shono
Advertisement
Raima Sen

ভোটের মুখে রাইমাকে হুমকি! 'সুচিত্রার নাতনি হয়েও প্রোপাগান্ডা ছবিতে কেন?' চিন্তায় সেন পরিবার

রাইমা সেনের বাড়ির ল্যান্ডলাইন নম্বরে ফোন করে ক্রমাগত হুমকি ছোঁড়া হচ্ছে।
Posted: 04:56 PM Apr 04, 2024Updated: 05:17 PM Apr 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: "ভোটের মুখে প্রোপাগান্ডা ছবি! সুচিত্রার নাতনি হয়েও কেন রাজি হলেন?", অভিযোগ তুলে রাইমা সেনকে ক্রমাগত হুমকি। সোজাসুজি বলা হচ্ছে, "আপনাকে তো কলকাতাতেই থাকতে হবে!" সম্প্রতি বিবেক অগ্নিহোত্রীর 'ভ্যাকসিন ওয়ার' ছবিতে অভিনয় করার কথা ঘোষণা করার পরও সোশাল মিডিয়ায় আক্রমণের শিকার হয়েছিলেন। তবে সিনেমা রিলিজ করার পর সেই বিতর্ক থামে। কিন্তু এবার নতুন উপদ্রব। রাইমা সেনের (Raima Sen) বাড়ির ল্যান্ডলাইন নম্বরে ফোন করে ক্রমাগত হুমকি ছোঁড়া হচ্ছে।

Advertisement

হিন্দি ছবি 'মা কালী'তে (Maa Kali) অভিনয়ের কথা দিন কয়েক আগেই প্রকাশ্যে এনেছেন রাইমা সেন। ১৯৪৬ সালের ১৬ আগস্টের সাম্প্রদায়িক হিংসার প্রেক্ষাপটেই ছবির গল্প। যে দিনটি ইতিহাসের পাতায় '১৯৪৬ ক্যালকাটা কিলিংস' নামে পরিচিত। সিনেমার পোস্টার প্রকাশ্যে আসার পর থেকেই লাগাতার হুমকি ফোন পাচ্ছেন রাইমা সেন। অভিনেত্রীর কথায়, বাংলা-হিন্দি উভয় ভাষাতেই অশ্রাব্য শব্দে হুমকি দেওয়া হচ্ছে। যা ছাপারও অযোগ্য! হুমকি ফোনে ক্রমাগত রাইমাকে প্রশ্ন ছোঁড়া হচ্ছে, "আপনাকে তো কলকাতাতেই থাকতে হবে।... সুচিত্রা সেনের নাতনি হয়ে কীভাবে রাজি হলেন?"

[আরও পড়ুন: IPL-এর জেরে বাংলা সিরিয়ালের টিআরপিতে ধস! গেরোয় জি থেকে জলসা, কে কোথায়?]

সোশাল মিডিয়ায় তারকাদের ট্রোল করা কিংবা তাঁদের নিয়ে নানরকম কুৎসা রটানো নতুন নয়! কিন্তু বাড়ির ল্যান্ডফোনে ফোন করে যেভাবে হুমকি দেওয়া হচ্ছে রাইমাকে, তাতে উদ্বিগ্ন গোটা সেন পরিবার। অভিনেত্রী যদিও মুম্বইতে, তবে কলকাতার বাড়িতে একা থাকা মা-বাবার জন্য চিন্তায় রয়েছেন তিনি। এত বছরের কেরিয়ারে এই প্রথম এমন দুর্বিষহ অভিজ্ঞতা রাইমার। অভিনেত্রী হতবাক! নিজেই সেকথা জানিয়েছেন সংবাদমাধ্যমের কাছে। রাইমা সেনের কথায়, সিনেমা না দেখেই আগে থেকে বিচার করা উচিত নয়। একজন শিল্পীর কাজ যে কোনও চরিত্রকে যথাযথ ফুটিয়ে তোলা। ভালো চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েই তিনি 'মা কালী'তে অভিনয় করতে রাজি হয়েছেন। এখনই কোনওরকম আইনি পদক্ষেপ করবেন না বলেও জানালেন রাইমা সেন। আপাতত টিজার-ট্রেলার মুক্তির অপেক্ষায় রয়েছেন। তার পরও যদি এমন হুমকি ফোন চলতে থাকে, তবে তিনি পুলিশে অভিযোগ দায়ের করবেন বলে জানিয়েছেন।

[আরও পড়ুন: রাপ্পা রায় এবার বড় পর্দায়, গ্রাফিক নভেল নিয়ে ছবি মৈনাক ভৌমিকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রাইমা সেনের বাড়ির ল্যান্ডলাইন নম্বরে ফোন করে ক্রমাগত হুমকি ছোঁড়া হচ্ছে।
  • অভিনেত্রীর কথায়, বাংলা-হিন্দি উভয় ভাষাতেই অশ্রাব্য শব্দে হুমকি দেওয়া হচ্ছে।
  • এমন হুমকি ফোন চলতে থাকে, তবে তিনি পুলিশে অভিযোগ দায়ের করবেন বলে জানিয়েছেন।
Advertisement