shono
Advertisement
Ajogya

শাহরুখকে অভিনব বার্তা বুম্বা-ঋতুর, 'যোগ্য' IPL চ্যাম্পিয়ন নাইটদের শুভেচ্ছা 'অযোগ্য' টিমের

Published By: Sandipta BhanjaPosted: 10:11 AM May 27, 2024Updated: 10:11 AM May 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী ৭ জুন প্রেক্ষাগৃহে আসছে 'অযোগ্য' (Ajogya)। তার প্রাক্কালেই সিনেমার প্রচারে ব্যস্ত প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত (Prosenjit, Rituparna)। জুটির পঞ্চাশতম সিনেমা। আর তাই সিনেমার নামেই মতোই অভিনব সব প্রচার কৌশল। রবিবার আইপিএল চ্যাম্পিয়ন কেকেআর টিমের মালিক শাহরুখ খানের (Shah Rukh Khan) উদ্দেশে অভিনব শুভেচ্ছাবার্তা বুম্বা-ঋতুর।

Advertisement

কলকাতা নাইট রাইডার্স-এর সাফল্যে 'অযোগ্য' টিমের তরফে শেয়ার করা হল এক বিশেষ পোস্টার। যেখানে লেখা- "কলকাতার যোগ্য ক্রিকেট টিমকে অযোগ্য টিমের শুভেচ্ছা।" আর সেই অভিনব শুভেচ্ছাবার্তাই নজর কাড়ল অনুরাগীদের। প্রসেনজিৎ-ঋতুপর্ণার ছবির জন্য শুভেচ্ছাও জানালেন তাঁরা। কলকাতাবাসীর বিগত দশ বছরের অপেক্ষার অবসান। আরও একবার আইপিএল চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্স। চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে যখন, 'বাংলায় করব, লড়ব, জিতব রে...' বাজছে, তখন রাতে টিভির পর্দার সামনে বসেই জয় উদযাপনে মেতে উঠলেন টলিউড সেলেবরা। নাইটদের জয়গান সকলের মুখে মুখে। 'মন্টু পাইলট' সৌরভ বলছেন, "এই বছর ক্রিকেট কিন্তু কলকাতার। CCL জিতলো বেঙ্গল টাইগার্স। ISPL জিতলো টাইগার্স অফ কলকাতা। আর এবার IPL জিতলো কেকেআর।" সেই আবহেই প্রসেনজিৎ-ঋতুপর্ণার তরফে এল অভিনব শুভেচ্ছাবার্তা।

[আরও পড়ুন: ‘বাবা এবার তুমি খুশি তো?’, KKR জিততেই শাহরুখকে জড়িয়ে হাউহাউ করে কান্না সুহানার!]

প্রসঙ্গত, কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ‘অযোগ্য’র (Ajogya) ট্রেলারেই ইঙ্গিত মিলেছে যে, এই ছবি সম্পর্কের জটিল ধাঁধা নিয়ে। যেখানে শৈশবের বন্ধুত্ব-প্রেম পেরিয়ে দাম্পত্যের অন্য সমীকরণ দেখা গিয়েছে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নাম প্রসেন, ঋতুপর্ণা রয়েছেন পর্ণার চরিত্রে। আর শিলাজিৎকে দেখা যাবে পর্ণার স্বামী রক্তিমের ভূমিকায়।

প্রসেনজিৎ-ঋতুপর্ণা (Prosenjit-Rituparna) জুটি মানেই বক্স অফিস বাম্পার। উত্তম-সুচিত্রা জুটির পরই বাংলা সিনেমার দর্শকদের মনে তাঁদের স্থান। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত জুটি ৫০ তম ছবিটি তৈরি করেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়। ইতিমধ্য়েই এই ছবির ঝলক দেখেছেন অনুরাগীরা। আগামী ৭ জুন প্রেক্ষাগৃহে আসার অপেক্ষায়। তবে এবার নতুন খবর হল, ‘অযোগ্য’র পর ফের কৌশিকের নতুন ছবিতে জুটি বাঁধতে চলেছেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা! টলিপাড়ায় সূত্রের খবর, প্রযোজক সংস্থা নন্দী পিকচার্সে পরের ছবিতেই নাকি কৌশিক, ঋতুপর্ণা ও প্রসেনজিৎ একসঙ্গে কাজ করবেন। এই প্রযোজনা সংস্থার ব্যানারেই তৈরি হচ্ছে ঋতুপর্ণার ‘ম্যাডাম সেনগুপ্ত’। তবে এখনই এই ছবি নিয়ে বিস্তারিত জানাতে নারাজ ছবির টিম। মুখে কুলুপ এঁটেছেন ঋতুপর্ণা, প্রসেনজিৎ, কৌশিকরা।

[আরও পড়ুন: হিন্দি ওয়েব সিরিজের জন্য লুক বদলালেন জিৎ, রয়েছেন প্রসেনজিৎও, ভোট মিটলেই শুটিং!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আগামী ৭ জুন প্রেক্ষাগৃহে আসছে 'অযোগ্য'
  • তার প্রাক্কালেই সিনেমার প্রচারে ব্যস্ত প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত
  • রবিবার আইপিএল চ্যাম্পিয়ন কেকেআর টিমের মালিক শাহরুখ খানেকে অভিনব শুভেচ্ছাবার্তা বুম্বা-ঋতুর।
Advertisement