shono
Advertisement
Prakash Raj

'ঘৃণার বিরুদ্ধে ভোট দিলাম', বুথ থেকে বেরিয়েই ফের মোদিকে খোঁচা প্রকাশ রাজের!

দেশের মানুষের কাছে গণতন্ত্রকে বাঁচানোর আর্জি প্রকাশ রাজের।
Posted: 11:47 AM Apr 26, 2024Updated: 11:54 AM Apr 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেন্দ্রের মোদি সরকারের প্রখর সমালোচক প্রকাশ রাজ (Prakash Raj)। একাধিকবার বিজেপি বিরোধী বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে দেখা গিয়েছে তাঁকে। গেরুয়া শিবির সমর্থক তারকাদেরও বিঁধতে ছাড়েন না দক্ষিণী অভিনেতা। এবার ভোট দিয়ে বেরিয়ে প্রকাশের মুখে পরিবর্তনের কথা। বললেন, "ঘৃণার বিরুদ্ধে ভোট দিলাম।"

Advertisement

লোকসভা ভোটের (Lok Sabha Election 2024) দ্বিতীয় দফায় শুক্রবার বেঙ্গালুরুতে ভোট দিলেন প্রকাশ রাজ। নির্বাচনী অধিকার প্রয়োগ করেই এক্স হ্যান্ডেলে ভিডিও শেয়ার করে অনুরাগীদের উদ্দেশে বার্তা দেন অভিনেতা। প্রকাশ বলেন, আমি দেশের পরিবর্তনের জন্য ভোট দিলাম। এবং আমার ভোট ঘৃণার বিরুদ্ধে। আমি সেই প্রতিনিধিকেই ভোট দিয়েছি, যিনি সংসদে দাঁড়িয়ে আমার কণ্ঠস্বর হয়ে উঠবেন। তাই দয়া করে সকলে গিয়ে নির্বাচনী অধিকার প্রয়োগ করুন যাতে দেশে পরিবর্তন আসে। আপনাদের সকলকে অসংখ্য ভালোবাসা। সেই ভিডিওতেই প্রকাশ রাজ দেশের গণতন্ত্রকে বাঁচানোর আওয়াজও তুললেন।

বুথ থেকে বেরিয়েই সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে দক্ষিণী অভিনেতা বলেন, "গত এক দশকে আমরা যে বিদ্বেষ ও বিভাজনের রাজনীতি দেখেছি, তার বিরুদ্ধেই ভোট দিয়েছি।" দিন কয়েক আগেই লোকসভা ভোটের মুখে রটে যায় প্রকাশ রাজ নাকি বিজেপির টিকিটে নির্বাচনী মাঠে নামছেন। সেই খবর ভাইরাল হতেই প্রকাশ চাঁচাছোলা ভাষায় বলেন, "বিজেপির আমাকে কেনার ক্ষমতা নেই।"

[আরও পড়ুন: কাঞ্চনের ‘জিপ-বিভ্রাটে’ হেসে খুন প্রাক্তন পিঙ্কি, কী বলছেন?]

গত জানুয়ারি মাসেই প্রকাশ রাজ সাফ জানিয়েছিলেন যে, “আমার কাছে তিন-তিনটি রাজনৈতিক দলের তরফে লোকসভা ভোটের প্রার্থী হওয়ার জন্য প্রস্তাব এসেছে। তবে আমি সাফ না করে দিয়েছি। কারণ ওঁরা আমাকে চেয়েছিল, আমার রাজনৈতিক দর্শন বোঝার চেষ্টাই করেনি। আমি এসবের ফাঁদে পড়তে চাই না। আমি মোদি বিরোধী বলে আমাকে প্রার্থী করতে চেয়েছে।” শুক্রবার লোকসভার দ্বিতীয় দফায় ভোট দিয়েও ফের মোদি বিরোধী সুর প্রকাশ রাজের কণ্ঠে।

[আরও পড়ুন: ‘গদ্দার’ শব্দে আপত্তি! ‘চাইলে মিঠুনদাকে কিডনি দিতে পারি’, সাফ কথা দেবের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কেন্দ্রের মোদি সরকারের প্রখর সমালোচক প্রকাশ রাজ।
  • এবার ভোট দিয়ে ববেরিয়ে প্রকাশের মুখে পরিবর্তনের কথা। বললেন, "ঘৃণার বিরুদ্ধে ভোট দিলাম।"
  • লোকসভা ভোটের দ্বিতীয় দফায় শুক্রবার বেঙ্গালুরুতে ভোট দিলেন প্রকাশ রাজ।
Advertisement