shono
Advertisement
Rakhi Sawant on Salman Khan

সলমনের আরও নিরাপত্তা চাই, কঙ্গনাকে বিঁধে মোদির কাছে বিশেষ আবদার রাখি সাওয়ান্তের

Published By: Suparna MajumderPosted: 09:33 AM Apr 28, 2024Updated: 09:33 AM Apr 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সলমন খানের (Salman Khan) উপর যখন হামলা হয়েছিল। কেঁদে ভাসিয়েছিলেন রাখি সাওয়ান্ত। ভাইজানের কী হবে, যেন ভেবেই কূল কিনারা পাচ্ছিলেন না। এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নাম করে দিলেন বার্তা। রাখি মনে করেন, বিনা কারণে কঙ্গনা রানাউতের এত নিরাপত্তা। ভাইজানের নিরাপত্তাও বাড়ানো হোক।

Advertisement

পয়লা বৈশাখের দিন আচমকাই সলমনের বাড়িতে গুলিবর্ষণের ঘটনা ঘটে। সিসিটিভি ফুটেজে দেখা যায়, দুই বাইক আরোহী এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে সলমনের 'গ্যালাক্সি' অ্যাপার্টমেন্টের বাইরে। বুলেট গিয়ে লাগে সুপারস্টারের বাড়ির দেওয়ালে। গুলি চালিয়েই পালিয়ে যায় দুষ্কৃতীরা। এই ঘটনার পরই নড়েচড়ে বসে পুলিশ-প্রশাসন। ঘটনার তদন্তভার যায় মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের হাতে। সলমনের বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন মুখ্যমন্ত্রী একনাথ শিণ্ডে।

[আরও পড়ুন: বৈশাখের দহনজ্বালায় মিষ্টি প্রেমের সুবাস আনল মিমি-আবিরের ‘আলাপ’, পড়ুন রিভিউ]

ঘটনার আটচল্লিশ ঘণ্টার মধ্যেই ভিকি গুপ্ত (২৪) ও সাগর পাল (২১) নামের দুই অভিযুক্তকে গ্রেপ্তার করে ভুজ পুলিশ। ধৃতদের ক্রাইম ব্রাঞ্চের হাতে তুলে দেওয়া হয়। সূত্রের খবর, এই দুজনকে জেরা করেই তাপি নদীতে বন্দুক ও গুলি ফেলার কথা জানতে পারে পুলিশ। ধৃতরা নাকি সুরাটে পালিয়ে যাওয়ার আগে নদীতে বন্দুক আর গুলি ফেলে গিয়েছিল। দুটি বন্দুকই এখন পুলিশের কাছে। আর সেই সঙ্গে রয়েছে উদ্ধার হওয়া তিনটি ম্যাগাজিন।

এই ঘটনা নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়েই রাখি বলেন, "এই দেশে কোহিনূরের থেকে বেশি প্রয়োজন সলমন খানের। উনি আমাদের কিংবদন্তি।" এর পরই আবার তিনি বলেন, "আমরা সলমনকে সুরক্ষিত দেখতে চাই। মোদিজির কাছে আমার আর্জি, সলমন খানকে জেড ক্লাস, এক্স ক্লাস, ওয়াই ক্লাস, সমস্ত রকমের নিরাপত্তা দেওয়া হোক। কঙ্গনা রানাউতকে তো আপনি এত নিরাপত্তা দিয়ে রেখেছেন কোনও কারণ ছাড়াই! ওঁর পিছনে তো কেউই ছিল না। তাই আমার মনে হয় সলমন খানকে তুমুল নিরাপত্তা দেওয়া উচিত। আমাদের বলিউডের কিংবদন্তি উনি, আমার ভাইও। আবার গরীব মানুষের 'মসিহা'। "

[আরও পড়ুন: যোগীরাজ্যে মহিলাকে ‘ধর্ষণ’ দেওরের, ভাইকে শাস্তি না দিয়ে স্ত্রীকেই খুনের চেষ্টা স্বামীর!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সলমন খানের উপর যখন হামলা হয়েছিল। কেঁদে ভাসিয়েছিলেন রাখি সাওয়ান্ত।
  • এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নাম করে দিলেন বার্তা।
Advertisement