shono
Advertisement
Mannat

শাহরুখের আগে 'মন্নত' কেনার প্রস্তাব পেয়েছিলেন সলমন! কেন কিনলেন না ভাইজান?

নিজেই ফাঁস করেন তথ্য।
Published By: Suparna MajumderPosted: 10:39 PM May 10, 2024Updated: 12:08 AM May 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইয়ের অন্যতম দর্শনীয় স্থান 'মন্নত'। রোজ সেখানে মানুষের ভিড়। যদি একবার বিলাসবহুল বাংলোর ছাদে শাহরুখ খানের (Shah Rukh Khan) দেখা পাওয়া যায়। তা না হলে হীরে খচিত নেমপ্লেটের সামনে দাঁড়িয়ে একটা ছবি তো তোলাই যায়! কিন্তু জানেন কী, শাহরুখের আগে 'মন্নত' কেনার সুযোগ পেয়েছিলেন সলমন খান (Salman Khan)।

Advertisement

সাধের এই মন্নত শাহরুখ কিনেছিলেন ২০০১ সালে। তখন তার নাম ছিল ‘ভিলা ভিয়েনা’। শাহরুখের আগে এই বাংলো কেনার প্রস্তাব পেয়েছিলেন সলমন। বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাৎকারে নাকি খোদ ভাইজানই এই তথ্য ফাঁস করেছিলেন। সলমন জানান, মন্নত কেনার প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন তিনি। কিন্তু কেন?

[আরও পড়ুন: ফের মা হচ্ছেন একতা কাপুর? জল্পনা তুঙ্গে]

সলমন জানান, সেই সময় সাফল্য পেতে শুরু করেছিলেন তিনি। বাংলো কেনার প্রস্তাব পাওয়ার কথা বাবা সেলিম খানকে জানিয়ে তাঁর পরামর্শ চেয়েছিলেন। ছেলেকে সেলিম খান বলেন, "এত বড় বাংলো নিয়ে করবে কী?" বাবার এই কথাতেই আর ‘ভিলা ভিয়েনা’ কেনার আগ্রহ দেখাননি ভাইজান। তাঁর বদলে বাংলোটি কিনে ফেলেন শাহরুখ। ২০০৫ সালে বাড়ির নাম 'মন্নত' রাখেন তিনি। সলমন জানান বাবার করা সেই প্রশ্ন তিনি শাহরুখকে করতে চান। জানতে চান, "এত বড় বাড়িতে কী করেন শাহরুখ?"

শোনা যায়, শাহরুখের সাধের 'মন্নত'-এর এখন বাজারমূল্য দুশো কোটি টাকার বেশি। অবশ্য মন্নত তাঁর বিপুল সম্পত্তির একটি অংশ মাত্র। রটনা, মধ্য লন্ডনের পশ পার্ক লেনে শাহরুখের একটি বিলাসবহুল ভিলা রয়েছে। যার মূল্য ১৭২ কোটি টাকা। বলিউডের রোম্যান্স কিংয়ের দুবাইয়ের প্রাইভেট আইল্যান্ডে একটি বাড়ি রয়েছে। তার আনুমানিক মূল্য প্রায় ১০০ কোটি টাকা। ১৯,৯৬০ স্কোয়ার কিলোমিটারের আলিবাগের বাংলোর দাম প্রায় ১৫ কোটি টাকা। বুগাত্তি ভেরন, রোলস রয়েস, বেন্টলির মতো গাড়ির মালিক বলিউডে বাদশা।

[আরও পড়ুন: ছবির দৃশ্য ফাঁস! টোটার কাজে ক্ষিপ্ত রাজা চন্দ, করণ জোহরকে নালিশ পরিচালকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সাধের এই মন্নত শাহরুখ কিনেছিলেন ২০০১ সালে। তখন তার নাম ছিল ‘ভিলা ভিয়েনা’।
  • শাহরুখের আগে নাকি এই বাংলো কেনার প্রস্তাব পেয়েছিলেন সলমন।
Advertisement