যায়। চিকিৎসকও নাকি সেই পরামর্শ দিয়েছিলেন। কিন্তু অভিনেতা নিজের কর্তব্য অবিচল। জানিয়ে দিয়েছিলেন, মঙ্গলবারও যথা সময়ে ফ্লোরে পৌঁছে যাবেন। যেমনি কথা, তেমনি কাজ। কেমন আছেন ফাল্গুনী চট্টোপাধ্যায়? হোয়াটঅ্যাপের মাধ্যমে এই প্রশ্ন করা হয়েছিল আবিরকে। জবাবে অভিনেতা লেখেন, "ব্যাক টু শুট।"

উল্লেখ্য, ‘বাইশে শ্রাবণ’ ছবির গানের জনপ্রিয় লাইন ‘সত্যি বলে সত্যি কিছু নেই’ নিয়েই নতুন ছবির নামকরণ করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। এই ছবিতে তিনি একফ্রেমে আনতে চলেছেন অর্জুন চক্রবর্তী, ফাল্গুনী চট্টোপাধ্যায়, কৌশিক সেন, কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী এবং অনন্যা চট্টোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, অনির্বাণ চক্রবর্তী, সৌরসেনী মৈত্র, পরমব্রত চট্টোপাধ্যায়, সুহত্র মুখোপাধ্যায় এবং রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেতাদের। প্রযোজনায় এসভিএফ। মন্দারমণির পাশাপাশি পার্ক স্ট্রিট ও হাওড়া ব্রিজে শুটিং হওয়ার কথা।

[আরও পড়ুন: ‘Kalki 2898 AD’র ট্রেলারে অমিতাভ-প্রভাসদের সঙ্গী শাশ্বত, মহাভারতের ভিতে কল্পবিজ্ঞান!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘সত্যি বলে সত্যি কিছু নেই’-এর শুটিংয়ে আঘাত পেয়েছিলেন ফাল্গুনী চট্টোপাধ্যায়।
  • চোট নিয়েই শুটিং ফ্লোরে ফিরলেন প্রবীণ অভিনেতা। সংবাদ প্রতিদিন ডিজিটালকে এই খবর জানিয়েছেন আবির চট্টোপাধ্যায়।
Advertisement